HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন

Bengali News

দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে!

Aishwarya Rai Bachchan: হাতের কব্জি ভেঙেছে ঐশ্বর্যর। হাতে চোট, যন্ত্রণা সত্ত্বেও পেশাদার দায়িত্ব পালনে অটল নায়িকা। আগামী সপ্তাহে ঐশ্বর্যর হাতে অস্ত্রোপাচার হবে মুম্বইয়ে। 

‘এই লড়াই থামাতে পারব না,’ খাড়গের হুঁশিয়ারির জবাব দিলেন অধীর

বহরমপুরে কংগ্রেসের দফতরে সাংবাদিক বৈঠকে অধীর বলেন, কংগ্রেসকে কেউ খতম করবে, আমি তাঁকে খাতির করব তা তো হতে পারে না।

নির্দল হিসেবে দাঁড়িয়েছিলেন, মনোনয়ন তুলে নিলেন যাদবপুরে বিজেপির জেলা সহ সভাপতি

মনোনয়ন প্রত্যাহারের পর অবনী মণ্ডল জানান, তিনি কারও চাপে মনোনয়ন প্রত্যাহার করেননি। ব্যক্তিগত কারণে তিনি নির্দল প্রার্থী থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি মনে করেছেন যে নির্দল প্রার্থী হিসেবে তিনি দাঁড়ালে বিজেপির ক্ষতি হবে। আর তিনি দলের ভালো চান। সেই কারণে তিনি মনোনয়ন তুলে নিয়েছেন।

জেল কা খেল!কাল সবাইকে নিয়ে বিজেপির পার্টি অফিসে যাব… হুঁশিয়ারি কেজরিওয়ালের

আপ সুপ্রিমো বলেন, আপনারা দেখছেন ওরা কেমন আপের পেছনে পড়ে রয়েছে। আমি প্রধানমন্ত্রীকে বলতে চাইছি আপনি এখন জেল কা খেল শুরু করেছেন।

Heatwave Red Alert: তাপপ্রবাহের 'রেড অ্যালার্ট' জারি IMDর, কোন কোন এলাকা গরমে ফুটবে? কিছু রাজ্যে লাল সতর্কতা বৃষ্টিরও

  তীব্র তাপপ্রবাহের 'রেড অ্যালার্ট' ৩ রাজ্যে, ২ জায়গায় বর্ষণের লাল সতর্কতা, আবহাওয়ার রিপোর্ট। কতদিন এমন চলবে? দেখে নিন আবহাওয়ার পূর্বাভাস।

ভয়াবহ দুর্ঘটনা সিকিমে, বাঙালি পর্যটক বোঝাই গাড়ি পড়ে গেল নদীতে, মৃত ২

পাঁচ পর্যটকের একটি পরিবার গাড়িতে করে শিলিগুড়ি থেকে সিকিমের গ্যাংটকে ঘুরতে গিয়েছিল। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাক্সিটি সাং খোলার রানি নদীতে পড়ে যায়। দুর্ঘটনায় ট্যাক্সি চালক এবং এক পর্যটকের মৃত্যু হয়েছে। মৃত পর্যটকের নাম রবীন্দ্র নাথ পাল (৭২)।

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Faf du Plessis run out dismissal sparks controversy: আদৌ আউট ছিলেন ফ্য়াফ? তবে বহুক্ষণ ধরে রিপ্লে দেখার পরই ফ্যাফকে রান আউট দেন তৃতীয় আম্পায়ার। তাঁর মতে, বল স্টাম্পে আঘাত করার সময়ে ফ্যাফের ব্যাট মাটি স্পর্শ করেনি। এবং বল স্যান্টনারের হাতে লেগেছিল কিনা দেখতে, আল্ট্রা-এজ প্রযুক্তির ব্যবহার করা হয়।

মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত

Virat Kohli's Big Retirement Hint For MS Dhoni: চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নামার আগেই, ধোনির অবসর নিয়ে বড় ইঙ্গিত দিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরাট কোহলি। তিনি দাবি করেছেন যে, ভক্তরা হয়তো তাঁকে এবং ধোনিকে শেষ বারের মতো একসঙ্গে ২২ গজে খেলতে দেখবেন।

‘ভারত বিশ্বের প্রাণবন্ত গণতন্ত্র,’ মোদীর নেতৃত্বের প্রতি কৃতজ্ঞ আমেরিকা

মোদীর নেতৃত্বের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করল আমেরিকা। আমেরিকা জানিয়ে দিল ভারত হল বিশ্বের উজ্জ্বল গণতন্ত্র। 

Video:ভোটার তালিকা থেকে বাদ গিয়েছিল নাম, কেটে গিয়েছে ১৫ বছর, এবার বাড়ি বসে ভোট দিলেন অশীতিপর বৃদ্ধা

চুঁচুড়া কপিডাঙার বাসিন্দা প্রিয়বালা কুন্ডুর বয়স একশ বছর। ২০০৯ সালের লোকসভা ভোটে শেষবারের মতো ভোট দিয়েছিলেন তিনি। তারপর অজ্ঞাত কারণে ভোটার তালিকা থেকে নাম বাদ পড়ে। অবশেষে গত ২৫ শে জানুয়ারি জাতীয় ভোটার দিবসে মিটল সমস্যা। সদর মহকুমা শাসক স্মিতা সান্যাল শুক্লা ভোটার তালিকায় বৃদ্ধার নাম তোলার ব্যবস্থা করেন। কেন্দ্রীয় বাহিনী সঙ্গে ভোট কর্মীরা বৃদ্ধার বাড়ি গিয়ে তাঁর ভোট গ্রহন করেন। ভিডিয়োয় দেখুন বিস্তারিত। 

Depression ahead of Cyclone Update: নয়া সপ্তাহেই গভীর নিম্নচাপ তৈরি! ঘূর্ণিঝড় হবে? তার আগেই শুরু ঝড়-বৃষ্টি বাংলায়

নয়া সপ্তাহেই বঙ্গোপসাগরে নিম্নচাপ তৈরি হবে। যা শীঘ্রই পরিণত হবে গভীর নিম্নচাপে। সেটা কি ঘূর্ণিঝড়ে পরিণত হবে? তার আগেই অবশ্য পশ্চিমবঙ্গে ঝড়-বৃষ্টি চলবে। কবে এবং কোন জেলায় ঝড়-বৃষ্টি হবে? তা দেখে নিন।

আমাকে কী করতে হবে, তার উপর সবটা নির্ভর করছে- T20I দলে ফেরা নিয়ে বাস্তববাদী রাহুল

KL Rahul eyeing T20I comeback? কেএল রাহুলের দৃষ্টিভঙ্গি বাস্তবসম্মত এবং পরিস্থিতি-নির্ভর। যে কারণে টি২০ বিশ্বকাপে দল থেকে বাদ পড়া নিয়ে কোনও রাগ, অভিমান নেই। বরং বাস্তবের জমিতে দাঁড়িয়ে ভারতের টি-টোয়েন্টি দলে নিয়ে তাঁর দাবি, ‘আমি কোথায় দাঁড়িয়ে আছি এবং আমাকে কী করতে হবে, তার উপর নির্ভর করছে সবটা।’

সন্দেশখালির পরে নয়া প্ল্যান করছে BJP, দাবি মমতা, হিংসা ছড়াবেন না, বললেন সবাইকে

মমতা বলেন, মিতালী খুবই সাধারণ পরিবারের মেয়ে। অনেক কষ্ট করে পড়াশোনা করেছে। উচ্চশিক্ষিত। আমরা চাই আদিবাসী সমাজ, বাউড়ি সমাজ, সকল মানুষকে একসঙ্গে নিয়ে কাজ করতে। ওকে আমি কিন্তু এমনি এমনি টিকিট দিইনি। ওকে টিকিট দিয়েছি জয়ী হবার জন্য। আমি চাই, আপনারা সকল সম্প্রদায় ঐক্যবদ্ধভাবে ওকে জয়ী করবেন।

শুকনো লঙ্কা দিয়ে মাছভাজা মাখছিলেন, মীর ‘গুডনাইট’ বলায় তাঁকে একী বলে বসলেন গীতদি?

কিছুদিন আগেই 'মাদার্স ডে' উপলক্ষে ভিডিয়ো বানাতে গিয়ে মায়ের কাছে বেইজ্জত হতে হয়েছিল মীরকে। তবে তারপরেও লজ্জা নেই! এবার বাড়িতে ভিডিয়ো বানানোর জন্য রান্নাঘরে গীতা দি-র সামনে হাজির হলেন মীর। কিন্তু তারপর?

স্কুলের মাঠে কচিকাঁচাদের সঙ্গে ক্রিকেটে মাতলেন কামিন্স, করতে হল কিপিংও- ভিডিয়ো

Pat Cummins, SRH, IPL 2024: আইপিএল ২০২৪-এর ফাঁকে হায়দরাবাদের স্কুল ছাত্র-ছাত্রীদের সঙ্গে সময় কাটালেন সানরাইজার্স দলনায়ক প্যাট কামিন্স।

‘ভালোবাসার ক্ষমতা কমে যাচ্ছে…’, ডিভোর্স চর্চার মাঝেই কেন এ কথা বললেন অনির্বাণ?

Anirban Bhattacharya: অনির্বাণের বিয়ে ভাঙার গুঞ্জন ডানা মেলেছিল সোশ্যাল মিডিয়ায়। টলিপাড়ার অন্যতম পছন্দের অভিনেতাও রেহাই পান না ট্রোলিং-এর হাত থেকে। 

অন্তত এক-দেড় মাসের জন্য জামিন দিন, কাতর আবেদন জ্যোতিপ্রিয়র. কারণটাও জানালেন

জ্যোতিপ্রিয়র আইনজীবীর তরফে জানানো হয়েছে, তাঁর ওজন কমে যাচ্ছে। বার বার শরীর খারাপ হচ্ছে। কিডনির সমস্যা হচ্ছে। বাইরে চিকিৎসার ব্যবস্থা করতে হবে। সেক্ষেত্রে অন্তত ১ থেকে দেড় মাসের জন্য তাঁকে জামিন দেওয়া হোক।

CSK-র রায়নার বড় ভূমিকা ছিল তাঁর কেরিয়ার গড়ার ক্ষেত্রে, ফাঁস করলেন RCB-র বিরাট

বিরাট কোহলির কেরিয়ারের পিছনে কার অবদান আছে? অনেকের নাম শোনা গিয়েছে এতদিন। এবার বিরাট এমন একজনের নাম বললেন, যিনি তাঁর কেরিয়ারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তিনি হলেন সুনীল রায়না। যিনি কখনও ক্রেডিট নেননি সেটার।

ভারত সেবা সংঘের মহারাজকে আক্রমণ মমতার, BJP-কে তোপ দেগে দুষলেন ১ রামকৃষ্ণ মিশনকেও

লোকসভা নির্বাচনের প্রচারের পর্বে ভারত সেবা সংঘের মহারাজকে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উষ্মাপ্রকাশ করলেন আসানসোল রামকৃষ্ণ মিশনকে নিয়েও। তিনি দাবি করলেন, বিজেপি ফোন করছে। কাকে ভোট দিতে হবে, সেটা বলতে বলছে।

সংখ্যাতত্ত্বে বিরাটদের এগিয়ে রাখছেন প্রাক্তন ক্রিকেটার, বলছেন ১৮ মে খুব পয়া ওদের

আকাশ চোপড়া বলেন, ‘ ১৮ মে তারিখটি বিরাটের কাছে খুব তাৎপর্যপূর্ণ। মার্চের ২৩ তারিখ প্রথম ম্যাচে চেন্নাই জিতেছিল, কিন্তু ১৮ মে সহজ হবে না। এর আগে দুবার এই তারিখে শতরান করেছেন কোহলি। নিজে পড়েন ১৮ নম্বর জার্সি, সিএসকের বিরুদ্ধে তাঁদের জয়ের ব্যবধান হতে হবে ১৮ অথবা রান তুলতে হবে ১৮ ওভারের মধ্যে।

৫ বছর পরে IPL-এ পেরোলেন ৪০০ রানের গণ্ডি! তাও নিজের খেলায় বিরক্ত রোহিত

লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে দুর্দান্ত লড়াই করেও রোহিত জেতাতে পারেনি মুম্বইকে। ম্যাচ শেষে রোহিত শর্মা বলছেন, ‘ আমি একজন ব্যাটার হিসেবে জানি, আমার মান অনুযায়ী খেলতে পারিনি। এত বছর খেলার পর যদি বেশি চিন্তা করি, তাহলে খেলায় তার প্রভাব পড়বে’।

Borsha Chowdhury: দুই সন্তান কোলে ‘চতুর্থ’ বিয়ে সারলেন বাঙালি গায়িকা,২ বছর আগে দ্বিতীয় স্বামীর মৃত্যু

Borsha Chowdhury: ‘আমি প্রেমে বিশ্বাসী নই, বিয়েতে বিশ্বাসী’, সম্প্রতি একথা জানিয়েছিলেন বর্ষা চৌধুরী। সকলকে চমকে দিয়ে শুক্রবার বিয়েটা সেরে নিলেন গায়িকা-অভিনেত্রী তথা উদ্যোক্তা বর্ষা। পাত্র ঢাকাই সিনেমার পরিচিত মুখ। ১০ লক্ষ ১ টাকা কাবিনে বিয়ে হয়েছে বর্ষার। 

মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত

এরপর কি নিয়ে ভাবছ? রোহিতকে প্রশ্ন করেন মুম্বই কোচ মার্ক বাউচার। পাল্টা রোহিত জানিয়ে দেন, টি২০ বিশ্বকাপ নিয়ে ভাবছি। ভারত অধিনায়কের কথা থেকেই স্পষ্ট হয়ে যায়, মুম্বই ইন্ডিয়ান্স পর্ব তাঁর কাছে এখন অতীত।

‘‌অভিষেকের একটি ছবি থাকলেও ভাল হতো’‌, সুদীপকে নিশানা করে মোনালিসার খোঁচা

এই প্রশ্ন এখন দলের কাছেও বড় হয়ে দেখা দিয়েছে। কারণ অভিষেক বন্দ্যোপাধ্যায় এই দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনিও জয়ী সাংসদ। এবারও ডায়মন্ডহারবারের প্রার্থী। দলকে একাধিক আসন জেতাতে জান–প্রাণ এক করে লড়াই করছেন। প্রচারে তুলে আনছেন নিজের ঝাঁঝালো বক্তব্য। সেখানে তাঁর ছবি নেই!‌ এটা বেমানান বটে। 

শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল

SRH vs PBKS, IPL 2024: সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল ২০২৪-এর শেষ লিগ ম্যাচে পঞ্জাব মাঠে নামবে নতুন ক্যাপ্টেনের অধীনে।

সংসদ থেকে বিল নিয়ে ছুটে পালানোর চেষ্টা MPর! যাতে তা পাশ না হয়ে যায়, কোথায় ঘটল?

দেখা যাচ্ছে, তাইওয়ানের সাংসদ গুয়ো গোয়েন প্রবল উত্তাল পরিস্থিতির মধ্যে সংসদে আনা বিল-এর নথি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন। শেষে দরজা খুলেও ফেলেন। তার আগে, তাঁকে আটকাতে বেশ বেগ পেতে হয়েছে সেখানে উপস্থিত বহু জনকে।

মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের

Mark Boucher Backs Hardik Pandya After Tough IPL: পাঁচ বারের চ্যাম্পিয়ন অধিনায়ক রোহিত শর্মাকে সরিয়ে, হার্দিকের হাতে মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব তুলে দেওয়া হয়, যেটা হজম করতে পারেননি এমআই তথা রোহিতের ভক্তরা। এবং ওয়াখেড়েতে যখনই মুম্বই খেলতে নেমেছে, তখনই হার্দিককে তীব্র ক্ষোভের মুখে পড়তে হয়েছে।

জুড়ছে আরও ২ দল, IPL-র সঙ্গেই খেলা হবে PSL! প্লেয়ার পাবে তো পাকিস্তান?

পাকিস্তান সুপার লিগকে আরেকটু বড় আকারে করার সিদ্ধান্ত নিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। বর্তমানে এই প্রতিযোগিতা হয় ৬টি দল নিয়ে, কিন্তু ২০২৬ সাল থেকেই লিগে আরও দুটি দল অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে পিএসএল কর্তৃপক্ষ। সেক্ষেত্রে ২০২৫ সালেই শেষবার ৬টি দল নিয়ে হবে পাকিস্তান সুপার লিগ।

পাঞ্জাবি গানে ওয়ার্কআউট ভিকির, ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ল ভিডিয়ো

Vicky Kaushal: অনেকদিন ধরেই লাইমলাইট থেকে দূরে রয়েছেন ক্যাটরিনা কাইফ । তিনি লন্ডনে আছেন বলে জানা গেছে এবং ভিকি একত্রে সময় কাটানোর জন্য চলে গেছেন তার লেডি লাভের কাছে।

Kharge on Adhir Chowdhury: অধীর সিদ্ধান্ত নেবেন না, কংগ্রেস ঠিক করবে-ইন্ডিয়া জোটে মমতার থাকা নিয়ে স্পষ্টবাক খাড়গে

  ‘হাইকমান্ড আমরা, আমরা যা বলব তা না মানলে বেরিয়ে যেতে হবে’, মমতার জোট-বার্তা নিয়ে অধীর প্রসঙ্গে বললেন খাড়গে।

আদৃতের সোহাগে-আদরে মাখামাখি হতে একান্তযাপন, মধুচন্দ্রিমায় 'নতুন বউ' কৌশাম্বি

এখবর সামনে এসেছে খোদ 'নতুন বউ' ইনস্টাস্টোরির হাত ধরেই। শনিবার সকাল সাকল ইনস্টাস্টোরিতে কলকাতা বিমানবন্দরের রানওয়ে থেকে বিমানের উড়ে যাওয়ার একটুকরো ভিডিয়ো ক্লিপ পোস্ট করা হয়েছে। তাতে কোনও ক্যাপশান না থাকলেও কৌশাম্বি যে মধুচন্দ্রিমায় যাওয়ার ইঙ্গিত করেছেন সেটা স্পষ্ট।

Latest News

ওর মাথা ঘুরে গেছে, আমার গাড়িতে হাসপাতালে নিয়ে যাও, ভাষণ থামিয়ে মানবিক মমতা আইপিএলে গত ৯ ম্যাচে কেমন পারফরমেন্স রজত পতিদারের? সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের? ১৭ মরশুমের আইপিএল ইতিহাসে দ্বিতীয় ব্যাটার হিসেবে ‘৭০০-র’ শিখরে কোহলি

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ