বাংলা নিউজ > ভাগ্যলিপি > কুম্ভে শুরু হবে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায়, বাড়বে সমস্যা,জেনে নিন কী ঘটবে

কুম্ভে শুরু হবে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায়, বাড়বে সমস্যা,জেনে নিন কী ঘটবে

জ্যোতিষে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায়কে সর্বাধিক কষ্টকারী মনে করা হয়।

বৈদিক জ্যোতিষে গ্রহের রাশি পরিবর্তন একটি গুরুত্বপূর্ণ ঘটনা। ১২টি রাশির জীবনকে প্রভাবিত করে এই গ্রহ গোচরের ঘটনা। এর মধ্যে কিছু গ্রহ আছে, যারা দেড় বা আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে। এমনই একটি গ্রহ হল শনি। শনি প্রায় আড়াই বছরে এক বার রাশি পরিবর্তন করে।

আবার শনি রাশি পরিবর্তন করলেই কিছু রাশির উপর সাড়েসাতি ও কিছু রাশিতে আড়াই শুরু হয়। এ সময় বহু সমস্যার মোকাবিলা করানোর পর ব্যক্তিকে সুফল দেয় শনি। স্বাভাবিকভাবেই শনির রাশি পরিবর্তন গুরুত্বপূর্ণ ঘটনা এবং এটি মানবজীবনে গভীর প্রভাব বিস্তার করে। আগামী ২৯ এপ্রিল স্বরাশি কুম্ভে গোচর করবে শনি। এই রাশির উপরই শনির গোচরের সর্বাধিক প্রভাব পড়বে। এছাড়াও মকর, মীন, কর্কট ও বৃশ্চিক রাশির জাতকরাও প্রভাবিত হবে। উল্লেখ্য, আগামী ২৯ এপ্রিল থেকে কুম্ভ রাশির উপর শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় শুরু হবে। 

কুম্ভ রাশিতে শনির দ্বিতীয় পর্যায়ের সাড়েসাতির প্রভাব

কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে এই রাশিতে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় শুরু হয়ে যাবে। জ্যোতিষে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায়কে সর্বাধিক কষ্টকারী মনে করা হয়। এ সময় ব্যক্তিকে আর্থিক, শারীরিক ও মানসিক কষ্টের মুখে পড়তে হয়।

বারবার আর্থিক ক্ষতির যোগ

শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় বারবার আর্থিক লোকসানের যোগ সৃষ্টি হয়। এ সময় প্রতারণার শিকার হতে পারেন। তাতে নিকট ব্যক্তির হাত থাকবে। দুর্ঘটনার কারণে আঘাত পেতে পারেন। চাকরি ও ব্যবসায় কঠিন পরিশ্রম করতে পারেন। তার ফলে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় কষ্টে কাটতে পারে। তবে কোষ্ঠিতে শনি ভালো পরিস্থিতিতে থাকলে এই কষ্ট ভোগ কিছুটা কমতেও পারে। 

প্রভাব পড়বে যে রাশির উপর

২৯ এপ্রিল রাশি পরিবর্তনের ফলে ধনু রাশির সাড়েসাতি সমাপ্ত হবে। মীন রাশিতে সাড়েসাতির প্রথম পর্যায় শুরু হবে। আবার কুম্ভ রাশিতে সাড়েসাতির দ্বিতীয় ও মকরে তৃতীয় এবং শেষ পর্যায়ের সূচনা হবে। অন্যদিকে কর্কট ও বৃশ্চিক রাশিতে শনির আড়াইয়ের প্রকোপ পড়বে। কঠিন পরিশ্রম করতে হবে এই দুই রাশির জাতকদের।

ভাগ্যলিপি খবর

Latest News

বজরংবলী আশীর্বাদে ভরাবেন! বৃদ্ধ মঙ্গলের ঘরে যাত্রা কোন কোন রাশিকে এই সুবিধা দেবে প্রজ্বল চৌরাশিয়া UPSC CSE 2023-এ AIR 694 অর্জন করেছেন KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর ভোট পরবর্তী হিংসার আশঙ্কা গোয়েন্দা রিপোর্টে, রাজ্যে নির্বাচন মিটলেও থাকবে বাহিনী জেলে পার্থ, তাঁর এলাকায় পুরনো নেতাকে ভোটের কাজ দিলেন মমতা, ২০০০-তেও ছিলেন TMC বিজ্ঞাপনে নিষেধাজ্ঞাকে চ্যালেঞ্জ, হাইকোর্টের ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হল বিজেপি ‘কলকাতায় বায়ুদূষণ ৪০ শতাংশ কমেছে’ কেন্দ্রের রিপোর্ট তুলে ধরে দাবি ফিরহাদের ‘সব অজুহাত মিথ্যে…’, আদৃতের সঙ্গে ভিডিয়ো শেয়ার, স্মৃতিচারণে কেন মজলেন সৌমিতৃষা গোপনাঙ্গে লুকিয়ে সোনা পাচারের চেষ্টা, চেকিংয়ে ধরা পড়ল মহিলা, উদ্ধার ৬টি বার বুথের ভিতরে ঢুকে আছাড় মেরে EVM ভেঙে দিলেন শাসক দলের বিধায়ক, ভাইরাল ভিডিয়ো

Latest IPL News

KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.