বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: রবি ও ইন্দ্র যোগের সংযোগে কুম্ভ সহ ৩ রাশির হবে ধনলাভ, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: রবি ও ইন্দ্র যোগের সংযোগে কুম্ভ সহ ৩ রাশির হবে ধনলাভ, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

মেষ রাশির জাতকরা আজ লাভবান হবেন এবং আপনি পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

Career horoscope today: ২ ডিসেম্বর শনিবার ইন্দ্র যোগের সঙ্গে রবি যোগের সংযোগ হচ্ছে। এই শুভ সংমিশ্রণে, কুম্ভ এবং মকর সহ ৫ রাশির জন্য সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। তাদের পরিকল্পনা সফল হবে এবং তাদের ব্যবসা বৃদ্ধি পাবে। আসুন শনিবারের কেরিয়ার রাশিফল ​​বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

মেষ 

মেষ রাশির জাতকরা আজ লাভবান হবেন এবং আপনি পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কাছাকাছি এলাকায় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজ আপনি ব্যবসায় অগ্রগতিতে খুশি হবেন এবং আপনার পরিকল্পনা সফল হবে। আজ এমন দিন হবে যেদিন শিক্ষার্থীদের বোঝা কমবে এবং তারা পড়াশোনায় সহায়তা পাবে। আজ আপনি ক্যারিয়ার সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন।

 

বৃষ 

বৃষ রাশির জাতক জাতিকাদের গ্রহের অবস্থান আজ শুভ এবং রাশিতে চন্দ্রের শুভ অবস্থান থেকে আপনি লাভবান হবেন। আজ এমন একটি দিন যা আপনাকে তৃপ্তি দেবে এবং আপনার কাজ সম্পন্ন হবে। বহু প্রতীক্ষিত কিছু কাজ শেষ হলে আপনি লাভবান হবেন। আনন্দ থাকবে। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে রাত কাটাবেন।

 

মিথুন 

মিথুন রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আজ আপনার সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে। আজ আপনি যে কাজই করুন না কেন, তা সহজে সম্পন্ন হবে এবং আপনি লাভবান হবেন। অযথা কাজে সময় নষ্ট করবেন না। খরচ কমানো খুবই গুরুত্বপূর্ণ। দর কষাকষি করার আগে আপনার মূল্যবান আইটেমের সমস্ত আইনি দিক বিবেচনা করা উচিত।

 

কর্কট 

কর্কট রাশির জাতকরা লাভবান হবেন এবং প্রতিটি কাজে জয়লাভ করবেন। আজকের দিনটি আপনাকে সাফল্য দেবে এবং আপনার সাহসিকতা বৃদ্ধি পাবে। আপনার শত্রুদের মনোবল ভেঙ্গে যাবে এবং তারা আপনার কোনও ক্ষতি করতে পারবে না। শিশুরা খেলাধুলায় পারদর্শী হবে এবং তাদের ক্যারিয়ার গড়বে। অন্যদের সাহায্য করা সান্ত্বনা প্রদান করবে। 

 

সিংহ 

সিংহ রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার পার্থিব সুখের উপায় বৃদ্ধি পাবে। সম্মান বৃদ্ধি পাবে এবং ভাগ্য উন্নয়নে সাহায্য করবে। নতুন আবিষ্কারের প্রতিও আগ্রহ বাড়বে এবং পুরনো অমীমাংসিত কাজ শেষ হবে। পুরানো সাংস্কৃতিক বন্ধুদের সঙ্গে সাক্ষাত নতুন আশা জাগিয়ে তুলবে এবং বাড়িতে একটি উৎসবের পরিবেশ তৈরি হবে।

 

কন্যা 

ভাগ্য কন্যা রাশির পক্ষে থাকবে এবং আজ আপনার অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। আপনার প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে এবং আপনি ভ্রমণের সুযোগ পাবেন। আপনি আজ আরও কাজের চাপ অনুভব করবেন। কাজটি সম্পন্ন করার জন্য আপনার জুনিয়রদের সঙ্গে প্রেমের সঙ্গে  কথা বলুন। কাজটি আনন্দের সঙ্গে  সম্পন্ন হবে। বাড়ির সমস্যা সমাধানে বাইরের কারও সাহায্য নেবেন না।

 

তুলা 

তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব মিশ্র হবে এবং আপনি ভালো ফল পাবেন। তাড়াহুড়ো করে কোনও ক্ষেত্রেই সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়িক বিষয়ের মাঝখানে ব্যক্তিগত মতভেদ আনলে আপনার ক্ষতি হতে পারে। কারও সঙ্গে কোনও বিবাদ থাকলে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করলে উপকার হবে।

 

বৃশ্চিক 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য এটি একটি উপকারী দিন হবে এবং আপনার জনপ্রিয়তা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। একজন কূটনীতিকের সঙ্গে ঘনিষ্ঠতা এবং বন্ধুত্ব হবে এবং আপনার অনেক কাজ হয়ে যাবে। শিক্ষার্থীদের পড়াশুনায় সর্বাধিক সময় ব্যয় করার এবং পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। 

 

ধনু 

ধনু রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনার পরিকল্পনা সফল হবে এবং আপনার বিরোধীরা পরাজিত হবে। আপনি সম্মান পাবেন এবং আপনার কাজে গতি আসবে। রাজনৈতিক বিষয়েও সহযোগিতা থাকবে। অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। সবার সঙ্গে  আপনার সম্পর্ক উন্নত হবে এবং আপনি প্রচুর আর্থিক লাভ পাবেন। ভ্রমণের সময় সতর্ক থাকুন।

 

মকর 

মকর রাশির জাতকরা আর্থিকভাবে লাভবান হবেন এবং আজ আপনি একটি উপহার বা সম্মান পাবেন। কোনও পুরানো মহিলা বন্ধুর কাছ থেকে অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। চাকরিতেও সাফল্য পাবেন। অনাকাঙ্ক্ষিত যাত্রাতেও যেতে হতে পারে। সন্ধ্যায় আপনার প্রিয়জনের সঙ্গে দেখা হওয়া আপনাকে খুশি করবে।

 

কুম্ভ 

কুম্ভ রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং আজ আপনার ভাগ্য ভালো থাকবে। সন্তানদের দিক থেকে প্রচুর পরিমাণে হর্ষ ও লক্ষ্মী প্রাপ্তির কারণে আপনি সম্পদ বৃদ্ধিতে উপকৃত হবেন। আপনি আজও আপনার ভালো কাজের ধরন এবং ভদ্র আচরণ থেকে উপকৃত হবেন। অন্যের সহযোগিতা নিলে উপকৃত হবেন। কাছাকাছি এবং দূর ভ্রমণে যেতে পারেন।

 

মীন 

মীন রাশির জাতক জাতিকারা তাদের দিনটি অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করে কাটাবে এবং কিছু কাজের কারণে আপনাকে দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে হতে পারে। আপনি ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন এবং আপনি পুরো দিন ব্যস্ত থাকবেন আজ। আপনি আপনার পিতা এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন ও সহচর্য পাবেন। আপনি আজ ক্লান্তির জন্য বিরক্ত হতে পারেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.