বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 6 February-র জন্য

ধনু- ইচ্ছার বিরুদ্ধে গিয়ে যাত্রা এড়িয়ে যাওয়াই ভালো। রীতি-নীতির কারণে জীবনসঙ্গীর সঙ্গে অযথা অবসাদের আশঙ্কা রয়েথে। কোন শীর্ষ পদ লাভের ফলে ক্ষমতা ও আর্থিক বৃদ্ধি হবে। তাড়াহুড়োয় কাজ সম্পূর্ণ করার চেষ্টা থেকে বিরত থাকুন, ভুল হওয়ার সম্ভাবনা থাকবে। মহিলারা জরুরি সামগ্রী ক্রয় করবেন। আপনার পরামর্শের ফলে নতুন চুক্তি অর্জন করবেন। 

মকর- অবসাদে থাকলে বাচ্চাদের সঙ্গে সময় কাটান। বিনোদনের উপর প্রয়োজনের চেয়ে বেশি অর্থ ও সময় নষ্ট করবেন না। আত্মীয়দের তরফে উপহার পেতে পারেন। তবে এই উপহারের বিনিময়ে আপনার কাছ থেকে কিছু প্রত্যাশা করে থাকতে পারেন তাঁরা। আত্মবিশ্বাসে বৃদ্ধি হচ্ছে, এর ফলে উন্নতি স্পষ্ট। পরিবারের কারণে আপনার দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। তবে আপনারা নিজের বোধবুদ্ধি দিয়ে সমস্যার সমাধান করতে পারেন।

কুম্ভ- ব্যস্ত থাকবেন। ব্যবসার কারণে যাত্রায় যেতে পারেন, যা প্রয়োজনহীন দৌড়ঝাঁপে পরিবর্তিত হবে। বাড়ির জিনিস কেনাকাটা করতে যেতে পারেন, তবে অপব্যয় এড়িয়ে যান। সমস্ত কাজ সহজে পূর্ণ হবে। দীর্ঘ দিন ধরে চলতে থাকা মামলায় জয় লাভ করবেন। উচ্চশিক্ষার জন্য পড়ুয়ারা বিদেশি কোনও শিক্ষা প্রতিষ্ঠানে সুযোগ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে পারিবারিক বিষয় বিবাদ হতে পারে। প্রেম সম্পর্কে বিবাদ এড়িয়ে যান। আবার কেউ যদি নিজের পছন্দের ব্যক্তিকে প্রেম নিবেদন করতে চান, তাঁদের জন্য দিন অনুকূল।

মীন- পৃথক পৃথক দায়িত্ব পূরণ করতে হবে। অন্যের কাছ থেকে সাহায্য প্রত্যাশা করে থাকলে, আখেরে কষ্টই লাভ করবেন। যে কোনও ধরনের বিলম্ব বা ভ্রান্তির পরিস্থিতিতে ধৈর্য ধরুন। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। অংশীদারদের বিরোধিতার কারণে নতুন পরিকল্পনা কার্যকরী করার ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। কাজের প্রতি নিজের দৃষ্টিকোণে পরিবর্তন আনুন। পরিবারের উন্নতির জন্য পরিশ্রম করুন। কাজের পিছনে ভালোবাসা ও দূরদৃষ্টির অনুভূতির পরিচয় দিন। বন্ধুত্ব প্রেম সম্পর্কে পরিণত হতে পারে। অবিবাহিতদের বিয়ের আলোচনা হতে পারে।

বন্ধ করুন