বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপির মঞ্চে নাম ঘোষণা হতেই তৃণমূল নেতা জানালেন দলেই আছেন তিনি
শনিবার কানাইয়ালাল আগরওয়ালার পাশে প্রফুল্ল বর্মন।
শনিবার কানাইয়ালাল আগরওয়ালার পাশে প্রফুল্ল বর্মন।

বিজেপির মঞ্চে নাম ঘোষণা হতেই তৃণমূল নেতা জানালেন দলেই আছেন তিনি

  • প্রফুল্লবাবু হেমতাবাদ বিধানসভায় তৃণমূলের কোঅর্ডিনেটর। সঙ্গে উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন তাঁর স্ত্রী। তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালা এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দিয়েছেন।

মেদিনীপুরে শাহের মঞ্চে বিজেপিতে যোগদানে বিভ্রাট। শুভেন্দু অধিকারীদের সঙ্গে নাম ঘোষণার পরই দলের কার্যালয়ে গিয়ে তৃণমূল নেতা জানালেন, তিনি আছেন তৃণমূলেই। কেন এই বিভ্রাট, তা নিয়ে সরব হয়েছে তৃণমূল নেতৃত্ব। 

শনিবার উত্তর দিনাজপুরের হেমতাবাদের তৃণমূল নেতা প্রফুল্ল বর্মনের নাম ঘোষণা করা হয় মেদিনীপুরের মঞ্চে। তৃণমূল থেকে বিজেপিতে যোগদানকারীদের তালিকায় ছিল তাঁর নাম। বিজেপির মঞ্চে নিজের নাম শুনেই দলীয় নেতাদের সঙ্গে নিয়ে ছুটে তৃণমূল কার্যালয়ে পৌঁছন তিনি। সাংবাদিক বৈঠক করে দাবি করেন তিনি আছেন তৃণমূলেই। কেন তাঁর নাম ঘোষণা করা হয়েছে তা জানাতে পারেননি তিনি।

প্রফুল্লবাবু হেমতাবাদ বিধানসভায় তৃণমূলের কোঅর্ডিনেটর। সঙ্গে উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন তাঁর স্ত্রী।  তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালা এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দিয়েছেন। তিনি বলেন, ‘চক্রান্ত করে প্রফুল্ল বর্ নাম ঘোষণা করা হয়েছে। আমরা এব্যাপারে দলীয় নেতৃত্বের সঙ্গে কথা বলেছি। দ্রুত এই নিয়ে আদালতের দ্বারস্থ হবো।’

এদিন উত্তর দিনাজপুরের আরেক তৃণমূল নেতা কার্তিক পাল বিজেপিতে যোগদান করেছেন। কালিয়াগঞ্জ পুরসভার পুরপ্রধান ছিলেন কার্তিকবাবু। তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন কায়াইয়ালাল বাবু।

 

বন্ধ করুন