Lover

সেরা খবর

সেরা ভিডিয়ো

বনগাঁর ২৭ বছরের যুবক কৃষ্ণেন্দু সাহার এক যুবতীর সঙ্গে ১২ বছর আগে থেকে প্রেম-প্রণয় ছিল । ৬ মাস আগে প্রেমিকা বিয়ের প্রস্তাব দিতে বিয়ে করতে অস্বীকার করে ওই যুবক । প্রেমিকের বিরুদ্ধে বিবাহের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও প্রতারণার বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করে প্রেমিকা । পুলিশ গ্রেপ্তার করে অভিযুক্ত যুবক কৃষ্ণেন্দু সাহাকে । বনগাঁ এ ডি জে কোর্টে বিচারকের কাছে মেয়েকে বিয়ে করবেন বলে আবেদন জমা দেয় অভিযুক্ত যুবক । বিয়ে করলে মিলবে জামিন সেই কারণে মহকুমা আদালতে মধ্যে বিবাহ সম্পন্ন হয় প্রেমিক ও প্রেমিকার । আদালত চত্বরে বিয়ে হবার পরে ওই যুবতী জানায় অনেক দিনের সম্পর্ক থাকার পরে বিয়ে করতে অস্বীকার করায় তিনি অভিযোগ করেছিলেন । আদালতের নির্দেশে বিয়ে হওয়ায় তিনি খুশি।

সেরা ছবি

লক্ষ্য রাখতে হবে যে সম্পর্কের মধ্যে আপনার প্রেমিক আপনার মতামত নিয়ে যৌথ সিদ্ধান্তের পথে এগিয়ে যান কি না। প্রেমিকের ইচ্ছা-অনিচ্ছার ওপর আপনার জীবন নির্ভর করতে শুরু করলে মুশকিল! এখনই শিখুন কীভাবে 'না' বলতে হবে।
read in app

Latest News

মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.