বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love horoscope 9 January 2023: কপালে আজ রোম্যান্স নাকি ঝগড়া? ৯ জানুয়ারির প্রেমের রাশিফলে জানুন আপনার ভাগ্য

Love horoscope 9 January 2023: কপালে আজ রোম্যান্স নাকি ঝগড়া? ৯ জানুয়ারির প্রেমের রাশিফলে জানুন আপনার ভাগ্য

৯ জানুয়ারির প্রেমের রাশিফল দেখে নিন।

প্রেমের রাশিফল ৯ জানুয়ারি ২০২৩ -এ আভাস দিচ্ছে কোন কোন রাশির জাতক জাতিকারা আজ লাভবান হতে চলেছেন প্রেমের দিক থেকে। কাদের জন্য আজ দিনটি হিট, কাদের কাছে ফ্লু প্রেমের দিক থেকে জেনে নিন। 

মেষ- আপনি প্রেম ছেড়ে আজ কেবল নিজের সম্পর্কে চিন্তা করবেন এবং যোগাযোগের জন্য সময় বের করবেন। তবে প্রেমের কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার জীবনসঙ্গীর পরামর্শ নিতে ভুলবেন না, আজ সঙ্গীকে জানাতে ভুলবেন না যে আপনি তাকে কতটা ভালবাসেন।

বৃষ- আজ সারাদিনই আপনাকে ব্যস্ত থাকতে হবে। তবে আপনার নিজের ঘরের কাজের ব্যস্ততার জন্য প্রেমকে ভুলে যাবেন এমনটা হয় না। প্রেমিক বা প্রেমিকাকে সম্মান করার পদ্ধতি জানতে হবে।

মিথুন- আপনার প্রতিভায় আপনার মনের মানুষটি বেশ আকর্ষিত হতে পারেন। যাঁরা প্রেমে পড়ব পড়ব করছেন, তাঁদের জন্য আজকের দিনটি ভালো। আজ মোহময় হয়ে আপনারই দিকে তাকিয়ে থাকবেন আপনার প্রাণের মানুষটি।

কর্কট-আপনার কাছে আসার চেষ্টা অনেকেই করতে থাকবেন। এবার প্রশ্ন আপনি তাঁদের কতটা সময় দেবেন তা নিয়ে। তার চেয়েও বড় আপনি যাঁকে পছন্দ করেন,তাঁকে কতটা কীভাবে আমল দেবেন, তা নির্ধারণ করতে হবে আপনাকে।

সিংহ- আর্থিক সমস্যার পরও আপনি ঝুঁকে থাকবেন প্রেমের দিকে। আজ রোম্যান্সের স্বপ্নে আপনি বিভোর থাকবেন। আজ আপনি রোম্যান্সের মেজাজে থাকবেন। আপনার আত্মবিশ্বাসই আপনার ব্যক্তিত্বের অঙ্গ হবে। আর তাতেই মন মজতে পারে অনেকের। 

কন্যা- প্রেমে আপনার কোনও লক্ষ্য পূরণ করার উদ্দেশ্য থাকতে পারে। যাতে কোনও মতেই আপনার সঙ্গী আপনার কাছ থেকে দূরে থাকতে না পারেন, তার চেষ্টা করতে পারেন আপনি। সেই কারণেই প্রেম আজ দ্বিগুণ তুঙ্গে থাকবে।

তুলা- প্রেমে ধাক্কা খেতে খেতে বহুজনকে বিশ্বাস করে তাঁদের থেকে বিশ্বাসঘাতকতার শিক্ষা নিয়ে আজ খানিকটা ক্লান্তি মুক্তির দিন। তবে আজ মনে নতুন আশা বুক বাঁধতে পারে। মনে কারোর প্রতি তীব্র আবেগ অনুভব করতে পারেন।

বৃশ্চিক- মনের কাছে যাঁকে স্থান নিয়েছেন , তিনি যদি কোনও অন্য ব্যক্তিত্বর দিকে নজর দেন চাহলে মন থেকে সন্দেহ সরিয়ে ফেলুন। তবে তাঁর খোঁজ রাখতে ছাড়বেন না। মনের সঙ্গীর সঙ্গে আজ গোটা দিন কাটাতে পারেন আজ।

ধনু- নিজের মনের কাছের ব্যক্তিত্বকে নিজের মনের কথা খুলে বলুন। এতেই মিলবে ফল। রোম্যান্টিকভাবে কাউকে কিছু বলতে চাইলে আজকেই তার শ্রেষ্ঠ দিন। যাঁকে সবচেয়ে বেশি ভালোবাসেন, তাঁকে মনের কথা খুলে বলুন।

মকর- প্রেম মানেই শুধু দাপট দেখানো বা আগলে রাখা নয়। প্রেমকে ছেড়েও দিতে হয় নিজের মতো। আজকে সেই প্রেমকে ছেড়ে দেওয়ার দিন। যদি তাঁকে বিশ্বাস করেন,তাহলে নিজের থেকে তাঁকে আলাদা করতে পারবেন না।

কুম্ভ- বন্ধুদের সঙ্গে কোথাও বেড়ানোর প্রোগ্রোম করতে পারেন। তবে সেই প্রোগ্রামে থাকতে পারেন, আপনার বিশেষ সেই সঙ্গীটিও। ফলে বন্ধুত্বের সঙ্গে প্রেম মিশে যাওয়ার আনন্দ কতটা তা এদিন চেখে দেখতে পারেন।

মীন-আপনার পার্টনার আপনার কাছের বন্ধু হয়ে উঠতে পারেন আজ। আজ তিনি বুঝিয়ে দিতে চলেছেন যে, তিনি আপনাকে কতটা ভালোবাসেন। সবচেয়ে বড় বিষয়, তিনি আপনার কত বড় বন্ধু তার প্রমাণ মিলবে আজ। ( এই তথ্য মান্যতা নির্ভর। এর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।) 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন