বাংলা নিউজ > ভাগ্যলিপি > Rahu Gochar 2022: ১৭ মার্চ থেকে এই ৩ রাশির জাতকের জীবনে পড়বে রাহুর শুভ প্রভাব, পালটে যাবে জীবন
আগামী বৃহস্পতিবার (১৭ মার্চ) মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে রাহু।

Rahu Gochar 2022: ১৭ মার্চ থেকে এই ৩ রাশির জাতকের জীবনে পড়বে রাহুর শুভ প্রভাব, পালটে যাবে জীবন

  • রাহুকে বিদেশ যাত্রা, মহামারী, রাজনীতি সংক্রান্ত বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।

আগামী বৃহস্পতিবার (১৭ মার্চ) মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে রাহু। জ্যোতিষশাস্ত্রে রাহুকে বিদেশ যাত্রা, মহামারী, রাজনীতি সংক্রান্ত বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সেই রাশি পরিবর্তনের ফলে তিনটি রাশির জাতকদের জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। একনজরে দেখে নিন, রাহুর রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন -

মিথুন- মিথুন রাশির নির্দিষ্ট স্থানে গোচর হবে মিথুনের। সেইসময় মিথুন রাশির জাতকদের আয় বৃদ্ধি পাবে। উপার্জনের নয়া দিগন্ত উন্মোচিত হবে। ব্যবসার ক্ষেত্রে অর্থ লাভ হতে পারে। এই সময় কর্মক্ষেত্রে বড় পদ লাভ করতে পারেন। আপনার রাশির অধিপতি হল বুধ। তাই বুধের আশীর্বাদে শেয়ার বাজারে লাভবান হবেন।

কর্কট- কর্কট রাশির জাতকদের জন্য রাহুর গোচর লাভজনক হতে চলেছে। যে স্থানে রাহুল গোচর, তাতে বিদেশযাত্রার যোগ আছে। রাহুর গোচরের সময় ভাগ্যের পুরো সহায়তা পাবেন কর্কট রাশির জাতকরা। যে কাজ করবেন, তাতেই সাফল্য পাবেন। যে ব্যক্তিদের আনাজপাতির ব্যবসা আছে, তাঁদের ব্যবসার বহর বাড়বে। আরও বেশি মুনাফা হবে।

মীন- রাহু গোচরের ফলে মীন রাশির জাতকরা বিশেষভাবে লাভবান হবেন। এই সময় মীন রাশির জাতকদের আর্থিক স্থিতির উন্নতি হবে। আমদানির ক্ষেত্রে বৃদ্ধি হতে পারে। আচমকা হাতে অর্থ আসার সম্ভাবনা আছে। হাতে আটকে থাকা অর্থ ফেরত মিলতে পারে। কর্মক্ষেত্রে কাজের জন্য প্রশংসিত হবেন।

বন্ধ করুন