বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকরির নামে ১৭ লক্ষ টাকা নিয়ে গ্রেফতার শিক্ষক

চাকরির নামে ১৭ লক্ষ টাকা নিয়ে গ্রেফতার শিক্ষক

প্রতীকী ছবি

বাপ্পা মালাকার বলেন, ‘চাকরির জন্য আমি বাড়ি বিক্রি করে টাকা দিয়েছি। তার পর থেকে পরিবারকে নিয়ে ভাড়া বাড়িতে কোনও রকমে বাস করছি। কিন্তু এখন যা বুঝছি তাতে চাকরি তো আর হবে না। টাকা ফেরত চাইলে উনি লাগাতার ঘোরাচ্ছেন।

শিক্ষকের চাকরি দেওয়ার নাম করে ১৭ লক্ষ টাকা হাতিয়ে গ্রেফতার হলেন শিক্ষকই। ঘটনা জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের আমবাড়ির। অভিযুক্ত শিক্ষক সন্তোষ বর্মন টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন বলে সূত্রের খবর। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

অভিযোগকারী বাপ্পা মালাকার জানিয়েছেন, বছর তিনেক আগে সন্তোষবাবু তাঁকে টাকার বিনিময়ে আপার প্রাইমারিতে শিক্ষকের চাকরির প্রতিশ্রুতি দেন। দাবি মতো বাড়ি বিক্রি করে ১৭ লক্ষ টাকা সন্তোষবাবুকে দেন তিনি। কিন্তু গত বছর নিয়োগ দুর্নীতির খবর প্রকাশ্যে আসার পর বুঝতে পারেন চাকরি হওয়ার আর সম্ভাবনা নেই। এর পর সন্তোষবাবুর কাছে টাকা চাইতে শুরু করেন তিনি। বার বার তাগাদা দিয়েও টাকা ফেরত না পেয়ে সম্প্রতি তিনি আমবাড়ি ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে আমবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সন্তোষবাবুকে গ্রেফতার করেছে পুলিশ।

বাপ্পা মালাকার বলেন, ‘চাকরির জন্য আমি বাড়ি বিক্রি করে টাকা দিয়েছি। তার পর থেকে পরিবারকে নিয়ে ভাড়া বাড়িতে কোনও রকমে বাস করছি। কিন্তু এখন যা বুঝছি তাতে চাকরি তো আর হবে না। টাকা ফেরত চাইলে উনি লাগাতার ঘোরাচ্ছেন। ওনার বাড়িতে পর্যন্ত গিয়েছি কিন্তু কাজ হয়নি। আমার কাছে সব প্রমাণ রয়েছে। আমি তা পুলিশকে জমা দিয়েছি।’ তাঁর দাবি, এলাকার বহু বেকার যুবক – যুবতীর কাছ থেকে চাকরির নামে টাকা তুলেছেন সন্তোষ বর্মন।

এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন অভিযুক্ত শিক্ষক। এদিন তাঁকে জলপাইগুড়ি আদালতে পেশ করা হয়।

 

বাংলার মুখ খবর

Latest News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল LS Voting LIVE: ‘রাহুল আমায় বলেন…’,ভোটের সকালে বড় দাবি আমেঠির কংগ্রেস প্রার্থীর বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.