বাংলা নিউজ > ভাগ্যলিপি > কুম্ভে শুরু হবে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায়, বাড়বে সমস্যা,জেনে নিন কী ঘটবে
জ্যোতিষে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায়কে সর্বাধিক কষ্টকারী মনে করা হয়।

কুম্ভে শুরু হবে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায়, বাড়বে সমস্যা,জেনে নিন কী ঘটবে

শনি প্রায় আড়াই বছরে এক বার রাশি পরিবর্তন করে। আবার শনি রাশি পরিবর্তন করলেই কিছু রাশির উপর সাড়েসাতি ও কিছু রাশিতে আড়াই শুরু হয়।

বৈদিক জ্যোতিষে গ্রহের রাশি পরিবর্তন একটি গুরুত্বপূর্ণ ঘটনা। ১২টি রাশির জীবনকে প্রভাবিত করে এই গ্রহ গোচরের ঘটনা। এর মধ্যে কিছু গ্রহ আছে, যারা দেড় বা আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে। এমনই একটি গ্রহ হল শনি। শনি প্রায় আড়াই বছরে এক বার রাশি পরিবর্তন করে।

আবার শনি রাশি পরিবর্তন করলেই কিছু রাশির উপর সাড়েসাতি ও কিছু রাশিতে আড়াই শুরু হয়। এ সময় বহু সমস্যার মোকাবিলা করানোর পর ব্যক্তিকে সুফল দেয় শনি। স্বাভাবিকভাবেই শনির রাশি পরিবর্তন গুরুত্বপূর্ণ ঘটনা এবং এটি মানবজীবনে গভীর প্রভাব বিস্তার করে। আগামী ২৯ এপ্রিল স্বরাশি কুম্ভে গোচর করবে শনি। এই রাশির উপরই শনির গোচরের সর্বাধিক প্রভাব পড়বে। এছাড়াও মকর, মীন, কর্কট ও বৃশ্চিক রাশির জাতকরাও প্রভাবিত হবে। উল্লেখ্য, আগামী ২৯ এপ্রিল থেকে কুম্ভ রাশির উপর শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় শুরু হবে। 

কুম্ভ রাশিতে শনির দ্বিতীয় পর্যায়ের সাড়েসাতির প্রভাব

কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে এই রাশিতে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় শুরু হয়ে যাবে। জ্যোতিষে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায়কে সর্বাধিক কষ্টকারী মনে করা হয়। এ সময় ব্যক্তিকে আর্থিক, শারীরিক ও মানসিক কষ্টের মুখে পড়তে হয়।

বারবার আর্থিক ক্ষতির যোগ

শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় বারবার আর্থিক লোকসানের যোগ সৃষ্টি হয়। এ সময় প্রতারণার শিকার হতে পারেন। তাতে নিকট ব্যক্তির হাত থাকবে। দুর্ঘটনার কারণে আঘাত পেতে পারেন। চাকরি ও ব্যবসায় কঠিন পরিশ্রম করতে পারেন। তার ফলে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় কষ্টে কাটতে পারে। তবে কোষ্ঠিতে শনি ভালো পরিস্থিতিতে থাকলে এই কষ্ট ভোগ কিছুটা কমতেও পারে। 

প্রভাব পড়বে যে রাশির উপর

২৯ এপ্রিল রাশি পরিবর্তনের ফলে ধনু রাশির সাড়েসাতি সমাপ্ত হবে। মীন রাশিতে সাড়েসাতির প্রথম পর্যায় শুরু হবে। আবার কুম্ভ রাশিতে সাড়েসাতির দ্বিতীয় ও মকরে তৃতীয় এবং শেষ পর্যায়ের সূচনা হবে। অন্যদিকে কর্কট ও বৃশ্চিক রাশিতে শনির আড়াইয়ের প্রকোপ পড়বে। কঠিন পরিশ্রম করতে হবে এই দুই রাশির জাতকদের।

বন্ধ করুন