বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kunal Ghosh: ‘আসতে তো হল কোর্টে!’ মানহানি মামলায় বিমান-সেলিম-শতরূপ জামিন নিতেই লিখলেন কুণাল

Kunal Ghosh: ‘আসতে তো হল কোর্টে!’ মানহানি মামলায় বিমান-সেলিম-শতরূপ জামিন নিতেই লিখলেন কুণাল

কুণাল ঘোষ

তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষকে 'তাজ্যপুত্র' বলে কটাক্ষ করেছিলেন শতরূপ ঘোষ। কুণালের অভিযোগ দলের সদর দফতরে বসে এই মন্তব্য করেছিলেন শতরূপ। তার প্রেক্ষিতে কুণাল অভিযোগ করেন, বাম চেয়ারম্যান বিমান বসু ও সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমের মদত না থাকলে শতরূপ এই মন্তব্য করতে পারতেন না।

কুণাল ঘোষের করা মানহানি মামলায় আদলতে হাজির হয়ে জামিন নিলেন বিমান বসু, মহম্মদ সেলিম ও শতরূপ ঘোষ। বৃহস্পতিবার সকালে মেট্রোপলিটন আদালতে হাজির হয়ে জামিন নিয়েছেন।

তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষকে 'তাজ্যপুত্র' বলে কটাক্ষ করেছিলেন শতরূপ ঘোষ। কুণালের অভিযোগ দলের সদর দফতরে বসে এই মন্তব্য করেছিলেন শতরূপ। তার প্রেক্ষিতে কুণাল অভিযোগ করেন, বাম চেয়ারম্যান বিমান বসু ও সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমের মদত না থাকলে শতরূপ এই মন্তব্য করতে পারতেন না। এই ধরনের অপমানজনক মন্তব্যের জন্য আদালতে মামলা করেন কুণাল। গত ৫ এপ্রিল এই মামলা গ্রহণ করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। সেই মামলায় জামিন নিলেন তিন বাম নেতা।

এই জামিনের পর কুণাল এক্স হ্যান্ডেলে লিখেছেন, 'তাজ্যপুত্র বলেছিলে। বড়রা অসভ্যতা মদত দিয়েছিলে। আসতে তো হল কোর্টে।' তৃণমূল মুখপাত্র মামলা করার পর বামনেতারা কোনও হেলদোল দেখাননি। শেষ পর্যন্ত আদালতে এসে তাঁরা জামিন নিয়েছেন।

(পড়তে পারেন। যাতায়াতের বিমানভাড়া দিন নইলে বাড়ির কাছে জেরা করুন, CBIকে চিঠি দিলেন ম্যাথু)

(পড়তে পারেন। আয়ের উৎস কী? অবশেষে জবাব দিলেন দেবাংশু, দেখুন TMC নেতার দার্জিলিং বেড়ানোর ছবি)

প্রসঙ্গত, বাম নেতা শতরূপ ঘোষ গাড়ি নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন কুণাল। ২০২১-এর বিধানসভা নির্বাচনের হলফনামায় শতরূপ দাবি করেছিলেন তাঁর মাত্র ২ লক্ষ টাকার সম্পত্তি রয়েছে। তা ২০২৩ সালে তিনি একটি ২২ লক্ষ টাকা মূল্যের গাড়ি কেনেন। তা নিয়েই প্রশ্ন করেন কুণাল। আলিমুদ্দিনে বসে জবাব দিতে গিয়ে মাত্রা ছাড়ান শতরূপ। তাঁর 'অপমানজনক' মন্তব্যের বিরুদ্ধে আদালতে মানহানির মামলা করেন কুণাল ঘোষ। সেই মামলাতেই জামিন নিলেন, বিমান, সেলিম, শতরূপ।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.