বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > শুভেন্দুকে নিয়ে 'মিথ্যা প্রচার' চলছে, ছেলে জবাব দিতে জানেন, স্পষ্টবার্তা শিশিরের
শুভেন্দুকে নিয়ে 'মিথ্যা প্রচার' চলছে, ছেলে জবাব দিতে জানেন, স্পষ্টবার্তা শিশির (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
শুভেন্দুকে নিয়ে 'মিথ্যা প্রচার' চলছে, ছেলে জবাব দিতে জানেন, স্পষ্টবার্তা শিশির (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

শুভেন্দুকে নিয়ে 'মিথ্যা প্রচার' চলছে, ছেলে জবাব দিতে জানেন, স্পষ্টবার্তা শিশিরের

  • গত কয়েক মাস ধরেই শুভেন্দু অধিকারীর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে নানা গুঞ্জন চলছে।

তাঁর ছেলের রাজনৈতিক ভবিষ্যৎ কী? ছেলে কি বিজেপিতে যোগ দেবেন? তা নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনার শেষ নেই। সেই যাবতীয় জল্পনা উড়িয়ে শিশির অধিকারী সাফ জানিয়ে দিলেন, ছেলে শুভেন্দুকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। 

গত কয়েক মাস ধরেই শুভেন্দু অধিকারীর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে নানা গুঞ্জন চলছে। তৃণমূল কংগ্রেসের একাধিক কর্মসূচিতে তাঁকে দেখতে পাওয়া যাচ্ছিল না। তারইমধ্যে অগস্টের মাঝামাঝি পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের মাথা থেকে নন্দীগ্রামের বিধায়ককে সরিয়ে দেওয়া হয়। পাশাপাশি গত সপ্তাহের শেষের দিকে একটি অংশের তরফে দাবি করা হয়, দিল্লি গিয়েছেন শুভেন্দু। তার জেরে শুভেন্দুর তৃণমূল ত্যাগ জল্পনা আরও বৃদ্ধি পায়। যদিও সেদিন দিল্লি যাননি শুভেন্দু। বরং রাজ্যেই ছিলেন। তা সত্ত্বেও জল্পনা থামার লক্ষণ নেই।

শুভেন্দুর বাবা শিশির অবশ্য সেইসব জল্পনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন। তাঁর স্পষ্ট বক্তব্য, শুভেন্দু ‘দায়িত্বশীল নেতা ও মন্ত্রী’। তাঁর বিরুদ্ধে ‘মিথ্যা’ প্রচার চলছে। ‘দীর্ঘদিন মানুষের প্রতিনিধিত্ব করা’ শুভেন্দু কীভাবে সেই অপপ্রচারের জবাব দিতে হবে, তা ভালোভাবেই জানেন বলে দাবি করেছেন কাঁথির তৃণমূল কংগ্রেস সাংসদ। 

তার আগে গত রবিবার কাঁথিতে প্রশান্ত কিশোরের কর্মসূচিতে সরাসরি ছেলের প্রসঙ্গ উত্থাপন না করলেও বর্ষীয়ান তৃণমূল সাংসদ জানিয়েছিলেন, অধিকারী পরিবার দলীয় কর্মসূচিতে যোগ দিচ্ছে না বলে যে প্রচার চালানো হচ্ছে, তা সম্পূর্ণ মিথ্যা।

বন্ধ করুন