বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৭২ ঘণ্টায় দেবগুরু বৃহস্পতির গোচর শুরু! দাম্পত্য সুখ থেকে গাড়ি-বাড়ি কেনার সুযোগ এই ৪ রাশির সামনে
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ১২ এপ্রিল রাশি পরিবর্তন হবে বৃহস্পতির। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

৭২ ঘণ্টায় দেবগুরু বৃহস্পতির গোচর শুরু! দাম্পত্য সুখ থেকে গাড়ি-বাড়ি কেনার সুযোগ এই ৪ রাশির সামনে

  • জ্যোতিষমতে বলা হয়, দেবগুরুর কৃপায় ব্যক্তি ভাগ্যোদয় হয়। জ্ঞান, ধন, শিক্ষা সন্তান প্রান্তির ক্ষেত্রে দেবগুরুর কৃপা খুবই প্রয়োজনীয়। আর এই সমস্ত দিক যাঁর ওপর নির্ভর করছে সেই দেবগুরু বৃহস্পতি রাশি পরিবর্তন করতে চলেছেন ৭২ খুব শিগগির।

জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির বিশেষ স্থান রয়েছে। বর্তমানে দেবগুরু বৃহস্পতি কুম্ভ রাশিতে বিরাজ করছেন। তবে ১০ এপ্রিল রামনবমী পার হতেই দেবগুরু ১২ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করবেন। উল্লেখ্য, জ্যোতিষমতে বলা হয়, দেবগুরুর কৃপায় ব্যক্তি ভাগ্যোদয় হয়। জ্ঞান, ধন, শিক্ষা সন্তান প্রান্তির ক্ষেত্রে দেবগুরুর কৃপা খুবই প্রয়োজনীয়। আর এই সমস্ত দিক যাঁর ওপর নির্ভর করছে সেই দেবগুরু বৃহস্পতি রাশি পরিবর্তন করতে চলেছেন ৭২ খুব শিগগির। একনজরে দেখা যাক, বৃহস্পতির এই রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশিতে সুপ্রভাব পড়বে?

মিথুন

কর্মক্ষেত্রে সাফল্য। প্রত্যেকেই করবে আপনার প্রশংসা। ধৈর্য ধরে কাজ করুন। খরচা বাড়লেও, চাকরি ও ব্যবসায় ভাল সময়। স্বাস্থ্য ভাল থাকবে। দাম্পত্যে আসবে মধুরতা।

বৃশ্চিক

আর্থিক দিক থেকে পোক্ত হবে আপনার স্থান। পরিবারের সহযোগিতা পাবেন। লেনদেনের সময়কাল খুবই ভাল হবে। নতুন গাড়ি বা বাড়ি হতে পারে এই সময়। কাজের জায়গায় সবাইকে অন্ধ বিশ্বাস করবেন না। প্রেমের ক্ষেত্রে দারুন ভাল সময়।

ধনু

কাজের জায়গায় সাফল্য প্রাপ্তি রয়েছে। চাকরিতে আসবে শুভ যোগ। পরিবারের সঙ্গে কাটবে সময়। দাম্পত্য জীবনে আসবে সুখ। আধ্যাত্মিক ও ধার্মিক কাজে বসবে মন। অর্থের দিকটি পোক্ত হবে।

মীন

কর্মে সাফল্য আসবে। আধ্যাত্মিক ও ধার্মিক কাজে মনোনিবেশ করবেন। চাকরি হোক বা ব্যবসা, উন্নতি লেগেই থাকবে। পরিবারের সকলের সাহায্যে কাজ এগিয়ে যাবে। বিয়ের যোগ সামনেই রয়েছে।

 

বন্ধ করুন