বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রকাশ্য মঞ্চে উদ্দাম নাচ বিজেপি বিধায়কের, অস্বস্তিতে দলের নেতারা
কৌশিক বাবুর নৃত্যকলার কিছু নিদর্শন।
কৌশিক বাবুর নৃত্যকলার কিছু নিদর্শন।

প্রকাশ্য মঞ্চে উদ্দাম নাচ বিজেপি বিধায়কের, অস্বস্তিতে দলের নেতারা

  • কৌশিকবাবুর নিরাপত্তায় ২ জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান মোতায়েন থাকেন। তাঁদের মঞ্চের দু’পাশে দাঁড় করিয়ে মঞ্চে উদ্দাম নাচতে শুরু করেন তিনি।

মত্ত অবস্থায় মঞ্চে উঠে উদ্দাম নাম বিজেপি বিধায়কের। ভিডিয়ো ভাইরাল হতেই মুখ লুকাচ্ছে বিজেপি নেতৃত্ব। পালটা সরব হয়েছে তৃণমূল। অভিযুক্ত ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায়।

শুক্রবার রাতে ময়নাগুড়ির ধারাইকুড়িতে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন বিধায়ক কৌশিক রায়। অনুষ্ঠান চলাকালীনই হঠাৎ মঞ্চে উঠে পড়েন তিনি। কৌশিকবাবুর নিরাপত্তায় ২ জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান মোতায়েন থাকেন। তাঁদের মঞ্চের দু’পাশে দাঁড় করিয়ে মঞ্চে উদ্দাম নাচতে শুরু করেন তিনি। বিধায়কের এহেন নাচ দেখে হতবাক হয়ে যান উপস্থিত মানুষজন। মুহূর্তে ভাইরাল হয় সেই নাচের ভিডিয়ো।

ভিডিয়োকে হাতিয়ার করে কৌশিকবাবুকে আক্রমণ শানিয়েছে তৃণমূল। ব্লক সভাপতি মনোজ রায়ল বলেন, ‘বিধায়কের যদি এই রূপ হয়…. একজন বিধায়কের কাছ থেকে এটা অপ্রত্যাশিত।’ বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চায়নি জেলা বিজেপি নেতৃত্ব।

ময়নাগুড়ির বিধায়ক কৌশিক রায়কে নিয়ে গোলমাল শুরু ভোটের আগে থেকে। তিনি সুরাসক্ত বলে দাবি করে তাঁর প্রার্থীপদ বাতিলের দাবি ওঠে দলেরই অন্দরে। যদিও সেই দাবিতে কান দেয়নি দলীয় নেতৃত্ব। ভোটে জিতে বিধায়ক হয়ে দলেরই মুখ পোড়ালেন তিনি।

 

বন্ধ করুন