বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্গাপুর পূর্ব বিধানসভা এলাকায় বিজেপি কর্মীর দেহ উদ্ধার, খুনে অভিযুক্ত তৃণমূল
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

দুর্গাপুর পূর্ব বিধানসভা এলাকায় বিজেপি কর্মীর দেহ উদ্ধার, খুনে অভিযুক্ত তৃণমূল

  • সোমবার সকালে দুর্গাপুর পূর্ব বিধানসভা এলাকায় একটি মাঠ থেকে স্থানীয় বিজেপি কর্মী স্বরূপ শো–র দেহ দেখতে পান স্থানীয়রা। পুলিশ দেহ উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায়।

ফের বাংলায় বিজেপি কর্মীকে খুনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সোমবার সকালে দুর্গাপুর পূর্ব বিধানসভা এলাকায় একটি মাঠ থেকে স্থানীয় বিজেপি কর্মী স্বরূপ শো–র দেহ দেখতে পান স্থানীয়রা। পুলিশ দেহ উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এ ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে গেরুয়া শিবির।

জানা গিয়েছে, স্বরূপ শো নামে ওই যুবক দুর্গাপুরের পারুলিয়ার বাসিন্দা। বিজেপি–র যুব মোর্চার প্রাক্তন সভাপতি তুষারকান্তি ঘোষ এদিন একটি টুইটে জানিয়েছেন, দুর্গাপুর পূর্ব বিধানসভা এলাকায় বিজেপি–র সক্রিয় কার্যকর্তা ছিলেন স্বরূপ শো। তাঁর অভিযোগ, ওই যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নৃশংসভাবে হত্যা করেছে তৃণমূলের গুন্ডাবাহিনী। তুষারকান্তি ঘোষের কথায়, ‘‌তৃণমূলের অনুপ্রেরণায় পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসা অব্যাহত।’‌ একই অভিযোগ তুলেছেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তও।

এদিকে, এদিন বেলার দিকে এ ঘটনার প্রতিবাদে দুর্গাপুর মহকুমা হাসপাতালের বাইরে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখান স্থানীয় বিজেপি কর্মী–সমর্থকরা। তাঁরা এ ঘটনায় সঠিক তদন্তের দাবি জানিয়েছেন। উল্লেখ্য, একের পর এক বিজেপি কর্মীদের মৃত্যুতে এই মুহূর্তে বঙ্গ রাজনীতি উত্তপ্ত। গেরুয়া শিবিরের দাবি, এ পর্যন্ত ১২০–র বেশি তাদের দলীয় কার্যকর্তার মৃত্যু হয়েছে। আর প্রতিটি ঘটনায় বিজেপি অভিযোগ এনেছে তৃণমূলের বিরুদ্ধে।

বন্ধ করুন