বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- সপ্তাহের শুরুতে মান-সম্মানে বৃদ্ধি হবে, আপনি কোনও সিদ্ধান্ত নিলে, তা সফল হবে। আটকে থাকা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও দামী জিনিস ক্রয় করবেন। ব্যবসায়ীদের জন্য সময় আরও ভালো। বাড়ি-গাড়ি কেনার ইচ্ছা পুরো হবে। বিয়ের আলোচনা সফল হবে। ছাত্রদের জন্য সপ্তাহ ভালো।

বৃষ- অত্যধিক ব্যসের কারণে অর্থাভাব দেখা দিতে পারে, সাবধানে থাকুন। বাম চোখ ও হৃদয় সংক্রান্ত রোগ থেকে সতর্ক থাকুন। সপ্তাহের মধ্যভাগ ভালো কাটবে, সামাজিক প্রতিষ্টা বাড়বে। কেন্দ্র অথবা রাজ্য সরকারের দফতরে আটকে থাকা কাজ পুরো হবে। বিদেশী কোম্পানিতে চাকরির আবেজন মঞ্জুর হতে পারে। ১১ তারিখ সতর্ক থাকুন।

মিথুন- কোনও বড় কাজ শুরু করতে চাইলে, এটি খুব ভালো সুযোগ। আয়ের উৎস বাড়বে। পরিবারের বড়দের সহযোগিতা পাবেন। সামাজিক দায়িত্ব খুব ভালো ভাবে পূরণ করবেন। শিক্ষা প্রতিযোগিতায় সাফল্যের যোগ রয়েছে। নবদম্পতির জন্য সন্তান প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

কর্কট- সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রের বিস্তার হবে। যে ব্যক্তিরা আপনাকে ছোট করার চেষ্টা করছিলেন, তাঁরাই আপনার সাহায্যের জন্য এগিয়ে আসবেন। উচ্চপদাধিকারীদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তুলুন। সপ্তাহের শেষে অত্যন্ত দৌড়ঝাপ করতে হতে পারে, এমনকি কোনও অশুভ সংবাদও পেতে পারেন। ১৬ তারিখ সাবধানে থাকুন।

বন্ধ করুন