বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 11 October 2023: মেষ-বৃষ-মিথুন-কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ১১ অক্টোবরের রাশিফলে

Daily Horoscope 11 October 2023: মেষ-বৃষ-মিথুন-কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ১১ অক্টোবরের রাশিফলে

জানুন রাশিফল

কেমন কাটবে বুধবার ১১ অক্টোবর? তার আভাস দিচ্ছে দৈনিক জ্যোতিষশাস্ত্র। দেখে নেওয়া যাক, মেষ , বৃষ, মিথুন, কর্কটের ভাগ্য কী বলছে আজ?

বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে একাধিক রাশির ভাগ্যে আজ রয়েছে সুসময়। আবার কিছু রাশির জাতক জাতিকাদের আজ বুধবার লম্বা লড়াই করতে হতে পারে। কেমন কাটবে বুধবার ১১ অক্টোবর? তার আভাস দিচ্ছে দৈনিক জ্যোতিষশাস্ত্র। দেখে নেওয়া যাক, মেষ , বৃষ, মিথুন, কর্কটের ভাগ্য কী বলছে আজ?

মেষ-সামগ্রিকভাবে মেষ রাশির জাতকদের দিনটি ভালো যাবে। কর্মজীবীদের অফিসে কিছু কাজের জন্য অনেক দূর যেতে হতে পারে, এতে আপনি আর্থিক সুবিধা পাবেন এবং আপনার বেতনও বাড়তে পারে।  আপনি একটি বড় কাজ করার পরিকল্পনা করতে পারেন। কোনও বড় কাজের হাত ধরে ব্যবসায়ীরা পাবেন আর্থিক লাভ। আপনার ব্যবসায় খুব সতর্ক হওয়া উচিত। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে বা আপনার কিছু বড় ক্ষতি হতে পারে। আপনার পিতামাতার স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

বৃষ-বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো দিন যাচ্ছে। আপনি যদি কোনও সমস্যায় পড়েন তবে আপনি হঠাৎ প্রিয়জনের কাছ থেকে সাহায্য পেতে পারেন, যা আপনাকে আপনার কাজ করতে সাহায্য করতে পারে। আমরা যদি কর্মজীবীদের কথা বলি, আপনি আপনার চাকরিতে পদোন্নতি পেতে পারেন। আপনি যদি আপনার জীবনের সাথে সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করেন তবে আপনাকে অবশ্যই আপনার বড়দের পরামর্শ নিতে হবে।

মিথুন-মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে।  আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার বেশিরভাগ সময় কাটাবেন। পরিবারের সদস্যদের সাথে সময় কাটালে আপনার মেজাজ অনেক ভালো হবে এবং আপনি খুব ভালো বোধ করবেন। আপনি আপনার জীবনে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন, যার জন্য আপনার পরিবারের সদস্যরাও আপনাকে সমর্থন করবে। লোকেদের ব্যবসা করার কথা বলছি, আপনি আপনার ব্যবসায় লাভ পেতে পারেন।

কর্কট-কর্কট রাশির জাতকদের জন্য কিছুটা কঠিন দিন হতে পারে। আগামীকাল আপনাকে আপনার পারিবারিক দায়িত্ব পালনের জন্য খুব পরিশ্রম করতে হতে পারে, যার কারণে আপনি খুব ক্লান্ত বোধ করতে পারেন। যারা ব্যবসা করছেন তাঁদের ক্ষেত্রে,  ব্যবসার সাথে সম্পর্কিত একটি বড় সিদ্ধান্ত নিতে হতে পারে, যা আপনার জন্য খুব উপকারী হবে এবং আপনার ব্যবসা খুব ভাল হবে।

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

আবার শিক্ষক নিয়োগের পথে হাঁটতে চলেছে এসএসসি, আইনি পরামর্শ নেওয়া হচ্ছে মা হতে চাই! ডিভোর্সের খবরে সিলমোহর, জোড়া সন্তান মানুষ করতে ইচ্ছুক শোলাঙ্কি আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার? রঞ্জি না খেলায় ইশান, শ্রেয়সের বিরুদ্ধে বিসিসিআই-এর কড়া পদক্ষেপকে সমর্থন কপিলের ব্যান্ডেল স্টেশনে রেখে দিয়েছিল ছেলে, বৃদ্ধাকে ২ মাস পর বাড়ি ফেরাল প্রশাসন সন্দেশখালি কাণ্ডে রামমোহন রায়ের আত্মা কাঁদছে, মুসলিম অহংকার ভাঙবে- কী বললেন মোদী ঘুমে ঢুলছিলাম!প্রাক্তন Intel India কর্তার সাইকেলে ধাক্কা, কী বললেন ক্যাব চালক? অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে সচিন-ধোনি-হার্দিকরা, ভাইরাল মাহির নতুন লুক মার্চ মাসে ভানু সপ্তমী কবে, জেনে নিন এই ব্রতর সঠিক তারিখ ও গুরুত্ব ‘আমিও তো রূপের ছবি…’, কোন ভয়ে ছেলের ফোটো অনলাইনে দিতে চান না রূপম-পত্নী রূপসা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.