বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাঙড়ে CID আধিকারিক পরিচয়ে বাড়িতে মধুচক্র চালানোর অভিযোগ
অভিযুক্ত সাইন মোর্তাজা।
অভিযুক্ত সাইন মোর্তাজা।

ভাঙড়ে CID আধিকারিক পরিচয়ে বাড়িতে মধুচক্র চালানোর অভিযোগ

  • শুক্রবার বাড়িতে ৪ জন নারী - পুরুষকে বাড়িতে আটক করেন স্থানীয়রা। শুরু হয় বিক্ষোভ। এর পর পুলিশ পৌঁছলে পুলিশকে ঘিরেও একদফা বিক্ষোভ দেখায় মানুষজন।

ভাঙড়ে সিআইডি আধিকারিক পরিচয়ে মধুচক্র চালানোর অভিযোগে এক ব্যক্তির বাড়ি ভাঙচুর করল উত্তেজিত জনতা। শুক্রবার ভাঙড়ের কালিকাপুরে এই ঘটনা ঘটে। ওই বাড়ি থেকে ৪ জন নারী - পুরুষকে উদ্ধার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা চলছে।

স্থানীয়রা জানিয়েছেন, সাইন মোস্তাফা নামে ওই ব্যক্তি বছর খানেক আগে স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে দোতলা বাড়িটি কেনন। এর পর সেখানে মাঝেমাঝেই চলত পার্টি। অভিযোগ, অচেনা যুবক – যুবতীদের যাতায়াত শুরু হয় এলাকায়। ছেলে মেয়েরা মিলে চলত দেদার মদ্যপান। সাউন্ড বক্সের আওয়াজে আসেপাশের বাড়িতে টেকা মুশকিল হয়ে গিয়েছিল।

শুক্রবার বাড়িতে ৪ জন নারী - পুরুষকে বাড়িতে আটক করেন স্থানীয়রা। শুরু হয় বিক্ষোভ। এর পর পুলিশ পৌঁছলে পুলিশকে ঘিরেও একদফা বিক্ষোভ দেখায় মানুষজন। এরই মধ্যে অভিযুক্তের বাড়ি ভাঙচুর শুরু করেন কয়েকজন বিক্ষোভকারী। বাড়ির পিছন থেকে উদ্ধার হয়েছে প্রচুর বিয়ারের বোতল।

ঘটনাস্থল থেকে ৪ জনকে উদ্ধার করে ভাঙড় থানায় নিয়ে গিয়েছে পুলিশ। সত্যিই সেখানে মধুচক্র চলত কি না তা ধৃতদের জেরা করে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন