বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > CID Drugs Smuggling Probe: মাছ ব্যবসায়ীর পর এবার নজরে ওষুধ দোকানদার, মাদক-কাণ্ডে এবার উদ্ধার হবে কী?

CID Drugs Smuggling Probe: মাছ ব্যবসায়ীর পর এবার নজরে ওষুধ দোকানদার, মাদক-কাণ্ডে এবার উদ্ধার হবে কী?

মালদায় মাছ ব্যবসায়ীর বাড়িতে টাকার পাহাড়

জয়প্রকাশের বাড়ির পাশেই এক হাতুড়ে ডাক্তারের ওষুধের দোকান আছে। মাদক এবং কাশির সিরাপ পাচারের ঘটনায় সেই ওষুধের দোকানদারও যুক্ত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

গতকালই গাজোলের মাছ বিক্রেতা জয়প্রকাশ সাহার বাড়ি থেকে উদ্ধার হয়েছিল প্রায় ১.৪ কোটি টাকা নগদ। এরপর জয়প্রকাশকে গ্রেফতারও করেছিল সিআইডি। আর এবার গোয়েন্দাদের নজর পড়ল এক ওষুধ ব্যবসায়ীর উপর। জানা গিয়েছে, জয়প্রকাশের বাড়ির পাশেই এক হাতুড়ে ডাক্তারের ওষুধের দোকান আছে। মাদক এবং কাশির সিরাপ পাচারের ঘটনায় সেই ওষুধের দোকানদারও যুক্ত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা গিয়েছে, মাছ ব্যবসায়ীকে জেরা করে পাচারের সঙ্গে যুক্ত আরও তিন জনের নাম জানতে পেরেছেন তদন্তকারীরা। সেই তিনজনের মধ্যে ওই ওষুধের ব্যবসায়ীরও নাম রয়েছে বলে জানা গিয়েছে। ফেনসিডিল বিক্রি করে এই চক্র বিপুল অর্থ উপার্জন করত বলে দাবি করেছে সিআইডি। এদিকে এই গোটা চক্রের সঙ্গে কোনও প্রভাবশালী জড়িত কি না, সেটাও তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গতকাল প্রায় সাত ঘণ্টা ধরে তল্লাশি অভিযান চালিয়ে মালদার গাজোলের বাসিন্দা জয়প্রকাশ সাহার বাড়ি থেকে উদ্ধার করা হয় বিপুল পরিমাণ অর্থ। দক্ষিণ দিনাজপুরের এক বাসিন্দাকে গ্রেফতার করে জয়প্রকাশের খোঁজ পেয়েছিলেন তদন্তকারীরা। এরপর গতকাল রাতভর মাছ ব্যবসায়ী জয়প্রকাশ সাহাকে জেরা করে সিআইডি। তল্লাশির সময় ওই মৎস্য ব্যবসায়ীর বাড়ি থেকে টাকার পাহাড় উদ্ধার করা হয়েছে। থরেথরে ৫০০ এবং ২,০০০ টাকার নোট সাজানো ছিল। এরপর জয়প্রকাশকে জিজ্ঞাসাবাদ করেই নাকি আরও তিনজনের কথা জানতে পারেন তদন্তকারীরা। যদিও বিষয়টি নিয়ে সিআইডির তরফে আপাতত সরকারিভাব কিছু জানানো হয়নি।

বাংলার মুখ খবর

Latest News

Low Blood Pressure: নিম্ন রক্তচাপের সমস্যা আছে কি? এই নিয়মে সুস্থ থাকবেন এই ১০টি দেশের পাসপোর্ট সবচেয়ে দুর্বল, তালিকায় রয়েছে পাকিস্তানের নামও England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? আপনি কি যৌন হেনস্থা করেছেন? ব্রিজভূষণকে সরাসরি প্রশ্ন আদালতের, কী বললেন সাংসদ? বৈশাখ পূর্ণিমায় ঘটছে এক কাকতালীয় সংযোগ, খুলবে ৪ রাশির বন্ধ ভাগ্যর তালা পর পর ৩ দিন, আজমগড়ে অখিলেশের সভায় চরম বিশৃঙ্খলা, লাঠিচার্জ পুলিশের, আহত শতাধিক আদিবাসী বধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক, যুবককে পিটিয়ে খুন, বিক্ষোভ পরিবারের ভিয়েতনামের নতুন রাষ্ট্রপতি হলেন প্রাক্তন মন্ত্রী লাম, ১৮ মাসের মধ্যে ৩ বার বদল হাঁটু গেড়ে বসে রূপাঞ্জনাকে প্রেম নিবেদন রাতুলের, মায়ের সেই ভিডিয়ো তুলল ছেলে? শনি-রবিতে তেড়ে বৃষ্টি! সাইক্লোন ‘রেমাল’ কি আসছে? রয়েছে নিম্নচাপের চোখ রাঙানি

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.