বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > CPIM নেত্রীর বাড়ির চত্বরেই পরিত্যক্ত সুটকেস, বোমের আতঙ্ক রাজারহাটে

CPIM নেত্রীর বাড়ির চত্বরেই পরিত্যক্ত সুটকেস, বোমের আতঙ্ক রাজারহাটে

পরিত্যক্ত সুটকেসকে ঘিরে চাঞ্চল্য (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

বাড়িতে যিনি থাকেন তিনিই প্রথমে সুটকেসটি দেখতে পান। কিন্তু ওখানে সুটকেস এল কীভাবে? এরপরই তিনি স্থানীয় বাসিন্দাদের খবর দেন। বাসিন্দারা এরপর পুলিশে খবর দেন।

উদ্বেগের ব্যাপার। এবার সিপিএম নেত্রীর বাড়ির চত্বরেই মিলেছে পরিত্যক্ত সুটকেস। আর সেই সুটকেসকে ঘিরে ভয়াবহ বোমাতঙ্ক। রাজারহাটের নইপুকুর এলাকার ঘটনা। সিপিএম নেত্রী অপর্ণা গুপ্তের বাড়ির চৌহদ্দিতে এই ঘটনাকে ঘিরে একেবারে তীব্র আতঙ্ক এলাকায়।

এদিকে সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে জেলায় জেলায় বোমের দেখা মিলছে। আর সেই বোমাতঙ্ককে এদিন কয়েকগুণ বাড়িয়ে দিল পরিত্য়ক্ত সুটকেস। কিন্তু প্রশ্ন উঠছে ওখানে সুটকেসটা এল কীভাবে?

বিগতদিন তিনি এই বাড়িতে মাঝেমধ্যে থাকতেন। বর্তমানে সেখানে অন্য এক মহিলা একাই থাকেন। একটা সময় অপর্ণা গুপ্ত উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি ছিলেন। রাস্তার ধারের ওই বাড়িতে তিনি আপাতত থাকেন না। এদিকে কাছেই সিপিএমের পার্টি অফিস রয়েছে। সেখান দিয়ে অনেকেই যাতায়াত করেন।তবে কি কোনও অসৎ মতলব নিয়ে ওখানে সুটকেসটি কেউ রেখেছিল? কীভাবে জানাজানি হল বিষয়টি?

আসলে বাড়িতে যিনি থাকেন তিনিই প্রথমে সুটকেসটি দেখতে পান। কিন্তু ওখানে সুটকেস এল কীভাবে? এরপরই তিনি স্থানীয় বাসিন্দাদের খবর দেন। বাসিন্দারা এরপর পুলিশে খবর দেন। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এরপর কোনও ঝুঁকি না নিয়ে বোম্ব স্কোয়াডও এলাকায় যায়।

পরে ওই পরিত্যক্ত সুটকেসটিকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। সূত্রের খবর, সুটকেসটি থেকে সন্দেহজনক কিছু পাওয়া যায় নি। কিন্তু কীভাবে সুটকেসটি ওখানে এল তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে। তবে কি নিছক আতঙ্ক ছড়ানোর জন্য়ই এই পরিকল্পনা করা হয়েছিল?

সামনেই পঞ্চায়েত ভোট। জেলায় জেলায় উদ্ধার হচ্ছে বোমা, অস্ত্র। তার মধ্যেই সামনে এল পরিত্যক্ত সুটকেস। মুর্শিদাবাদের সামসেরগঞ্জের বগদাদনগর হোগলা বাড়ি নিমতলা মোড় এলাকায় একটি পরিত্যক্ত এলাকা থেকে এদিন দুই বালতি ভর্তি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকেই উদ্ধার হচ্ছে বোমা, বারুদ।

 

বাংলার মুখ খবর

Latest News

'এক ছাদ থেকে অন্য ছাদে…', ট্রাম্পকাণ্ডে নয়া দাবি, আরও প্রবল হল বিতর্ক শেখানো হচ্ছে প্যাড-ট্যাম্পন-মেনস্ট্রুয়াল কাপের ব্যবহার,পিরিয়ডস সচেতনাতায় শুভশ্রী ভুল ইনজেকশন দিয়ে আব্বাকে মেরে ফেলেছে ডাক্তার KKR ছাড়ার পর প্রথম বার মুখোমুখি গৌতি-শাহরুখ, কী হল আম্বানিদের বিয়েতে?- ভিডিয়ো মাসির বাড়ি থেকে ফিরেও ৩ দিন বাইরে থাকবেন জগন্নাথ! উল্টোরথের এই রীতি জানতেন হরিয়ালি তীজ কবে? কেন মেয়েদের কাছে এই ব্রত এত তাৎপর্যপূর্ণ, জেনে নিন গভীর রাতে রাস্তার পাশে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, ছড়াল চাঞ্চল্য কোপায় কারা গ্লোল্ডেন বুট, গ্লাভস পেলেন? সেরা হলেন কে? রইল পুরো পুরস্কার তালিকা পশ্চিমবঙ্গকে উপদ্রুত এলাকা ঘোষণা করুক কেন্দ্র, দাবি শুভেন্দুর বিদেশ থেকে এসে থাকতে গেলে বিশ্বের সবচেয়ে সস্তা দেশ কোনটি? সেরা দশে ভারত কোথায়

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.