বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মধ্যমগ্রামের কায়দায় কোচবিহারে ধর্ষিতার দেহ দখলের চেষ্টার অভিযোগ TMCর বিরুদ্ধে

মধ্যমগ্রামের কায়দায় কোচবিহারে ধর্ষিতার দেহ দখলের চেষ্টার অভিযোগ TMCর বিরুদ্ধে

হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হচ্ছে নির্যাতিতার দেহ। 

বুধবার বিকেলে হাসপাতাল থেকে দেহ বার করলে বিজেপি তৃণমূল - বিজেপি সংঘর্ষ বেঁধে যায়। দুই দলই দাবি করতে থাকে নির্যাতিতার বাবা তাদের সমর্থক। 

মধ্যমগ্রামের নির্যাতিতার কায়দায় কোচবিহারের ধর্ষিতার দেহ ছিনতাইয়ের চেষ্টার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বুধবার কোচবিহারের গণধর্ষিতা নাবালিকার মৃতদেহ হাসপাতাল থেকে বার করার সময় দেহ দখল করতে ঝাঁপিয়ে পড়ে তৃণমূল। এর জেরে বিজেপি ও তৃণমূলের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এমনকী সদ্য সন্তানহারা বাবাকে নিয়ে টানাটানি শুরু করে দুুপক্ষ।

২০১৩ সালের বর্ষবরণের রাতে পুলিশের মদতে মধ্যমগ্রামে ধর্ষণের শিকার এক তরুণীর দেহ ছিনতাইয়ের অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে। ফের একবার একই রকম অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। এবার কোচবিহার। অভিযোগ কোচবিহারের নির্যাতিতার দেহ বুধবার দুপুরে মহারাজা জিতেন্দ্র নারায়ণ হাসপাতাল থেকে বের করতেই জেলা তৃণমূল সভাপতির নেতৃত্বে ঝাঁপিয়ে পড়ে দলের কর্মীরা। যে কোনও উপায়ে দেহ দখলে মরিয়ে হয়ে ওঠে তারা। আগে থেকেই সেখানে হাজির ছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা সহ দলের অন্যান্য কর্মীরা। তাঁদের সঙ্গে সংঘর্ষ বেঁধে যায় তৃণমূল কর্মীদের। এর পর দুপক্ষই নিহত কিশোরীর বাবাকে নিজেদের সমর্থক বলে দাবি করতে থাকে। বেশ কিছুক্ষণ হাসপাতাল চত্বর রণক্ষেত্রের চেহারা নেয়। এর পর ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ উদ্ধার করে তারা ময়নাতদন্তে পাঠিয়েছে।

এই ঘটনা নিয়ে জেলার তৃণমূল নেতা পার্থপ্রতীম রায় বলেন, ‘নির্যাতিতার কাকিমা তৃণমূলের পঞ্চায়েত সদস্য। নির্যাতিতার বাবা অরাজনৈতিক ব্যক্তি। তাঁকে বিজেপি প্রভাবিত করার চেষ্টা করছিল। আমাদের ছেলেরা তার প্রতিবাদ করেছে।’ পালটা বিজেপি জেলা সভাপতি সুকুমার রায় বলেন, ‘যারা গ্রেফতার হয়েছে তাদের পরিচয় কী? কেন ২ দিন ধরে নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি না করে ফেলে রাখা হল? নির্যাতিতাকে ধর্ষকের সঙ্গে বিয়ে দিতে হবে এই প্রস্তাব নিয়ে তাঁর পরিবারের সঙ্গে দেখা করেছিলেন কারা? আমরাই মেয়েটিকে হাসপাতালে ভর্তি করিয়েছি। আমাদের চাপেই পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে। তখন কোথায় ছিল তৃণমূল।’

২০১৩ সালের ৩১ ডিসেম্বর মধ্যমগ্রামের এক তরুণীর মৃত্যু হয় কলকাতার হাসপাতালে। অভিযোগ ছিল, তরুণীকে ধর্ষণ করে স্থানীয় এক যুবক। গ্রেফতারির জামিনে মুক্ত হয়ে ফের তরুণীকে ধর্ষণ করে সে। অপমানে গায়ে আগুন দেন তরুণী। কিন্তু মৃত্যুর পর তাঁর দেহ বাড়িতে আনতে দেয়নি পুলিশ ও তৃণমূল। নিমতলা শ্মশানে দেহ সৎকারে তাদের বাধ্য করা হয় বলে অভিযোগ।

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.