বাংলা নিউজ > ভাগ্যলিপি > 31 Daily Love Horoscope: ভাঙা প্রেম কি অগস্টের শেষ দিনে আজ জোড়া লাগবে? জানুন রাশিফলে

31 Daily Love Horoscope: ভাঙা প্রেম কি অগস্টের শেষ দিনে আজ জোড়া লাগবে? জানুন রাশিফলে

প্রেম ভাগ্য একনজরে।

কোন কোন রাশির জাতক জাতিকারা এআজ ৩১ অগস্ট প্রেমের রাশিফলে আজ লাভের মুখ দেখতে চলেছেন, বলছে জ্যোতিষনতে রাশিফল। দেখে নেওয়া যাক, এই দিনে কোন কোন রাশির জাতক জাতিকা প্রেমের দিক থেকে লাকি হতে পারেন?

বিয়ে আর প্রেমের ভাগ্য রাশি ভেদে বিভিন্ন রকমের। প্রেমের ক্ষেত্রে ৩১ অগস্ট বৃহস্পতিবার একাধিক রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। কোন কোন রাশির জাতক জাতিকারা এআজ ৩১ অগস্ট প্রেমের রাশিফলে আজ লাভের মুখ দেখতে চলেছেন, বলছে জ্যোতিষনতে রাশিফল। দেখে নেওয়া যাক, এই দিনে কোন কোন রাশির জাতক জাতিকা প্রেমের দিক থেকে লাকি হতে পারেন?

মেষ- আটোসাঁটো পকেটের কারণে, আপনি আপনার প্রেমিকার সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা চেয়েও করতে পারবেন না। যার কারণে আপনার প্রেমিকা আপনার উপর রেগে যেতে পারেন। সারাদিন ধরে বোঝানোর প্রক্রিয়া চলতে পারে। কিন্তু আজ আপনার প্রেমিকাও একগুঁয়ে হয়ে যেতে পারেন, যার কারণে আপনি তাঁকে পুরোপুরি বোঝাতে ব্যর্থ হতে পারেন। 

বৃষ- আপনি আজ কোনও কাজে উদাসীন থাকতে পারেন। বাড়ির বাইরে যেতে আপনার ভালো লাগবে না, প্রেমের ব্যাপারে কোনও উৎসাহও থাকবে না। আপনি বন্ধুদের ফোন কল উপেক্ষা করতে পারেন। মনে মনে যদি ব্রেক আপের আশঙ্কা করে থাকেন, তাহলে সতর্ক হতে হবে আপনাকে।

মিথুন-আপনি আপনার একাকীত্ব দ্বারা বিরক্ত, তাই আপনাকে আপনার প্রেমিককে বোঝানোর জন্য চেষ্টা করতে হবে। আপনি একাকী বোধ করতে শুরু করেছেন এবং একই সাথে আপনি প্রেম এবং প্রেমিকা উভয়ের গুরুত্বও উপলব্ধি করছেন। আজকের দিনটি আপনার প্রেমিককে বোঝানো এবং তার সাথে কথা বলার মধ্যে কাটতে পারে।

কর্কট- মনে কিছু ঝামেলা অনুভব করতে পারেন। আপনার প্রেমিকার সাথে আপনার কিছু বিবাদ থাকলে আপনার মন অস্থির হয়ে উঠতে পারে এবং আপনি তাঁর আচরণের কারণে তাঁকে চিৎকার করে বকতে পারেন। আপনার এই আচরণ আপনার দুজনের মধ্যে দূরত্ব বাড়িয়ে দিতে পারে।

সিংহ- মনের মানুষটি হঠাৎ করে আপনার কাছে কি অজানা হয়ে যাচ্ছে? এমন ভাবনায় আপনি থাকতে পারেন। দিনটি প্রেমের জন্য অনুকূল হবে এবং আপনি আপনার প্রেমিকের সাথে দেখা করার পরে অত্যন্ত খুশি বোধ করতে পারেন। আপনার সঙ্গীর সাথে আপনার ঘনিষ্ঠতা বাড়বে, আপনার দুজনের মধ্যে মিলনও সম্ভব। ভালোবাসার সাগরে ডুব দিয়ে দিন কাটানোর সম্ভাবনা আছে।

কন্যা- প্রেমিকার কথাতেই হোক বা আপনার প্রেমের শ্লথগগতিতেই হোক, আপনি আজ ভীষণ বিরক্ত থাকবেন। এই কারণে, আপনি চরম মানসিক চাপ অনুভব করতে পারেন এবং অবশেষে সেই দিনটি এসেছে যখন আপনি একতরফা হওয়ার কথা ভাবতে পারেন কারণ আপনি প্রতিদিনের চাপে অত্যন্ত সমস্যায় পড়ছেন।

তুলা- মন ও মনে উদ্যম ও সতেজতা থাকবে। আজ আপনার মন আপনার প্রেমিকের সাহচর্য পেতে ব্যাকুল হতে পারে। আপনার ইচ্ছা অবশ্যই পূরণ হবে। মানসিক শান্তি তখনই থাকবে যখন আপনি আপনার মনকে নিয়ন্ত্রণ করতে শিখবেন, অন্যথায় আপনি আপনার মনের অদ্ভুত খারাপ চিন্তা দ্বারা বিরক্ত হবেন। সমস্যা এড়িয়ে জীবন উপভোগ করুন।

বৃশ্চিক-যদি আপনার প্রেমের জীবনে কোনও বিষয়ে আপনার দুজনের মধ্যে কোনও ধরণের ভুল বোঝাবুঝি হয়ে থাকে তবে আজ তা সমাধান করা যেতে পারে এবং আপনি আবার রোমান্স এবং অ্যাডভেঞ্চারে পূর্ণ হবেন। আপনি আপনার প্রেমিককে পরিবারের সদস্যের সাথে পরিচয় করিয়ে দিতে পারেন এবং আপনার প্রেমিকাও এই সাক্ষাতে খুশি হবে।

ধনু- মনের কথা খুলে বলুন প্রেমিকককে। নয়তো ভুল বোঝাবুঝি হতে থাকবে। দাম্পত্য জীবনে বিভিন্ন রকমের সমস্যা কাটাতে আজ আপনি নিজে উদ্যোগ নিয়ে কিছু সমাধানের রাস্তা খুঁজে পেতে পারেন। সমস্যাগুলি সমাধান করতে পারেন খুব সহজেই। একসঙ্গে ভালো কোনও জায়গায় ঘুরতে যেতে পারেন। তাতে মন ভালো থাকবে।

মকর-আজ, আপনি সবকিছুতে আপনার প্রেমিকের কথা নাও শুনতে পারেন। যার কারণে আপনার পারদ হঠাৎ করে অনেক বেড়ে যেতে পারে। যদিও আপনি একজন হাসিখুশি এবং ঠান্ডা মনের মানুষ, কিন্তু আপনি যখন রাগ করেন তখন এটি আরও বেশি আসে। কোনও কারণ ছাড়া, আপনি 'না' শুনতে চান না, তাই আজ আপনি আপনার প্রেমিকের উপর প্রহার করতে পারেন। যদি প্রেমে মধ্যপন্থা দেখতে পান, তবে তা অনুসরণ করুন।

কুম্ভ-  আজকের দিনটিকে আপনার জন্য শুভ বলা যাবে না। আপনার প্রেমিকের সমর্থনের অভাবে আপনি বিরক্ত হতে পারেন। প্রেমিকার সঙ্গে কাটানো মুহূর্তগুলো মনে রাখলে মনকে আরও আবেগপ্রবণ করে তুলতে পারে। এ কারণে মনে অস্বস্তি বেশি হবে, কিন্তু হার্টকে নিয়ন্ত্রণে না রাখলে অস্বস্তি বাড়বে, কমবে না।

মীন- আপনার প্রেমের সম্পর্কের ফাটল খাদের রূপ নিতে পারে। আপনার সঙ্গী উগ্র হয়ে উঠতে পারেন আজ। তাই আপনার দিক থেকে যত উন্নতির চেষ্টা করা হোক না কেন তাতে প্রেম জোড়া লাগার দিকে নাও যেতে পারে। তবে কিছু সময়ের জন্য অনুকূল থাকার পরে, পরিস্থিতি আবার খারাপ হতে পারে। এর কারণে আপনার সমস্যা আগের থেকে বাড়তে পারে। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.