বাংলা নিউজ > ভাগ্যলিপি > Astro Tips: মহাষ্টমীর দিনে করুন লবঙ্গ নিয়ে এই বিশেষ কাজ! সারা বছর অর্থকষ্ট থেকে দূরে থাকবেন

Astro Tips: মহাষ্টমীর দিনে করুন লবঙ্গ নিয়ে এই বিশেষ কাজ! সারা বছর অর্থকষ্ট থেকে দূরে থাকবেন

অষ্টমীর দিনে লবঙ্গ নিয়ে করুন এই বিশেষ কাজ

Astro Tips: মহাষ্টমীর দিন লবঙ্গ নিয়ে এই কাজটি করুন। এতে টাকাপয়সার টানাটানি থেকে অনেক দূরে থাকবেন। 

চলছে মা আদিশক্তির আরাধনার মহা উৎসব শারদীয়া নবরাত্রি। আজ ২০ অক্টোবর নবরাত্রির ষষ্ঠী তিথি এবং আজ মা কাত্যায়নীর পূজা হবে। নবরাত্রির অষ্টমী তিথি ২২ অক্টোবর তারিখে। নবরাত্রির অষ্টমীকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়, তাই একে মহাঅষ্টমী ও দুর্গা অষ্টমীও বলা হয়। নবমী তিথিতে নবরাত্রি শেষ হওয়ার আগে, অষ্টমীর দিনে দেবী দুর্গার বিশেষ পূজা করা হয়। দেবী দুর্গাকে খুশি করার জন্য যদি এই দিনে বিশেষ ব্যবস্থা বা কৌশল গ্রহণ করা হয়, তাহলে সারা বছর অর্থের অভাব হয় না।

নবরাত্রির সময় লবঙ্গ এবং কর্পূর ব্যবহার করে প্রতিকার করা খুবই উপকারী। যদিও মা দুর্গার পূজায় লবঙ্গ ও কর্পূর ব্যবহার করা হয়, কিন্তু এর বাইরে লবঙ্গ ও কর্পূরের প্রতিকার ব্যবহারে আপনার সমস্ত সমস্যার সমাধান হতে পারে। আসুন জেনে নিই নবরাত্রির সময় লবঙ্গ-কপূরের কৌশল।

  • মহাঅষ্টমীর দিন মা দুর্গার উদ্দেশ্যে লবঙ্গের মালা ও লাল গোলাপের মালা অর্পণ করুন। এতে করে মা আপনার সমস্ত কষ্ট দূর করবেন এবং আপনার ইচ্ছাও পূরণ করবেন।
  • সমস্ত চেষ্টা করেও যদি আপনার কাজে সফলতা না হয়, তাহলে নবরাত্রির অষ্টমী তিথিতে একটি রূপার পাত্রে কর্পূর ও লবঙ্গ পুড়িয়ে সারা ঘরে ঘুরিয়ে দিন। নবমী তিথিতেও করুন এই প্রতিকার, এতে আপনার জীবনে আসা সমস্ত বাধা দূর হবে এবং আপনি সফলতা পাবেন।
  • নবরাত্রির অষ্টমী তিথিতে, কাপুরের সাথে মা দুর্গার আরতি করুন। তারপর এই কর্পূর আরতিটি সারা ঘরে ঘোরান, এই প্রতিকারটি আপনার ঘরকে ইতিবাচকতায় ভরিয়ে দেয় এবং এমনকি গরীবকেও ধনী করতে পারে।
  • যদি আপনার টাকা আটকে থাকে বা আপনার হাতে টাকা না থাকে, তাহলে হারানো টাকা পেতে একটি গোলাপ ফুলে কর্পূর জ্বালিয়ে নবরাত্রির অষ্টমী তিথিতে মা দুর্গাকে নিবেদন করুন। এতে অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। এছাড়াও, আপনার আর্থিক অবস্থান দ্রুত শক্তিশালী হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.