বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Hiran Chatterjee: সরকারি অফিসে ঢুকে বিডিওকে হুমকি, ফের বিতর্কে বিজেপি প্রার্থী হিরণ

Hiran Chatterjee: সরকারি অফিসে ঢুকে বিডিওকে হুমকি, ফের বিতর্কে বিজেপি প্রার্থী হিরণ

সরকারি অফিসে ঢুকে বিডিওকে হুমকি, ফের বিতর্কে বিজেপি প্রার্থী হিরণ

বিডিও অফিসে ঢুকে হুমকি দেওয়ার পাশাপাশি উস্কানিমূলক মন্তব্য করেছেন হিরণ। এছাড়াও সরকারি অফিসে পা তুলে চেয়ারে বসে পড়েন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। জানা গিয়েছে, লোকসভা ভোটের প্রচারের জন্য মঙ্গলবার সকালে ডেবরা গিয়েছিলেন হিরণ। 

কিছুদিন আগেই পুলিশের বিরুদ্ধে লাঠি-ঝাঁটা নিয়ে রুখে দাঁড়ানোর নিদান দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। তার রেশ কাটতে না কাটতেই ফের বিতর্কে জড়ালেন জড়ালেন হিরণ। এবার অফিসে ঢুকে বিডিওকে দেখে নেওয়ার হুমকি দিলেন হিরণ। এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছে রাজনীতিতে। এর তীব্র নিন্দা জানিয়েছে তৃণমূল। 

আরও পড়ুনঃ ‘খুন’ BJP কর্মী, লাঠি-ঝাঁটা নিয়ে পুলিশের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর নিদান হিরণের

অভিযোগ, বিডিও অফিসে ঢুকে হুমকি দেওয়ার পাশাপাশি উস্কানিমূলক মন্তব্য করেছেন হিরণ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। জানা গিয়েছে, লোকসভা ভোটের প্রচারের জন্য মঙ্গলবার সকালে ডেবরা গিয়েছিলেন হিরণ। সেখানে গিয়ে তিনি সাধারণ মানুষের কাছে অভাব অভিযোগ শোনেন। বেশ কিছুক্ষণ সেখানকার মানুষের সঙ্গে কথা বলেন। এরপর সন্ধ্যাবেলায় তিনি সোজা বিডিও অফিসে চলে যান। অভিযোগ, এরপরেই তিনি বিডিওর সঙ্গে হুমকির সুরে কথা বলেন। 

এদিন বিডিও অফিসে গিয়ে হিরণ হুমকির সুরে কথা বলার পাশাপাশি সাধারণ মানুষকে আগামী দু’মাস লাঠি ঝাঁটা নিয়ে গ্রাম পাহাড়া দেওয়ার নিদান দিয়েছেন। তিনি আরও বলেছেন, গ্রামে কোনও পুলিশ প্রশাসনের লোকজনকে যেন ঢুকতে  না দেওয়া হয়। আগামী দু’মাস সবকিছু আটকে রাখতে হবে। তারপর  ভোটে জিতলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। হিরণের দাবি, বিডিও, এসডিওর পরামর্শে এলাকায় বিভিন্ন ধরনের অবৈধ কাজ হচ্ছে। এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। একইসঙ্গে, তিনি তৃণমূল প্রার্থী দেবকেও আক্রমণ করে বলেন,  বিডিও, এসডিও-রা অবৈধ কাজ করে দেবকে ৩০ শতাংশ কাটমানি দিচ্ছে। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই এক বিজেপি প্রার্থীর মৃত্যুর ঘটনায় খুনের অভিযোগ তুলে সরব হয়েছলেন হিরণ। তখনও তিনি একইভাবে পুলিশকে আক্রমণ করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর নিদান দিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘দলদাস পুলিশকে আটকাতে গেলে মা-বোনেরা লাঠি ঝাঁটা হাতে নিয়ে রুখে দাঁড়ান।’ একইসঙ্গে পূর্ব মেদিনীপুরের বড় বড় তৃণমূল নেতাদের সিবিআই দিয়ে গ্রেফতার করানোর হুঁশিয়ারি দিয়েছিলেন হিরণ চট্টোপাধ্যায়। সেখান থেকে তিনি দেবকেও আক্রমণ করেছিলেন। তিনি অভিযোগ তুলেছিলেন, দেবের নির্দেশেই খুন করা হয়েছে ওই বিজেপি কর্মীকে। আর এবার বিডিওকে পরোক্ষে হুমকি দিয়ে ফের বিতর্কে জড়ালেন হিরণ চট্টোপাধ্যায়।

 

 

বাংলার মুখ খবর

Latest News

চলন্ত ট্রেনে গণধর্ষিত হয়েছেন, দাবি মডেলের, ২ মাস পর অভিযোগ দায়ের আজ কারা প্রেম সম্পর্কে প্রতারিত হতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ১৯ বলে ৫১! বৃষ্টিতে পুরো খেলা না হলে কোন অঙ্কে প্লে-অফে উঠবে RCB? CSK-র কী চাই? পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক প্রয়াত ডনের প্রযোজক রীতেশ সিদ্ধানির মা, শেষ শ্রদ্ধা জানাতে হাজির জাভেদ-ফারহানরা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল

Latest IPL News

পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.