বাংলা নিউজ > ভাগ্যলিপি > career horoscope today : মিথুন এবং কর্কট রাশির জন্য আজ লাভজনক দিন, জেনে নিন আপনার কেরিয়ার রাশিফল

career horoscope today : মিথুন এবং কর্কট রাশির জন্য আজ লাভজনক দিন, জেনে নিন আপনার কেরিয়ার রাশিফল

আজ মেষ রাশির জাতক জাতিকারা অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।  

career horoscope today : কোন রাশির জাতক জাতিকাদের জন্য  আজকের দিনটি খুব ভাল হতে চলেছে? আজ কোন রাশির জাতকরা সরকারি কাজে সাফল্য পাবেন? জেনে নিন বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার জন্য।

আজ মেষ রাশির জাতক জাতিকারা অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। এছাড়াও মিথুন এবং কর্কট রাশির জন্য দিনটি খুব ভালো যাবে। চলুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার আপনার আর্থিক অবস্থা কেমন যাবে।

মেষ 

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব চ্যালেঞ্জিং হতে চলেছে। আজ বস আপনার উপর অনেক দায়িত্ব চাপিয়ে দিতে পারে। আপনি কাজ এবং গৃহ উভয়ের দায়িত্বে কিছুটা বিরক্ত হয়ে উঠবেন। 

বৃষ 

বৃষ রাশির জাতক জাতিকারা আজ কর্মক্ষেত্রে প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন। আসলে, আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ আপনার থেকে এগিয়ে যাওয়ার চেষ্টা করবে। ধীরে ধীরে সাফল্যের দিকে পদক্ষেপ নিন। তবে নতুন কোনো কাজ শুরু করার জন্য সময় অনুকূল নয়। দিনের কাজ তাড়াতাড়ি শেষ করে সন্ধ্যার কিছু সময় পরিবারের সঙ্গে কাটান।

মিথুন 

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। ব্যবসায়ী শ্রেণীর লোকদের জন্য আজকের দিনটি লাভজনক হবে। আজ আপনি ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য পাবেন। সন্তানের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন। যার কারণে আপনার মনোবল বাড়বে। তবে সাবধানে কাজ করুন।

কর্কট 

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হবে। আপনি আজ যে সিদ্ধান্তই নিন না কেন, আগামী সময়ে তা আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। আজ আপনার জনসাধারণের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। জনসাধারণের সঙ্গে যোগাযোগ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনাকে খুব খুশি দেখাবে।তবে আজ একটু সতর্ক থাকুন, কর্মক্ষেত্রে কেউ সমস্যা তৈরি করতে পারে।

সিংহ 

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সব কাজেই সৌভাগ্যের সূচক হবে। এছাড়াও, আজ আপনার বিরোধীরা যাই ষড়যন্ত্র করুক না কেন আপনি ব্যর্থ হবেন। পাশাপাশি দীর্ঘদিন ধরে চলে আসা তিক্ততার অবসান হবে পারস্পরিক সমঝোতার মাধ্যমে।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক যাবে। আজ, আপনার অর্থ বড়দের সেবায় এবং দাতব্য কাজে বেশি ব্যয় হতে পারে। যার কারণে আপনার মন খুব খুশি থাকবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য আপনি মাথাব্যথা হয়ে উঠবেন।

তুলা 

তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত যাবে। আজ আপনাকে অনেক পরিশ্রম করতে হতে পারে। আজ আপনার আয় কম হবে এবং আপনার ব্যয় বেশি হবে। আপাতত আপনার গোপন শত্রুরা সক্রিয় থাকবে, অনর্থক দৌড়াদৌড়ির কারণে পারিবারিক অশান্তিও থাকবে। 

বৃশ্চিক 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজ একটি চ্যালেঞ্জিং দিন হতে পারে। আজ একটি খুব গুরুত্বপূর্ণ ব্যবসায়িক চুক্তি আপনার পক্ষে চূড়ান্ত হতে পারে। আজ যদি আপনি আপনার কথা অন্যদের কাছে পৌঁছে দিতে সফল হন তবে আগামী দিনে এমনকি সিনিয়ররাও আপনার কাজের প্রশংসা করবেন।

ধনু 

আজ ধনু রাশির জাতকদের জন্য সরকারি কাজে সাফল্য বয়ে আসতে চলেছে। এর পাশাপাশি আজ আপনার বাড়িতে ধন-সম্পদ ও শস্যের বৃদ্ধি ঘটবে। এর পাশাপাশি, আজ আপনি আপনার শত্রুদের উপর জয়লাভ করতে পারবেন, যার কারণে আপনার ইচ্ছাও পূরণ হবে। রাতে কোনো শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন।

মকর 

মকর রাশির জাতকরা আজ খুব খুশি হতে চলেছেন। শুধু তাই নয়, আজ আপনি এমন একজন মানুষের সঙ্গে দেখা করতে পারেন, যার সঙ্গে দেখা হলে আপনি খুব খুশি হবেন। উচ্চপদস্থ আধিকারিকদের কৃপায় জমি-সম্পত্তি সংক্রান্ত বিরোধও মিটে যাবে।

কুম্ভ 

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য, আজকের দিনটি তাদের কর্মের ফল অর্জনের কারণ হতে চলেছে। শুধু তাই নয়, আজ আপনার কোন জায়গা থেকে প্রচুর অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আসলে, আজ আপনার কোন জায়গা থেকে উপার্জিত অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

মীন 

বর্তমানে মীন রাশিতে  চন্দ্র দুর্বল । ফলে দিনভর আয়ের নতুন উৎস খুজে বের করতে হবে। বিরোধীরা পরাজিত হবে। আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তবে আজ ব্যবসায় আরও বেশি অর্থ বিনিয়োগ করা উপকারী হবে।

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি? মার্চেই DA বাড়ছে কেন্দ্রীয় সরকারি কর্মীদের? ৪% নাকি ৫% বাড়বে? মিলে গেল উত্তর চিজের পরিবর্তে ভেজিটেবল অয়েল ব্যবহারের অভিযোগ ম্যাকডোনাল্ডসের বিরুদ্ধে! চা-বিরতির আগে আম্পায়ারের সঙ্গে উত্তেজিত বাক্য বিনিময় স্টোকসের,আসল ঘটনা কি জানেন? দশ বছরের অপেক্ষা শেষ, কিছু টেট পাশ করা প্রার্থীকে ইন্টারভিউয়ে ডাকতে বলল হাইকোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.