বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাওড়া জেলা হাসপাতালে দীর্ঘক্ষণ পড়ে ভবঘুরের দেহ, দেখল না কেউ!

হাওড়া জেলা হাসপাতালে দীর্ঘক্ষণ পড়ে ভবঘুরের দেহ, দেখল না কেউ!

প্রতীকী ছবি

ভবঘুরে ওই ব্যক্তিকে এর আগে বেশ কয়েকবার হাসপাতাল চত্বরে দেখা গিয়েছিল। এদিন দুপুর আড়াইটে থেকে ওয়ার্ডমাস্টারের ঘরের সামনে তাঁকে পড়ে থাকতে দেখা যায়।

হাওড়া জেলা হাসপাতালে ওয়ার্ডমাস্টারের ঘরের সামনে দীর্ঘক্ষণ পড়ে থাকল ভবঘুরে বৃদ্ধের দেহ। পায়ে ক্ষত ছিল তাঁর। ভিড় করে সেটাই ঠুকরে খেতে শুরু করে কাক। সোমবার বহুক্ষণ ধরে এই নৃশংস দৃশ্য দেখতে হল হাওড়া জেলা হাসপাতালে আসা রোগী ও তাঁদের পরিবার–পরিজনদের।

হাসপাতালে আসা এক রোগীর আত্মীয় জানান, ভবঘুরে ওই ব্যক্তিকে এর আগে বেশ কয়েকবার হাসপাতাল চত্বরে দেখা গিয়েছিল। এদিন দুপুর আড়াইটে থেকে ওয়ার্ডমাস্টারের ঘরের সামনে তাঁকে পড়ে থাকতে দেখা যায়। করোনা–ভীতির জেরে সাহায্যে কেউ এগিয়ে আসেনি। ওয়ার্ডমাস্টারকে জানালে তিনি ওই বৃদ্ধকে জরুরি বিভাগে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

যদিও ওয়ার্ডমাস্টারের ঘরের সামনে দেহ পড়ে থাকার অভিযোগ অস্বীকার করেছেন হাসপাতালের সুপার ডাঃ নারায়ণ চট্টোপাধ্যায়। তিনি জানান, সারাদিন অনেক ভবঘুরে হাওড়া হাসপাতাল চত্বরে ঘুরে বেড়ায়। তাঁদের চিকিৎসার প্রয়োজন হলে সেই ব্যবস্থাও করা হয়। কিন্তু এ ক্ষেত্রে ওই ব্যক্তি কারও নজরে কেন পড়ল না সেটা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

হাওড়া-বর্ধমান কর্ড লাইনের ধারে পাঁচিল তুলল রেল, সুরক্ষায় তৈরি হল বেড়া IND vs ZIM 5th T20I Live: শেষ ম্যাচে টস হারলেন গিল আম্বানির ছেলের বিয়েতে আমন্ত্রিত জিতের নায়িকা, কেমন সাজবেন সুস্মিতা? Zimbabwe বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অঙ্কে তুখোর, পুরস্কারও পেয়েছেন, সেই যুবকই খুন করতে চেয়েছিলেন ট্রাম্পকে,কে তিনি? ৩৯ বছরের সংসার! ছোট ছেলের বিয়েতে ভাইরাল মুকেশ ও নীতা আম্বানির বিয়ের অদেখা ছবি গুলিকাণ্ডের পর ট্রাম্পকে ফোন বাইডেনের, রাজনৈতিক বিরোধ ভুলে কথা হল দুই নেতার ৪৬ বছর পর খুলে গেল পুরীর জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, কী আছে সেই কোষাগারে? রক্তাক্ত হওয়ার পরে হাতমুঠো করে ‘ফাইট’ বললেন ট্রাম্প, ‘তাঁকে বাঁচালেন জগন্নাথদেব’ রায়াড়ুর ৫০, কিপ্টে ইরফান, পাকিস্তানের বিরুদ্ধে WCL ফাইনালে ভারতকে জেতালেন কারা?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.