বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পারিবারিক সম্পর্কে মাধুর্য আসবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। দীর্ঘ দিনের কাজ এ সপ্তাহে পূর্ণ হবে। অর্থনৈতিক পরিকল্পনা করে এগিয়ে যান। আপনার ও পরিবারের সমস্ত সদস্যের স্বাস্থ্যোন্নতি হবে। 

মকর- আত্মবিশ্বাস ও কার্যক্ষমতা বৃদ্ধি করে এ সপ্তাহে বড়সড় কোনও কাজ করতে চান। ছোটোখাটো সমস্যা এলেও বুদ্ধি প্রয়োগ করে এর সমাধান খুঁজে পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

কুম্ভ- আনন্দে সপ্তাহ কাটবে। পরিবারে অনুষ্ঠান আয়োজিত হতে পারে, সেখানে পুরনো বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে। কথায় কথায় তাঁদের কাছ থেকে ভবিষ্যৎ পরিকল্পনার কোনও টিপস পেতে পারেন। ভালোভাবে এ বিষয় চিন্তাভাবনা করে দেখুন। 

মীন- পরিবার ও বন্ধুদের ভালো ভাবে বোঝেন আপনি। এ সপ্তাহে সুখ, শান্তি ও সমৃদ্ধি থাকবে। পুরনো কোনও স্বপ্ন এ সপ্তাহে পূর্ণ হতে পারে। পুরনো সম্পর্ক উন্নত হবে। এই সম্পর্কের উন্নতি করতে গিয়ে সমস্যায় পড়তে পারেন, তবে সামান্য প্রচেষ্টার ফলে কার্যসিদ্ধি হবে। 

ভাগ্যলিপি খবর

Latest News

মেয়েদের T20I-তে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে মেগকে ল্যানিংকে পিছনে ফেললেন হরমন কারা বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধার মধ্যে আছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ‘ধোনির নাম শোনেন নি!’ ওভারস্মার্ট হতে গিয়ে ব্যাপক ট্রোলিংয়ের শিকার গ্রে নিকোলস মিলল মোংলা বন্দর ব্যবহারের অনুমতি, বাংলাদেশের পিচে চিনকে 'আউট' করল ভারত মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল বিয়ের ৩৩ বছর পার! বউকে আজও কতটা আগলে রাখেন শাহরুখ? প্রমাণ দেবে এই ভিডিয়ো বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.