বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। দীর্ঘ দিন ধরে চলতে থাকা সমস্যার সমাধান হতে পারে। আর্থিক সমস্যার সমাধান হবে এবং আয়ের নতুন উৎস সামনে আসবে। আকস্মিক ও অনাবশ্যক সমস্যা চাকরিজীবীদের ব্যাকুল করে তুলবে। নিজের আবেগ নিয়ন্ত্রণে না-রাখলে নিকটের কোনও ব্যক্তির কারণে কষ্ট পেতে পারেন। রক্তচাপ ও মধুমেহর রোগীরা নিজের যত্ন নিন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। ব্যবসায় উন্নতি হবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। মায়ের সঙ্গে সম্পর্ক ভালো হবে, বাবার সঙ্গে মনোমালিন্য হতে পারে। পুরনো বন্ধুদের আর্থিক সাহায্যের কারণে আটকে থাকা কাজ পূর্ণ হবে। ব্যবসায়ীদের লাভ হবে। বায়ুজনিত সমস্যার কারণে অসুস্থ হয়ে পড়তে পারেন। প্রেমজীবন ভালো কাটবে।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। অহংকার ও আত্মবিশ্বাসের মধ্যে পার্থক্য করতে শিখুন। আর্থিক বিষয় নজর দিন। নিজে থেকে আর্থিক সিদ্ধান্ত নিলে লাভ হবে, অন্য কারও পরামর্শে কাজ করলে ক্ষতি হতে পারে। অহংকারের কারণে কোনও পুরনো সম্পর্ক সংঘাত দেখা দিতে পারে। মেডিক্যাল প্রোফেশানের সঙ্গে জড়িত ব্যক্তিরা ভালো সুযোগ লাভ করবেন। নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকুন। 

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। ব্যবসায়িক যাত্রার সম্ভাবনা রয়েছে। এই যাত্রার ফলে আর্থিক লাভ হবে। দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি পাবেন। পুরো সপ্তাহে নিজের কাজে সন্তুষ্ট থাকবেন। বড় ভাইয়ের সঙ্গে ক্ষণিকের বিবাদ সম্ভব। পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয় সতর্ক থাকুন।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। আঘাত লাগতে পারে, নিজের স্বাস্থ্যের যত্ন নিন। কাজে মনোনিবেশ করতে পারবেন না, সতর্ক হন। দাম্পত্য জীবনে ছোটখাটো কারণে বিবাদ হতে পারে। স্নায়ুতন্ত্রে সমস্যা দেখা দিতে পারে, সাবধানে থাকুন।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। পারিবারিক কলহ কর্মক্ষমতা প্রাভাবিত করবে। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। কোনও আকস্মিক সমস্যার কারণে চাকরিজীবীরা পুরো সপ্তাহ বিচলিত থাকবেন। রক্তচাপ ও মধুমেহর রোগীরা সাবধানে থাকুন। 

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। কারও ওপর প্রয়োজনের চেয়ে বেশি বিশ্বাস করবেন না, ক্ষতি হতে পারে। কোনও কাজ ভেস্তে যেতে পারে, আবার কোনও কাজ ভেস্তে যেতে যেতে সফল হয়ে উঠতে পারে। ব্যবসায়ীদের আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরাও হঠাৎই কোনও বড় সুযোগ লাভ করতে পারেন।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। কোনও পুরনো সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। ভবিষ্যত চিন্তা ত্যাগ করে বর্তমানে মনোনিবেশ করুন। চাকরিজীবী ও ব্যবসায়ীরা সন্তুষ্টি ও সাফল্য লাভ করবেন। শিরা ও নাড়ীর সঙ্গে যুক্ত সমস্যা দেখা দিতে পারে।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। অজ্ঞাত আনন্দ লাভ করবেন। এর ফলে কর্মক্ষেত্রে ভালো কাজ করার অনুপ্রেরণা পাবেন। প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সুসংবাদ লাভ করতে পারেন। আর্থিক বিষয় অন্তিম সময়ের সিদ্ধান্তের ফলে অনায়াসেই ধন লাভ হতে পারে। ব্যবসায়ীদের লাভ হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। মাংসপেশীর সমস্যা দেখা দিতে পারে।

বন্ধ করুন