বাংলা নিউজ > ভাগ্যলিপি > ধনু রাশিতে উদয় হয়েছে শুক্র,৪ রাশির জাতকদের দাম্পত্য জীবন ও কেরিয়ারের শুভ সময়
এ সময় মেষের কোষ্ঠির নবম স্থানে শুক্র উদয় হচ্ছে। এর ফলে দাম্পত্য জীবনে অনুকূল ফলাফল লাভ করবেন।
এ সময় মেষের কোষ্ঠির নবম স্থানে শুক্র উদয় হচ্ছে। এর ফলে দাম্পত্য জীবনে অনুকূল ফলাফল লাভ করবেন।

ধনু রাশিতে উদয় হয়েছে শুক্র,৪ রাশির জাতকদের দাম্পত্য জীবন ও কেরিয়ারের শুভ সময়

উল্লেখ্য, যখনই কোনও গ্রহ অস্ত যায়, তখন তাঁর শুভ প্রভাব দুর্বল হয়ে পড়ে। আবার যখন গ্রহ উদয় হয়, তখন তাঁর প্রভাব পড়ে সমস্ত রাশির জাতকদের ওপর।

গত ৬ জানুয়ারি অস্ত গিয়েছে সুখ, সৌভাগ্য ও ভালোবাসার গ্রহ শুক্র। তারপর ১১ জানুয়ারি উদয় হয়েছে গ্রহ। উল্লেখ্য, যখনই কোনও গ্রহ অস্ত যায়, তখন তাঁর শুভ প্রভাব দুর্বল হয়ে পড়ে। আবার যখন গ্রহ উদয় হয়, তখন তার প্রভাব পড়ে সমস্ত রাশির জাতকদের উপর। শুক্র উদয় হওয়ায় চারটি রাশির উপর সরাসরি প্রভাব পড়বে। কোন কোন রাশি জেনে নিন—

মেষ- এই রাশির জাতকদের দ্বিতীয় ও সপ্তম স্থানের অধিপতি শুক্র। এই সময় মেষের কোষ্ঠির নবম স্থানে শুক্র উদয় হচ্ছে। এর ফলে দাম্পত্য জীবনে অনুকূল ফলাফল লাভ করবেন। জীবনসঙ্গীর মাধ্যেমে ভাগ্যবৃদ্ধি হবে। অনেক বেশি যাত্রা করতে হবে। ব্যবসায় লাভ হতে পারে। কেরিয়ারে সাফল্য পেতে পারেন।

মিথুন- সপ্তম স্থানে শুক্রের উদয় হচ্ছে। এর ফলে শুক্র মিথুন জাতকদের দাম্পত্য জীবনকে বিশেষ ভাবে প্রভাবিত করবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যোন্নতি হবে। পারস্পরিক সম্পর্ক মজবুত হবে। সম্পর্কে ভালোবাসা ও আকর্ষণ বাড়বে। ব্যবসায়িক আপোসের জন্য সময় অনুকূল। ব্যবসায় বড়সড় কোনও চুক্তি হতে পারে। তার ফলে ভবিষ্যতে লাভ হতে পারে।

সিংহ- শুক্র উদয়ের সঙ্গে সঙ্গে নতুন চাকরির প্রস্তাব পাবেন। চাকরি পরিবর্তন করতে চাইলে সময় ভালো। সরকারি চাকরিজীবীদের বদলি হতে পারে। আর্থিক লক্ষ্য লাভ করতে পারেন। নিজস্ব ব্যবসা থাকলে শুক্রের উদয় শুভ থাকবে। ব্যবসায় মুনাফা হবে।

কুম্ভ- এই রাশির একাদশ স্থানে উদয় হবে কুম্ভ। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। এই রাশির অধিপতি শনি। শুক্র ও শনির মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বর্তমান। এই সময় আয় বাড়বে। চাকরিজীবীদের পদোন্নতি হবে। আবার ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। কোনও পুরনো ইচ্ছাপূরণ হতে পারে। তার ফলে মনে আনন্দ থাকবে।

বন্ধ করুন