বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Hair Style: চুলের নয়া স্টাইলে অনুব্রত, পুজোর বাজারে নকল করবেন অনুগামীরা?
অনুব্রত মণ্ডল। সংগৃহীত ছবি

Hair Style: চুলের নয়া স্টাইলে অনুব্রত, পুজোর বাজারে নকল করবেন অনুগামীরা?

  • তিনি বলতেন চড়াম চড়াম। গোটা বাংলা জুড়ে শুরু হয়ে যেত চর্চা। এখন তিনি জেলের ভেতরে। কিন্তু এখনও সেই অনুব্রত মণ্ডল চর্চার কেন্দ্রে।

জেলের বাইরে যখন ছিলেন তখনও তিনি ছিলেন আলোচনার কেন্দ্রে। বর্তমানে তিনি আসানসোল জেলে। আর সেই জেলে থাকা অবস্থাতেও তিনি চর্চার কেন্দ্রে। তিনি অনুব্রত মণ্ডল। গরুপাচারকাণ্ডে অন্যতম অভিযুক্ত। এবার তাঁর হেয়ার স্টাইল নিয়ে জোর চর্চা বিভিন্ন মহলে। অনেকেই বলছেন বাতাসে পুজো পুজো গন্ধ। তার আগে একেবারে নয়া হেয়ার স্টাইলে অনুব্রত।

আসানসোল সিবিআই আদালতে কেষ্টর এই নয়া লুকস দেখে হতবাক অনেকেই। মাথার পেছনের ঘাড়ের দিকের ও কানের পাশের অংশগুলো একেবারে সুন্দর করে ট্রিম করা হয়েছে। এটা নাকি ক্রিউ কাট বলে পরিচিত। তাঁর পেছনের ও পাশের অংশের চুলের রঙের সাদার ছোঁয়া লেগেছে। তবে সামনের অংশটা বাদামি। তবে কি এবার অনুগামীরাও এই অনুব্রত মণ্ডলের এই হেয়ার স্টাইলকেও অনুকরণ করবেন? 

 তবে অনেকের মতে, কাট যাই হোক, এই নয়া অবতারে একেবারে ঝরঝরে লাগছে অনুব্রত মণ্ডলকে। বুধবার আসানসোল আদালত চত্বরে বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন অনুব্রত। অনুগামীদের সঙ্গে হালকা কথাবার্তাও বলেন। ঠিক যেন আগের মেজাজে কেষ্ট মণ্ডল। এমন ফুরফুরে মেজাজেই তো তাঁকে দেখা যেত পার্টি কর্মীদের সঙ্গে।

তবে সংবাদমাধ্যমের তরফে তাঁর নয়া হেয়ারকাট নিয়েও প্রশ্ন করা হয়েছিল। সেই প্রশ্ন শুনে তিনি নিজেই মৃদু হেসে ফেলেন। তবে সংশোধনাগার সূত্রে খবর, বুধবার সকালে সংশোধনাগারের নাপিতই এই নয়া হেয়ার কাট দিয়েছেন অনুব্রত মণ্ডল। নিঃসন্দেহে এই হেয়ার কাটের যাবতীয় কৃতিত্ব তাঁরই। তবে এক্ষেত্রে কেষ্ট মণ্ডল নিজে কোনও টিপস দিয়েছিলেন কি না তা জানা যায় নি।

বন্ধ করুন