বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। সপ্তাহ খুব একটা ভালো কাটবে না। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। অপশব্দ প্রয়োগ করবেন না। মানহানি হতে পারে। ব্যক্তিগত জীবন ও পারিবারিক দায়িত্বের কারণে কর্মক্ষেত্রে সময় দিতে পারবেন না। সন্তানের কারণে চিন্তিত থাকতে পারেন। কাজের কারণে যাত্রা করতে পারেন। সপ্তাহের শেষে কাজের চাপ থাকবে। হতাশা ও মানসিক অবসাদের মুখোমুখি হবেন। কোনও বন্ধুর পরামর্শের ফলে লাভ হবে। লোভের বশে সিদ্ধান্ত নেওয়ার আগে বন্ধু অথবা ভাইয়ের পরামর্শ নিন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। আবেগে এসে কোনও প্রতিশ্রুতি দেবেন না। ছোট বোনের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর কারণে পরিবারের সদস্যদের বিবাদ হতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক অবসাদ দেখা দিতে পারে। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। আলস্য ঘিরে ধরবে। স্বভাবে গাম্ভীর্য থাকবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। গবেষণার কাজের সঙ্গে জড়িত জাতকদের জন্য সপ্তাহ ভালো। পরিবারের বয়স্ক সদস্যের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। পড়ুয়ারা কোনও বিদেশি প্রযুক্তি শেখার জন্য অনুপ্রাণিত হবেন। ব্যবসায়িক লেনদেন দলিল যত্নে রাখুন। সপ্তাহের শেষে পরিশ্রমের সুফল পাবেন। বাবার পরামর্শে কাজে সাফল্য লাভ করবেন।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। নিজের অস্থির বিচারধারা থেকে মুক্তি পেতে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। মঙ্গলবার সাবধানে কাটান। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। অনৈতিক কাজ করবেন না। মানহানি হতে পারে। সাফল্যের দিকে এগিয়ে যাওয়া কাজ ভেস্তে যাবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। ব্যবসার জন্য সময় ভালো। পড়ুয়াদের জন্য সময় শুভ। মঙ্গলবার সাবধানে থাকুন। কারও প্রলোভনে এসে অনৈতিক কাজ করে বসবেন না। ব্যবসায় পরিবর্তনের মুখোমুখি হতে পারেন। কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সপ্তাহের মধ্যে জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। দাম্পত্য সুখ বাড়বে। মা-মেয়ের সম্পর্ক উন্নত হবে। সপ্তাহের শেষে কেনাকাটার জন্য যেতে পারেন। কোনও মঙ্গল অনুষ্ঠানে বাধার মুখে পড়বেন।          

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। সপ্তাহের প্রথমে কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। সন্দেহের কারণে দাম্পত্য জীবনে হতাশা উৎপন্ন হতে পারে, তা আটকান। ত্বকের সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের মধ্য ভাগে কোনও মহিলা সহকর্মী ও মহিলা বন্ধুর সাহায্য লাভ করতে পারেন। নিজের মনের কথা জীবনসঙ্গীর সঙ্গে ভাগ করে নিন। সপ্তাহের শেষে গাড়ি কিনতে পারেন। 

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। জ্যোতিষ ও গুপ্ত বিদ্যার প্রতি আকৃষ্ট হতে পারেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য সোমবারের দিন ভালো। কারও কথায় এসে ভুল সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় পরিবর্তন হতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে কথা বলতে পারেন। সপ্তাহের শেষে যাত্রা সম্ভব। জমি সংক্রান্ত মামলার কারণে মনোমালিন্য হতে পারে। ভাইয়ের সঙ্গে বিবাদ এড়িয়ে যান। রাগ নিয়ন্ত্রণে রাখুন। 

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। পরিশ্রমের ফল পাবেন। মঙ্গলবার কোনও বৈদ্যুতিন উপকরণ কিনবেন না। সন্দেহের কারণে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। সাবধানে গাড়ি চালান। লোহার জিনিস সাবধানে ব্যবহার করুন, দুর্ঘটনা ঘটতে পারে। সপ্তাহরে শেষে কাজে বিলম্ব হতে পারে। জমি-সম্পত্তির মামলার কারণে আদালতে ঘোরাফেরা করতে হবে।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। সপ্তাহের শুরুতে বাবার পরামর্শের ফলে লাভ হবে। অভিমান ত্যাগ করুন, সাফল্য লাভ করবেন।পরিবারের সঙ্গে সময় কাটান। সন্তানের কারণে চিন্তিত থাকতে পারেন। জমি-সম্পত্তির মামলায় সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষে সাহসিক কাজে সাফল্য লাভ করবেন। বিদেশি বন্ধুর সঙ্গে সম্পর্ক গড়ে উঠতে পারে।

বন্ধ করুন