বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly career horoscope: এই সপ্তাহে দুই রাশির আর্থিক লাভের সম্ভবনা রয়েছে, দেখুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল

Weekly career horoscope: এই সপ্তাহে দুই রাশির আর্থিক লাভের সম্ভবনা রয়েছে, দেখুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল

মেষ: মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি অর্থনৈতিক ক্ষেত্রে খুবই শুভ। টাকার আগমনে কাকতালীয় ঘটনা ঘটবে। কোনও বিনিয়োগের ব্যাপারে মনে কিছুটা বিভ্রান্তি থাকবে, তবে পরবর্তীতে সাফল্য পাওয়া যাবে।

Weekly career horoscope: এই সপ্তাহে, অর্থের দিক থেকে, কর্কট এবং কুম্ভ রাশির জন্য আর্থিক লাভের বিশেষ সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকরা ব্যবসায় অর্থ লাভ করবে এবং চাকরিতেও বেতন বৃদ্ধির লক্ষণ রয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহটি মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জন্য অর্থনৈতিক ক্ষেত্রে কেমন যাবে।

মেষ

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি অর্থনৈতিক ক্ষেত্রে খুবই শুভ। টাকার আগমনে কাকতালীয় ঘটনা ঘটবে। কোনও বিনিয়োগের ব্যাপারে মনে কিছুটা বিভ্রান্তি থাকবে, তবে পরবর্তীতে সাফল্য পাওয়া যাবে। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার জীবনে পরিবর্তন আনতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে কিছু ঝামেলা বাড়তে পারে। গুরুত্বপূর্ণ ব্যবসা বা অফিসের কাজে আপনাকে এই সপ্তাহে বাইরে যেতে হতে পারে। মনটা খুশি থাকবে। সপ্তাহের শেষে অনেক উন্নতি হবে।

বৃষ

এই সপ্তাহে বৃষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং সম্মানও বৃদ্ধি পাবে। কঠোর পরিশ্রম কারও জীবনে একটি অবস্থান অর্জন করেছেন এমন কারও কাছ থেকে সাহায্য পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতি হবে এবং আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার খাবার এবং পানীয়ের দিকে মনোযোগ দিতে হবে। আর্থিক লাভ হবে তবে তা আপনার প্রত্যাশার চেয়ে কম হবে, তাই আপনাকে এই সপ্তাহে লড়াই করতে হতে পারে। এই সপ্তাহে কোনও যাত্রা থেকেও শুভ ফল পাওয়া যাবে। সপ্তাহের শেষে অফিসে কারও সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

মিথুন

মিথুন রাশির লোকারও তাদের কর্মক্ষেত্রে উন্নতি করবে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। একটি নতুন প্রকল্প এই সপ্তাহে আপনার জন্য শুভ ফল বয়ে আনতে পারে। এই সপ্তাহটি অর্থনৈতিক ক্ষেত্রেও শুভ এবং আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনি এই সপ্তাহে অর্থ সংক্রান্ত বিষয়ে কারও সাহায্য পেতে পারেন। এই সপ্তাহে ভ্রমণ এড়িয়ে চললে ভালো হবে। এটি স্বাস্থ্যের উপরও বিরূপ প্রভাব পড়বে। সপ্তাহের শেষে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে।

কর্কট

এই সপ্তাহে কর্কট রাশির জাতকদের জন্য অর্থনৈতিক বিষয়ে অর্থ বৃদ্ধির ভালো সম্ভাবনা রয়েছে এবং বিশেষভাবে লাভবান হবেন আপনি। এই সপ্তাহে আপনি আপনার বিনিয়োগ সম্পর্কে খুব সতর্ক থাকবেন। আপনি ভ্রমণের মাধ্যমেও শুভ ফল পাবেন এবং আপনার মন খুশি থাকবে। তবে কর্মক্ষেত্রে কোনও খবর পেয়ে মন খারাপ হতে পারে। এই সপ্তাহে ভ্রমণের সময়, আপনি এমন একজনের সঙ্গে দেখা করতে পারেন যিনি ভবিষ্যতে আপনার জন্য সুসংবাদ নিয়ে আসতে পারেন।

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি আর্থিক বিষয়ে শুভ এবং এই সপ্তাহে অর্থলাভও হবে। এই সপ্তাহে আপনাকে আপনার বিনিয়োগ সম্পর্কে নতুন করে ভাবতে হবে। ভবিষ্যতের জন্য কিছু সুনির্দিষ্ট সিদ্ধান্তও নিতে পারেন। অনেক সুযোগও পাওয়া যাবে। আপনি আপনার প্রকল্প সম্পর্কে অনেক তথ্য সংগ্রহ করতে পারেন। এই সপ্তাহে আপনি কিছু ধর্মীয় কাজের জন্য ভ্রমণ করার জন্য আপনার মনকে তৈরি করতে পারেন বা আপনি একটি শান্ত নির্জন স্থানে যেতে পারেন। এমনকি সপ্তাহের শেষে, আপনি যে ধরনের পরিবর্তন চাইছেন তা পেতে সময় লাগবে।

কন্যা

কন্যা রাশির জাতকদের ভাগ্য এই সপ্তাহে সাহায্য করবে। ক্ষেত্রবিশেষে কঠোর পরিশ্রমের সঙ্গে নেটওয়ার্কিং প্রয়োজন, তবেই অগ্রগতির পথ সুগম হবে। এই সপ্তাহে অর্থ ব্যয় বেশি হতে পারে, তাই আপনাকে আপনার বাজেটের দিকে মনোযোগ দিতে হবে। এই সপ্তাহ ভ্রমণের মাধ্যমে শুভ ফল বয়ে আনবে। সপ্তাহের শেষে প্রতিকূল সময় যাবে। এই সময়ে সতর্ক থাকুন।

তুলা

এই সপ্তাহে তুলা রাশির জাতকদের কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে এবং প্রকল্পের সাফল্য দেখে মন খুশি হবে। অর্থনৈতিক বিষয়ে আপনার চিন্তাধারায় অটল থাকুন তবেই আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন। অর্থ লাভ হবে। অংশীদারিত্বে কারও কার্যকলাপ আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। এই সপ্তাহে ভ্রমণ এড়িয়ে চললে ভালো হবে। সপ্তাহের শেষে কোনও বিশেষ স্থান নিয়ে মন দুশ্চিন্তাগ্রস্ত হতে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে এই সপ্তাহে অগ্রগতি হবে এবং আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি কর্মক্ষেত্রে অগ্রগতি পেতে কারও সাহায্য পেতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার বিনিয়োগে মনোযোগ দিতে সক্ষম হবেন এবং আর্থিক লাভ হবে। এই সপ্তাহে, কিছু ক্ষেত্রে, আপনি অর্থ নিয়ে চিন্তিত হতে পারেন এবং আপনার কিছু কাজ প্রভাবিত হতে পারে। এই সপ্তাহে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। সপ্তাহের শেষে আপনি কিছুটা অস্থির বোধ করতে পারেন।

ধনু

ধনু রাশির জাতকারও এই সপ্তাহে যাত্রায় সাফল্য পাবেন। এই সপ্তাহে, ভ্রমণের মাধ্যমে সাফল্য অর্জিত হবে এবং ভ্রমণকে সফল করতে, আপনি একজন মহিলার সাহায্য পাবেন যিনি কঠোর পরিশ্রম করে জীবনে একটি অবস্থান অর্জন করেছেন। কর্মক্ষেত্রেও একাকীত্ব অনুভূত হবে এবং মন অস্থির থাকবে। এই সপ্তাহে আর্থিক ব্যয়ও বেশি হবে। সপ্তাহের শেষে সময় অনুকূল থাকবে এবং মন খুশি থাকবে।

মকর

মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আর্থিক বিষয়ে বিশেষ হবে এবং আর্থিক লাভ হবে। এছাড়াও আপনি এই সপ্তাহে আপনার সম্পদ বৃদ্ধির অনেক সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত বেশি সফলতা পাবেন। ভ্রমণেও এই সপ্তাহে সাফল্য অর্জিত হবে এবং মন খুশি থাকবে।

কুম্ভ

কুম্ভ রাশির লোকেরাও তাদের কাজের ক্ষেত্রে অগ্রগতি করবে এবং আপনি যত বেশি চিন্তাভাবনা এবং গবেষণা করে আপনার প্রকল্পের বিষয়ে সিদ্ধান্ত নেবেন, আপনি জীবনে তত বেশি শান্তি পাবেন। অর্থনৈতিক দিক থেকে সময় অনুকূল এবং আর্থিক সুবিধার সুন্দর সমন্বয় তৈরি হচ্ছে। আপনি যদি আপনার বিনিয়োগে নতুন কিছু চিন্তা করে সিদ্ধান্ত নেন তবে আরও ভালো ফলাফল আসবে। এই সপ্তাহে ভ্রমণের ধরণেও পরিবর্তন দৃশ্যমান এবং যাত্রা সফল হবে। অর্থের দিক থেকে খরচ বেশি হবে। সপ্তাহের শেষে, জীবনে অনেক পরিবর্তন দৃশ্যমান হবে এবং যাত্রার মাধ্যমে সাফল্য অর্জিত হবে।

মীন

মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আর্থিক ক্ষেত্রে শুভ। অর্থ লাভ হবে। আপনি আপনার বিনিয়োগের বিষয়ে যত বেশি মনোযোগী হবেন, তত ভালো ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে মানসিক কারণে কষ্ট বাড়তে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে চিন্তাশীল সিদ্ধান্ত আপনার জন্য শুভ ফল বয়ে আনতে পারে। এই সপ্তাহে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। বাইরের যেকোনও ধরনের হস্তক্ষেপ আপনার ভ্রমণে দুর্দশা নিয়ে আসতে পারে। সপ্তাহের শেষে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.