বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Ayan Mondal Murder Reason: ত্রিকোণ প্রেমে রেষারেষি নাকি ফোনে থাকা মা-মেয়ের ‘আপত্তিকর’ ছবি, কেন খুন হল অয়ন?

Ayan Mondal Murder Reason: ত্রিকোণ প্রেমে রেষারেষি নাকি ফোনে থাকা মা-মেয়ের ‘আপত্তিকর’ ছবি, কেন খুন হল অয়ন?

যুবক অয়ন মণ্ডলের রহস্যমৃত্যু

তদন্তকারীরা জানতে পেরেছেন যে বান্ধবী এবং তাঁর মায়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো করে রেখেছিল অয়ন মণ্ডল। শুধু তাই নয়, সেই ভিডিয়ো দেখিয়ে পরবর্তীতে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠেছে মৃত অয়নের বিরুদ্ধে। 

হরিদেবপুরের অয়ন মণ্ডল খুনের ঘটনায় ক্রমেই ত্রিকোণ প্রেমের তত্ত্ব জোরালো হচ্ছে। আর এরই মাঝে তদন্তকারীরা জানতে পেরেছেন যে বান্ধবী এবং তাঁর মায়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো করে রেখেছিল অয়ন মণ্ডল। ফোনে ছিল আপত্তিকর বেশ কিছু ছবিও। শুধু তাই নয়, সেই ভিডিয়ো দেখিয়ে পরবর্তীতে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠেছে মৃত অয়নের বিরুদ্ধে। পুলিশের ধারণা, এই ভিডিয়োর জেরেই খুন করা হয়ে থাকতে পারে অয়ন মণ্ডলকে।

পুলিশ সূত্রে খবর, দশমীর রাতে অয়ন যখন বান্ধবীর বাড়িতে গিয়েছিলেন, সেই সময় বাড়িতে একাই ছিলেন বান্ধবীর মা। তখন বান্ধবীর মায়ের সঙ্গে অয়নের হাতাহাতি হয়। এই ঘটনার পর বাড়িতে আসেন অয়নের বান্ধবী, তাঁর বাবা, ভাই ও ভাইয়ের বন্ধুরা। এরপরই অয়নকে মারধর করা হয়। পরে দোতলার ঘরে অয়নকে খুন করা হয়।

অয়ন মণ্ডলের বাবা আগেই বলেছিলেন, ‘অয়নকে ভালোবাসত তাঁর বান্ধবী এবং বান্ধবীর মা দু’জনেই। অয়নের বান্ধবীর বাবা জেনে যায় যে আমার ছেলের সঙ্গে ওঁর স্ত্রীর সঙ্গেও সম্পর্ক রয়েছে। মেয়ের সঙ্গেও ঘনিষ্ঠতা রয়েছে। সে ভেবেছিল যে আমার ছেলে মেরে দিলে তার আমার সংসারে সুখ ফিরবে। এই কারণেই খুন করা হয়েছে অয়নকে। মা-ও আমার ছেলেকে ভালোবাসত, মেয়েও আমার ছেলেকে ভালোবাসত। আমার ছেলে কী করবে?’

জানা গিয়েছে, বান্ধবী প্রীতির সঙ্গে আট বছর প্রেমের সম্পর্ক ছিল অয়নের। একদিন প্রীতি বাড়ি না থাকা অবস্থায় সেখানে পৌঁছয় অয়ন। তখন অয়নকে বাড়িতে ঢুকিয়ে জড়িয়ে ধরেন বান্ধবীর মা রিমা জানা। আর বলেন, এক যাত্রায় পৃথক ফল হবে কেন? কেউ জানতে পারবে না। এগিয়ে এসো অয়ন। তারপর থেকেই বান্ধবীর মায়ের সঙ্গেও সম্পর্ক গড়ে ওঠে অয়নের। আর প্রীতি বাড়িতে না থাকলে সেখানে যেত অয়ন। আবার প্রীতির সঙ্গেও সম্পর্ক বজায় রেখে চলত অয়ন।

বাংলার মুখ খবর

Latest News

ক্রিকেট ইতিহাসে প্রথমবার ঘটল এমন ঘটনা! নিজের বিরুদ্ধে DRS নিয়ে উইকেট হারালেন শ্রাবণের প্রথম সোমবার আজ! শিবের আরাধনার মাসের বাকি শুভ দিন দেখে নিন প্রথম উইকেন্ডেই ৩০ কোটির গণ্ডি টপকে গেল ব্যাড নিউজ! রবিবার কত আয় করল ভিকির ছবি? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল 'কমলাকে হারানো আরও সহজ হবে', ভারতীয় বংশোদ্ভূতকে কটাক্ষে বিঁধলেন ট্রাম্প ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল Paris Olympics 2024: যুক্ত হল কোন কোন নতুন স্পোর্টস-ইভেন্ট! জেনে নেওয়া যাক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.