বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > দেশে দৈনিক সংক্রমণ ১ লক্ষ ছুঁইছুঁই, দিলীপের দাবি, ‘করোনা চলে গিয়েছে’
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি

দেশে দৈনিক সংক্রমণ ১ লক্ষ ছুঁইছুঁই, দিলীপের দাবি, ‘করোনা চলে গিয়েছে’

  • বুধবার হুগলির ধনেখালিতে দিলীপ ঘোষ বলেন, ‘করোনা চলে গিয়েছে। কিন্তু দিদিমণি আমাদের সভা-মিছিল করতে দেবে না বলে লকডাউন করছেন।

করোনা সংক্রমণের বাড়বাড়ন্তে দেশজুড়ে ত্রাহিরব। গোটা বিশ্বে রেকর্ড গড়ে দৈনিক ১ লক্ষ সংক্রমণ ছোঁয়ার পথে দেশ। ব্যতিক্রম নয় পশ্চিমবঙ্গও। সেখানেও দৈনিক সংক্রমণের সংখ্যা নিয়ম করে ৩,০০০ ছাড়াচ্ছে। এমন সময় প্রকাশ্যে এল দিলীপ ঘোষের এক ভিডিয়ো ক্লিপিং। গত বুধবারের ওই ক্লিপিংয়ে দিলীপবাবুকে বলতে শোনা যাচ্ছে ‘করোনা চলে গিয়েছে।’

হাতে গোনা কয়েকটা মাস পরেই পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন। ফলে করোনা পরিস্থিতির মধ্যেও রাজনৈতিক কর্মসূচি জারি রেখেছে প্রায় সমস্ত রাজনৈতিক দল। শাসক বিরোধী সব পক্ষের বিরুদ্ধেই জমায়েত করার অভিযোগ উঠেছে। তাই বলে, ‘করোনা চলে গিয়েছে’ বলে দাবি করেনি কেউ। 

বুধবার হুগলির ধনেখালিতে দিলীপ ঘোষ বলেন, ‘করোনা চলে গিয়েছে। কিন্তু দিদিমণি আমাদের সভা-মিছিল করতে দেবে না বলে লকডাউন করছেন। কিন্তু আমাদের কেউ আটকাতে পারবে না। যেখানে দাঁড়াবো সেখানেই সভা হবে।’

বলে রাখি, সম্প্রতি দিলীপ ঘোষের একাধিক নিরাপত্তারক্ষীর করোনা সংক্রমণ ধরা পড়ে। তার পর কয়েকদিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন দিলীপবাবু। ফের নিয়মিত রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে শুরু করেছেন তিনি। আর কোনও সভাবেই সোশ্যাল ডিসট্যান্সিংয়ের বিধি মানা হচ্ছে না। মঞ্চে ও মঞ্চের সামনে উপচে পড়ছে ভিড়। সেই সব সভার ছবি আবার ফেসবুকে পোস্ট করছেন দিলীপবাবু ও বিজেপি।

 

বন্ধ করুন