বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মণীশ শুক্ল খুনে ঘটনাস্থলে CID ও ফরেন্সিকের দল
মণীশ শুক্ল
মণীশ শুক্ল

মণীশ শুক্ল খুনে ঘটনাস্থলে CID ও ফরেন্সিকের দল

  • স্থানীয় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। ঘটনাস্থলের কাছেই একটি দোকানের কর্মীদের জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। ঘটনার সন্ধ্যায় ঠিক কী হয়েছিল বোঝার চেষ্টা করেন।

দুই সন্দেহভাজনকে হেফাজতে নেওয়ার পর বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের তদন্তে জোরকদমে নামল CID. বুধবার টিটাগড় থানার কাছে যেখানে মণীশকে গুলি করা হয়েছিল সেই জায়গা ঘুরে দেখেন CID-র গোয়েন্দাদের বিশাল একটি দল। ঘটনায় গ্রেফতার ব্যবসায়ী খুররমকে নিয়ে তদন্ত চালান গোয়েন্দারা। একই সঙ্গে স্থানীয় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। সংগ্রহ করেন খড়দা পুরসভার একটি হার্ডডিস্ক।

বুধবার বেলায় প্রথমে ঘটনাস্থলে যান সিআইডির গোয়েন্দারা। সঙ্গে ছিলেন ঘটনায় গ্রেফতার হওয়া ব্যবসায়ী খুররম। সেখানে রবিবার রাতের ঘটনাক্রম বোঝার চেষ্টা করেন তাঁরা। কোন দিক থেকে দুষ্কৃতীরা এসে কী ভাবে গুলি চালাল তা আলোচনা করেন নিজেদের মধ্যে। 

এর পর স্থানীয় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। ঘটনাস্থলের কাছেই একটি দোকানের কর্মীদের জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। ঘটনার সন্ধ্যায় ঠিক কী হয়েছিল বোঝার চেষ্টা করেন। এর পর চলে যান স্থানীয় একটি পেট্রল পাম্পে। সেখানকার কর্মীদের সঙ্গেও কথা বলেন গোয়েন্দারা। সংগ্রহ করেন CCTV-র হার্ড ডিস্ক।

এর পর তাঁরা যান খড়দা পুরসভায়। সেখানে একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন গোয়েন্দারা। 

বুধবার বিকেলে ঘটনাস্থলে যান ফরেন্সিক বিভাগের গোয়েন্দারা। ঘটনাস্থল খুঁটিয়ে পর্যবেক্ষণের পর কিছু নমুনা সংগ্রহ করেন তাঁরা। 

 

বন্ধ করুন