বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly career horoscope: সূর্যের গমনে এই রাশির কর্মক্ষেত্রে আসবে অগ্রগতি, দেখুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল

Weekly career horoscope: সূর্যের গমনে এই রাশির কর্মক্ষেত্রে আসবে অগ্রগতি, দেখুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল

সাপ্তাহিক কেরিয়ার রাশিফল।

Weekly career horoscope: সেপ্টেম্বরের এই সপ্তাহে, সূর্য কন্যা রাশিতে গমন করবে এবং বুধ সিংহ রাশিতে গমন করবে। এদের প্রভাবে কন্যা ও মকর রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হবে। এই রাশিগুলি তাদের কর্মজীবনে উন্নতি করবে। মেষ থেকে মীন সমস্ত রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল ​​দেখে নেওয়া যাক।

মেষ

এই সপ্তাহে মেষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে এবং পারিবারিক কাজে খুব ব্যস্ত থাকবেন। এই সপ্তাহে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। আর্থিক দিক থেকেও খরচ বেশি হতে পারে এবং বাবার ক্ষেত্রেও বেশি খরচ হতে পারে। আপনি যদি আপনার প্রেমের সম্পর্কে ভবিষ্যত-ভিত্তিক থাকেন তবে আপনি খুশি থাকবেন।

বৃষ

বৃষ রাশির জাতকদের জন্য সপ্তাহটি আনন্দদায়ক ফল দেবে। পরিবারে সুখ এবং সম্প্রীতির পরিস্থিতি তৈরি হচ্ছে এবং আপনি আপনার পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের সিদ্ধান্ত নিতে পারেন। যারা ব্যবসা করেন তারা ভ্রমণ থেকে বিশেষ সুবিধা পেতে পারেন। আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধির কাকতালীয় ঘটনা ঘটবে। কর্মক্ষেত্রে আপনার মনে বহুমাত্রিক ধারণা আসবে। আপনার জীবনে সাফল্যের সম্ভাবনা বাড়বে। এই সপ্তাহটি আর্থিক বিষয়গুলির জন্যও ভালো তবে আপনি এখনও কোনও বিনিয়োগের বিষয়ে দুঃখ বোধ করবেন। সপ্তাহের শেষে একটু ঝুঁকি নিয়ে এগিয়ে গেলে জীবনে সুখী হবেন।

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আর্থিক বিষয়ে বিশেষ হবে। সুখ কড়া নাড়বে জীবনে। কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসবে। আর্থিক বিষয়ে, ব্যয় বেশি হতে পারে। এই সপ্তাহে ভ্রমণের মাধ্যমে অসাধারণ সাফল্য অর্জিত হবে। সপ্তাহের শেষে, প্রাথমিকভাবে আপনি কোনও নতুন সূচনা সম্পর্কে কিছুটা সন্দেহ বোধ করবেন, তবে আপনি যদি এগিয়ে যান এবং এটি শুরু করেন তবে আপনি খুশি হবেন।

কর্কট

কর্কট রাশির জাতকদের জন্য সপ্তাহটি শুভ হবে। মন খুশি থাকবে। একটু ধৈর্য ধরে জীবনে এগিয়ে গেলে ভালো ফল পাবেন। কর্মক্ষেত্রে কোনও বিষয়ে অস্বস্তি বাড়বে। আর্থিক বিষয়েও ব্যয় বেশি হতে পারে। পরিবারে আরও পারস্পরিক মতভেদ হতে পারে। এই সপ্তাহে ভ্রমণ স্থগিত করা ভালো হবে। সপ্তাহের শেষে ভালো খবর পাবেন।

সিংহ

এই সপ্তাহে, সিংহ রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে আর্থিক লাভের জন্য শক্তিশালী শর্ত রয়েছে এবং তারা তাদের বিনিয়োগের ফলাফল দেখে খুশি হবেন। কর্মক্ষেত্রে অলস হলে ক্ষতির মুখে পড়তে হতে পারে। আপনি এই সপ্তাহে ভ্রমণ থেকেও শুভ ফল পাবেন। সপ্তাহের শেষে কোনও কিছু নিয়ে মন খারাপ হতে পারে।

কন্যা

কন্যা রাশির জাতক জাতিকারা তাদের কর্মক্ষেত্রে অগ্রগতি করবে এবং একজন প্রবীণের সাহায্যে তারা জীবনে সুখ ও সাদৃশ্য অর্জন করবে এবং প্রকল্পগুলি সফল হবে। আপনি যদি আপনার অন্তর্দৃষ্টি অনুসরণ করে আর্থিক বিষয়েও সিদ্ধান্ত নেন তবে ভালো হবে। এই সপ্তাহে ভ্রমণও সফল হবে। এই সপ্তাহে আপনি কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য নিয়েও চিন্তিত হতে পারেন। সপ্তাহের শেষে, সুখ জীবনে কড়া নাড়বে এবং জীবনে সাফল্যের পথও প্রশস্ত হচ্ছে।

তুলা

এই সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে শুভ এবং আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে বেড়াতে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। কর্মক্ষেত্রে আপনার দেওয়া প্রতিশ্রুতিগুলি এই সপ্তাহে পূরণ করা হবে না এবং আপনার প্রকল্পকে সফল করতে আপনার একটি ব্যাকআপ পরিকল্পনা নিয়ে কাজ করা উচিত। সপ্তাহের শেষে মন অস্থির থাকবে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আর্থিক ক্ষেত্রে শুভ। আর্থিক লাভ হবে। কোনও নতুন বিনিয়োগ থেকেও লাভ হতে পারে। কর্মক্ষেত্রে নিজের প্রতি আস্থা রেখে সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে সিদ্ধান্ত নিয়ে আসবে। এই সপ্তাহে আপনি ভ্রমণের মাধ্যমে ভালো বার্তা পাবেন এবং যাত্রা সফল হবে। সপ্তাহের শেষে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে।

ধনু

কর্মক্ষেত্রে উন্নতি হবে এবং সম্মানও বৃদ্ধি পাবে। কোনও মহিলার সাহায্যে, আপনার প্রকল্পে সাফল্যের সম্ভাবনা বাড়বে। এই সপ্তাহটি আর্থিক বিষয়েও অনুকূল এবং আপনার প্রত্যাশার চেয়ে কম হলেও আর্থিক লাভ হবে। প্রতিটি বিষয়ে আপনার পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহে আপনার ভ্রমণে বাধা আসতে পারে বা পরিস্থিতি আপনাকে অভিভূত করতে পারে। সপ্তাহের শেষে উদযাপনের সম্ভাবনা রয়েছে এবং আপনি পার্টি মেজাজে থাকবেন।

মকর

মকর রাশির লোকেরা তাদের কর্মক্ষেত্রে অগ্রগতি দেখতে পাবে এবং আপনি এই সপ্তাহে আপনার প্রকল্প নিয়ে খুব ব্যস্ত থাকবেন। এই সপ্তাহটি আর্থিক দৃষ্টিকোণ থেকেও একটি ভালো সপ্তাহ এবং আপনি এই সপ্তাহে কেনাকাটার মুডে থাকবেন। আপনি আপনার পরিবারের সঙ্গে সুখী হবেন। আলাপ-আলোচনার মাধ্যমে প্রেমের বিষয়টি সমাধান হলে ভালো হবে। এই সপ্তাহে ভ্রমণ থেকে শুভ ফল পাওয়া যাবে। সপ্তাহের শেষে ভ্রমণ স্থগিত করা ভালো হবে।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের কর্মক্ষেত্রে অগ্রগতি করবে এবং কোনও মহিলার সাহায্যে তাদের জীবনে সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা থাকবে। আর্থিক বিষয়েও মহিলাদের কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন এবং একজন মাতৃ স্থানীয় মহিলা আপনার জীবনে আর্থিক সমৃদ্ধি আনতে পারেন। এই সপ্তাহে ভ্রমণ এড়িয়ে চললে ভালো হবে, অন্যথায় একটু হতাশা বাড়বে। আপনি পরিবারের একজন সদস্য সম্পর্কে আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন বা একাকী বোধ করতে পারেন।

মীন

মীন রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি আর্থিক ক্ষেত্রে ভালো যাবে। অর্থনৈতিক দিক থেকেও সময় অনুকূল এবং আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে আলোচনার মাধ্যমে সমাধান করলে ভালো হবে। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে, অন্যথায় সমস্যা বাড়তে পারে। এই সপ্তাহে আপনার ভ্রমণের সময় কেউ আপনাকে প্রতারণা করতে পারে এবং আপনাকে এই দিকে মনোযোগ দিতে হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

সোনাক্ষী-জাহিরের বিয়েতে এলেন ‘ঘটক’ সলমন! কাজলের সে কী নাচ, আর কারা নিমন্ত্রিত? পুরো নতুনভাবে শুরু কলেজের ভরতির আবেদন প্রক্রিয়া, কী কী নথি লাগবে? রইল তালিকা ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 13 ওভার শেষে West Indies-র স্কোর 89/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.