বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Howrah: রাস্তায় ছিনতাইয়ের চেষ্টা, বাধা দেওয়ায় ঝাড়খণ্ডের জনপ্রিয় অভিনেত্রীকে বাগনানে খুন

Howrah: রাস্তায় ছিনতাইয়ের চেষ্টা, বাধা দেওয়ায় ঝাড়খণ্ডের জনপ্রিয় অভিনেত্রীকে বাগনানে খুন

মৃতদেহ নিয়ে যাচ্ছে পুলিশ। নিজস্ব ছবি।

বুধবার ভোর ৪ টে নাগাদ প্রকৃতির ডাকে মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি দাঁড় করান প্রকাশ। সেই সময় রাস্তা শুনশান ছিল। তখনই ঘটে বিপত্তি। গাড়ি থেকে নামতেই আচমকা কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী তাদের ঘিরে ধরে এবং তাদের কাছ থেকে টাকা এবং গয়না ছিনতাই করার চেষ্টা করে।

ভয়ঙ্কর ঘটনা ঘটল হাওড়ায়! ছিনতাইয়ে বাধা দেওয়ায় স্বামী এবং তিন বছরের সন্তানের সামনেই ঝাড়খণ্ডের এক অভিনেত্রীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনানের রাজপুর থানার মহিষরেখা ব্রিজের কাছে। এলাকার হাইওয়েতে ওই অভিনেত্রীকে গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। এমন ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার পরেই আতঙ্কিত এলাকাবাসী। একইসঙ্গে এই ঘটনায় পুলিশি নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতা অভিনেত্রীর নাম ঈশা আলিয়া ওরফে নাম রিয়া কুমারী। তিনি ঝাড়খণ্ডের একজন জনপ্রিয় অভিনেত্রী। স্বামী এবং সন্তানের সঙ্গেই তিনি ঝাড়খণ্ড থেকে কলকাতায় আসছিলেন। তাঁর স্বামী প্রকাশ কুমার গাড়ি চালাচ্ছিলেন। বুধবার ভোর ৪ টে নাগাদ প্রকৃতির ডাকে মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি দাঁড় করান প্রকাশ। সেই সময় রাস্তা শুনশান ছিল। তখনই ঘটে বিপত্তি। গাড়ি থেকে নামতেই আচমকা কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী তাদের ঘিরে ধরে এবং তাদের কাছ থেকে টাকা এবং গয়না ছিনতাই করার চেষ্টা করে। সেই সময় তাদের বাধা দেন রিয়া। তখনই দুষ্কৃতীদের একজন রিয়াকে ঠিক কানের পাশে ডান দিকে গুলি করে বলে অভিযোগ। ঘটনাস্থলেই মাটিতে লুকিয়ে পড়েন রিয়া। কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়। এদিকে, দুষ্কৃতীরা তাঁদের কাছে থাকা সমস্ত টাকা গয়না ছিনতাই করে সেখান থেকে পালিয়ে যায়।

ঘটনার পরেই প্রকাশ তাঁর স্ত্রীকে গাড়িতে করে কোনওভাবে রাজপুর থানার পীরতলা এলাকায় নিয়ে যান। সেখানে স্থানীয় বাসিন্দাদের কাছে সবকিছু খুলে বলেন এবং পরে স্থানীয়রা পুলিশে খবর দেন। এদিকে রিয়াকে হাসপাতালে নিয়ে যান প্রকাশ। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ঝন্টু নামে স্থানীয় এক বাসিন্দা জানান, ‘ওই ব্যক্তি আমাদের এখানে এসে তাঁর বাচ্চা মেয়েকে নিয়ে কান্নাকাটি করছিল। আমরা জিজ্ঞেস করতেই উনি বলেন দুষ্কৃতীরা তাঁর স্ত্রীকে গুলি করেছে। ঘটনার কিছুক্ষণ পর পুলিশ এসে তাদের নিয়ে যায়।

পুলিশের অনুমান, খুব কাছ থেকে রিয়াকে গুলি করে খুন করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ইতিমধ্যেই রাজপুর থানার পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে। সত্যি সত্যি এই ঘটনার সঙ্গে দুষ্কৃতীরা জড়িত নাকি অন্য কোনও গল্প রয়েছে পুলিশ তা জানার চেষ্টা করছে। রিয়ার স্বামী প্রকাশকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ। সে সঙ্গে দুষ্কৃতীদেরও খোঁজ চালানো হচ্ছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

'নিরাপদ নয়', এবার দেশেই MDH, এভারেস্টের মশলার মান নিয়ে উঠল প্রশ্ন, চিঠি অফিসারের রোজ দুধ খেলে কী হয়? রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের বয়স যেন বাধাই নয়, জিমে গিয়ে শরীরচর্চায় ব্যস্ত হেলেন, ভাইরাল ভিডিয়ো বিশ্বজুড়ে কীভাবে উদযাপিত হয় ইদ উল আধা? দেখুন ছবিতে বাংলার শাহরুখ খান! মাথায় ঝুঁটি বেঁধে সামনে আসলেন দেব, রাতারাতি বদলে গেল চেহারা ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে কোন ধরনের নুন খাওয়া স্বাস্থ্যের পক্ষে উপকারী? জানাল ICMR কলকাতার নর্থ-সাউথ মেট্রো লাইনে আসছে বদল, বিবৃতি জারি করে জানাল কর্তৃপক্ষ সকালে জল হলুদ খাওয়ার ৫ গুণ!

T20 WC 2024

রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.