বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদহ বিমানবন্দরের ভিতরে উদ্ধার যুবক - যুবতীর দেহ, পাশে পড়ে মোটরসাইকেল
দেহ উদ্ধারের খবরে ভিড় করেছেন গ্রামবাসীরা
দেহ উদ্ধারের খবরে ভিড় করেছেন গ্রামবাসীরা

মালদহ বিমানবন্দরের ভিতরে উদ্ধার যুবক - যুবতীর দেহ, পাশে পড়ে মোটরসাইকেল

  • যুবকের পরিবারের দাবি, খুন করা হয়েছে দু'জনকে। মৃত যুবক স্থানীয় আইটিআইয়ে পাঠরত ছিলেন বলে জানা গিয়েছে।

মালদার ইংরাজবাজারে প্রস্তাবিত বিমানবন্দর থেকে উদ্ধার যুবক ও যুবতীর দেহ। কিছু দূরে উদ্ধার হল যুবকের মোটরসাইকেল। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয়দের অভিযোগ, প্রস্তাবিত বিমানবন্দরের রানওয়েতে মোটরসাইকেলের রেস করেন যুবকরা। তার জেরেই ঘটে থাকতে পারে দুর্ঘটনা।

মঙ্গলবার সকালে বিমানবন্দরে প্রার্তভ্রমণ করতে গিয়ে দেহদুটি দেখতে পান স্থানীয়রা। মৃত যুবকের নাম রনি দাস (২২)। তিনি বিমানবন্দর লাগোয়া বাগবাড়ির দুর্গাপল্লির বাসিন্দা। যুবতীর নাম শাম্বিকা রায় (১৮)। তিনি ইংরেজবাজারের তেলিপুকুর এলাকার বাসিন্দা। মৃতদেহে একাধিক আঘাত ও রক্তের দাগ ছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। মৃতদেহ দুটি থেকে প্রায় ৭০ মিটার দূরে পড়েছিল ওই যুবকের মোটরবাইক।

যুবকের পরিবারের দাবি, খুন করা হয়েছে দু'জনকে। মৃত যুবক স্থানীয় আইটিআইয়ে পাঠরত ছিলেন বলে জানা গিয়েছে। তরুণীর পরিবারের দাবি, কোনও দিন মেয়ের মুখে যুবকের নাম শোনেননি তাঁরা। ঘটনাস্থলে পৌঁছেছে ইংরেজবাজার থানার পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, বিমানবন্দরের গেট অধিকাংশ সময় খোলা থাকে। সেই সুযোগে বাইরে থেকে ঢুকে রানওয়েতে মোটরসাইকেল রেস করে যুবকরা। সম্ভবত সোমবার রাতে তেমন রেস করতে গিয়েই দুর্ঘটনার শিকার হয়েছে ২ জন।

বন্ধ করুন