বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক প্রেম রাশিফল: সম্পর্কে দূরত্ব কমানোর চেষ্টা করুন, কলিগের প্রতি আকৃষ্ট হবেন
রবিবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন

দৈনিক প্রেম রাশিফল: সম্পর্কে দূরত্ব কমানোর চেষ্টা করুন, কলিগের প্রতি আকৃষ্ট হবেন

  • আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন রবিবারের প্রেম রাশিফল।

মেষ- প্রেমীর ওপর ব্যয় করতে পারেন। প্রেমীর সঙ্গে পরিবারের পরিচয় করাতে পারেন। যে শব্দটি শোনার অপেক্ষায় ছিলেন, তা আজ শুনতে পারেন।

বৃষ- প্রেম জীবন ও সম্পর্ক মজবুত হবে। সোশ্যাল মিডিয়া, কমপিউটার, মোবাইল ইত্যাদির মাধ্যমে প্রেমীর সঙ্গে সংযোগ স্থাপন করবেন। সঙ্গী আপনার থেকে দূরে থাকলে তাঁর সঙ্গে যোগাযোগ স্থাপন করুন ও নিজের ভালোবাসা ব্যক্ত করুন।  

মিথুন- প্রেমীর ওপর ব্যয় করতে পারেন। প্রেমীর পরিবারের সদস্যদের সঙ্গে আপনার পরিচয় হবে। 

কর্কট- সহজে নিজের সঙ্গীর কথা শুনে নেবেন। যে বন্ধু আপনার থেকে দূরত্ব বজায় রাখে, সেও আপনার সঙ্গ দেবে।  

সিংহ- মন ব্যাকুল থাকবে। প্রেমীর সঙ্গে কথা কাটাকাটি হবে। প্রেম ও বিবাহ সম্পর্কে মাধুর্য আনার ক্ষেত্রে মায়ের বড়সড় ভূমিকা থাকবে। 

কন্যা- বিয়ের সময় কাছেই। রোম্যান্স পূর্ণ দিন। ঘুরতে যেতে পারেন। প্রেম জীবনে পরিবর্তনের সময়। প্রেম সম্পর্কে রাগ বাড়তে পারে।

তুলা- কাজের দায়িত্বের কারণে প্রেম জীবনে অনিয়মিততা আসবে। সঙ্গীর আবেগকে গুরুত্ব দিন। প্রেমীকে আনন্দিত করার জন্য উপহার কিনতে পারেন। যোগাযোগের ফলে ভালোবাসায় বৃদ্ধি হবে।

বৃশ্চিক- সঙ্গী রেগে যেতে পারে। সে আপনার ওপর বিশ্বাস করবে না। ভাই-বোনের সহযোগিতায় এই দূরত্ব কমবে। পুরনো বিবাদের সমাধান করাই বুদ্ধিমানীর কাজ হবে।

ধনু- প্রেম সম্পর্কে তিক্ততা থাকবে। দূরত্ব কম করার জন্য দিন ভালো। প্রেম সঙ্গী আপনার সহযোগিতা প্রত্যাশা করছে। অহংকার ছেড়ে তাঁর সঙ্গে হাত মিলিয়ে নিন। জীবনসঙ্গীর সঙ্গে কম সময় কাটাতে পারবেন। 

মকর- প্রেম সম্পর্কে মাধুর্য থাকবে। সোশ্যাল মিডিয়ায় ফ্রেন্ডশিপ রিকোয়েস্ট পেতে পারেন। বিয়ের ইচ্ছা থাকলে পরিবারের সহযোগিতা না-ও পেতে পারেন।

কুম্ভ- বন্ধুত্ব প্রেম সম্পর্কে পরিণত হবে। কলিগের প্রতি আকৃষ্ট হবেন। পারিবারিক কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হবে। সঙ্গীর সঙ্গে একাত্ম থাকুন, এর ফলে বিবাদ কমবে।     

মীন- যে জাতকদের ব্রেকআপ হয়েছে, তাঁদের জীবনে নতুন কোনও ব্যক্তির আগমন ঘটতে পারে। সিঙ্গল জাতকরা ভালোবাসা লাভ করতে পারেন। প্রেমীদের জন্য দিন ভালো। বিবাহের পরিকল্পনার জন্য দিন ভালো। 

বন্ধ করুন