বাংলা নিউজ > ভাগ্যলিপি > রেগে গেলে নিজেরই ক্ষতি করে বসেন এই ৪ রাশির জাতকরা
জ্যোতিষ মতে, এমন কয়েকটি রাশি আছে, যাঁরা রাগের মাথায় নিজের ক্ষতি করে বসে।
জ্যোতিষ মতে, এমন কয়েকটি রাশি আছে, যাঁরা রাগের মাথায় নিজের ক্ষতি করে বসে।

রেগে গেলে নিজেরই ক্ষতি করে বসেন এই ৪ রাশির জাতকরা

  • কেউ রেগে গেলে কথা বলা বন্ধ করে দিয়ে শান্ত বসে পড়েন আবার কেউ রাগের মাথায় অন্ধ হয়ে কাজ করতে শুরু করেন। অনেকে আবার রেগে গেলে নিজের ক্ষতিই করে বসেন।

রাগ মানুষের স্বভাবের একটি অংশমাত্র। অনেকের রাগের ধরনও হয় পৃথক পৃথক। কেউ রেগে গেলে কথা বলা বন্ধ করে দিয়ে শান্ত বসে পড়েন আবার কেউ রাগের মাথায় অন্ধ হয়ে কাজ করতে শুরু করেন। অনেকে আবার রেগে গেলে নিজের ক্ষতিই করে বসেন। পরে নিজের রাগের জন্য অনুতাপ করা ছাড়া কোনও পথ থাকে না। জ্যোতিষ মতে, এমন কয়েকটি রাশি আছে, যাঁরা রাগের মাথায় নিজের ক্ষতি করে বসে। জেনে নিন কোন রাশির জাতক এঁরা—

বৃষ- এই রাশির জাতকরা শীঘ্র রেগে যান না। কিন্তু একবার রেগে গেলে সীমা ছাড়িয়ে যান এঁরা। তখন ভালো-মন্দ, ঠিক-ভুল কোনও জ্ঞানই থাকে না এঁদের। রেগে গেলে কখনও নিজের ভুল স্বীকার তো করেনই না, বরং তর্ক জুড়ে দেন। একাধিক সময় নিজের হাতে নিজের ক্ষতি করে বসেছেন এঁরা।

সিংহ- এই জাতকদের নাকের ডগায় রাগ থাকে। কেউ এঁদের বিরক্ত করলে প্রতিশোধ তুলেই ক্ষান্ত হন এই রাশির জাতকরা। রেগে গেলে যে কোনও পর্যায় চলে যেতে পারেন এঁরা, তখন এঁদের শান্ত করা খুব মুশকিল হয়ে পড়ে। এঁদের রাগ নিয়ন্ত্রণ করা প্রায় অসম্ভব। তাই এই রাশির জাতকরা রেগে গেলে এঁদের একা ছেড়ে দেওয়াই ভালো।

বৃশ্চিক- এই রাশির জাতকরা সৎ এবং নিজের সম্পর্কের প্রতি সমর্পিত হন। তবে কেউ এঁদের প্রতারিত করার চেষ্টা করলে, তা এঁরা সহ্য করতে পারেন না। এঁদের রাগ খুব খারাপ। রেগে গেলে নিজের ওপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে দেন এঁরা। অনেক সময় রাগের মাথায় নিজের ক্ষতি করে দেন এঁরা।

মীন- যে কোনও কথাতেই রেগে যেতে পারেন এই রাশির জাতকরা। আবার কখনও কখনও বড়-সড় কথাতেও শান্ত থাকেন। আবার ছোট-খাটো কথা এঁদের কষ্ট দিতে পারে। তবে এঁরা যত তাড়াতাড়ি রেগে যান, তত তাড়াতাড়ি শান্তও হয়ে পড়েন।

বন্ধ করুন