বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mysterious Death: ইসিএলের ইঞ্জিনিয়ারের দেহ মিলল কুয়োয়, খুন না আত্মহত্যা?‌ দুর্গাপুরে আলোড়ন
ইঞ্জিনিয়ারের দেহ মিলল দুর্গাপুরের কুয়োয়।

Mysterious Death: ইসিএলের ইঞ্জিনিয়ারের দেহ মিলল কুয়োয়, খুন না আত্মহত্যা?‌ দুর্গাপুরে আলোড়ন

  • এই ইঞ্জিনিয়ার নিখোঁজ হওয়ার পর সন্ধান মেলেনি। তার ঠিক পরের দিন দেহ মিলল কুয়োয়। এই বিষয়টি ভাবাচ্ছে পুলিশ কর্তাদের। একা থাকতেন এই শিক্ষানবিশ ইঞ্জিনিয়ার। এটা জেনে ফেলেই খুন করা হয়ে থাকতে পারে বলেও মনে করা হচ্ছে। বাড়ি থেকে বেরিয়ে কোথায় গিয়েছিলেন?

এবার ইসিএলের শিক্ষানবিশ ইঞ্জিনিয়ারের দেহ মিলল দুর্গাপুরের কুয়োয়। এই যুবক আসলে অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। কর্মসূত্রে তিনি এখানে এসেছিলেন। কিন্তু এখানের কুযো থেকে তাঁর দেহ উদ্ধার হওয়ায় জোর শোরগোল পড়ে গিয়েছে। তবে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন নাকি খুন করা হয়েছে তা নিয়ে তৈরি হয়েছে ধন্দ। তদন্তে নেমেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে দুর্গাপুরে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত যুবকরে নাম গদলাভেতি ভরেনজানেইয়ুল (‌৩২)‌। তাঁর বাড়ি অন্ধ্রপ্রদেশে। তিনি ইসিএলের কেন্দা এরিয়া স্টোরে শিক্ষানবিশ ইঞ্জিনিয়ার হিসাবে কাজে যোগ দেন। এখানের স্টাফ আবাসনে একাই থাকতেন। এখান থেকে কুয়োয় কেমন করে গেলেন তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ স্থানীয় সূত্রে খবর, এই যুবকের পরিবারের সদস্যরা থাকেন অন্ধ্রপ্রদেশে। সোমবার হঠাৎ অফিসের আবাসন থেকে নিখোঁজ হয়ে যান তিনি। অফিসের অনেকেই খোঁজ করে তাঁর সন্ধান পাননি। মঙ্গলবার এই ঘটনার প্রেক্ষিতে পুলিশে নিখোঁজ ডায়েরিও করা হয়। আজ, বুধবার সকালে কেন্দা এরিয়া স্টোর অফিস চত্বরের কুয়োয় ওই ইঞ্জিনিয়ারের দেহ পড়ে থাকতে দেখা যায়।

ঘটনার নেপথ্যে কী খুন?‌ এই ইঞ্জিনিয়ার নিখোঁজ হওয়ার পর সন্ধান মেলেনি। তার ঠিক পরের দিন দেহ মিলল কুয়োয়। এই বিষয়টি ভাবাচ্ছে পুলিশ কর্তাদের। একা থাকতেন এই শিক্ষানবিশ ইঞ্জিনিয়ার। এটা জেনে ফেলেই খুন করা হয়ে থাকতে পারে বলেও মনে করা হচ্ছে। বাড়ি থেকে বেরিয়ে কোথায় গিয়েছিলেন?‌ সেটা জানার চেষ্টা করছে পুলিশ। ইসিএলের পক্ষ থেকে খবর দেওয়া হয়েছে পরিবারের সদস্যদের। ময়নাতদন্তে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন