বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Baranagar: শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ

Baranagar: শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ

শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ

নিরঞ্জন সেন নগরের একটি বাড়ি থেকে পচা গন্ধ বের হতে থাকায় তারা পুলিশে খবর দেন। পুলিশ এসে বাড়ির কোলাপসিবল গেটের তালা ভেঙে ভিতরে ঢোকে। ভিতরে দেখে ঘরের মধ্যে এক যুবকের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে।

এক পরিবারের তিন প্রজন্মের রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল বরানগরের নিরঞ্জন সেন নগরে। সকাল হতেই পাশের বাড়ি থেকে পচা গন্ধ বের হওয়ায় স্থানীয় বাসিন্দারা খবর দেন থানায়। পুলিশ এসে দরজা ভেঙে তিনজনের দেহ উদ্ধার করে। পয়লা বৈশাখের দিন এখন গটনায় সকলে হতবাক।

প্রতিবেশীরা জানিয়েছেন, নিরঞ্জন সেন নগরের একটি বাড়ি থেকে পচা গন্ধ বের হতে থাকায় তারা পুলিশে খবর দেন। পুলিশ এসে বাড়ির কোলাপসিবল গেটের তালা ভেঙে ভিতরে ঢোকে। ভিতরে দেখে ঘরের মধ্যে এক যুবকের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। অন্য একটি ঘরে পড়ে রয়েছে এক বৃদ্ধ ও তাঁর নাতির দেহ। পুলিশ জানিয়েছে, তিনজনের গলায়, ঘাড়ে এবং পিঠে ধারাল অস্ত্রের কোপানোর আঘাত রয়েছে। ঘরে পড়ে রয়েছে চাপ চাপ রক্ত।

আরও পড়ুন। দুজন নয়, তিনজন জঙ্গি এসেছিল কলকাতায়, কে সেই তিন নম্বর? ঘুম উড়ল বাংলার

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম শঙ্কর হালদার, বাপ্পা হালদার ও বর্ণ হালদার। এঁদের মধ্যে শঙ্কর হালদারের ছেলে বাপ্পা হালদার এবং নাতি বর্ণ হালদার। স্থানীয়রা জানিয়েছেন, বাপ্পার স্ত্রী অশান্তি করে কয়েক বছর আগে বাড়ি ছেড়ে চলে গিয়েছেন। বৃদ্ধা বাবা ও ছেলেকে নিয়ে ওই বাড়িতে থাকতেন বাপ্পা।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, তাঁদের রাস্তাঘাটে খুব কমই দেখা যেত। বৃহস্পতিবার তেকে তাঁদের আর বাড়ির বাইরে দেখা যায়নি। শনিবার সকাল থেকে ওই এলাকায় পচা গন্ধ বেরোতে শুরু করে। রবিবার সকালে গন্ধ আরও বাড়ে। বাসিন্দারা বুঝতে পারেন ওই গন্ধ বাপ্পাদের বাড়ি থেকে আসছে। তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ দরজা ভেঙে ঘরের ভিতর থেকে তিনটি মৃতদেহ উদ্ধার করে।

আরও পড়ুন। বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪

প্রাথমিক তদন্তে পুলিশের দুটি কারণ অনুমান করছে। প্রথমত বাবা ও ছেলেকে বিষাক্ত কিছু খাইয়ে খুন করে নিজে আত্মঘাতী হয়েছে। আবার অন্য একটি মত বলছে, চতুর্থ কোনও ব্যক্তি তাদের খুন করে ফেরে গিয়েছে। কিন্তু চতুর্থ ব্যক্তির ঢোকার সম্ভাবনা নেই বলেই মনে করছ পুলিশ। তদন্তের পরই বিষয়টি স্পষ্ট হবে।

আরও পড়ুন। মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায়

আরও পড়ুন। ‘গদ্দারের জায়গা’ মন্তব্যের প্রতিবাদে নন্দীগ্রামে বিক্ষোভ, TMC অফিসে তালা BJP-র

বাংলার মুখ খবর

Latest News

ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.