বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বোনের জন্য টাকা নিয়ে যাচ্ছিলেন যুবক, আঙুল কেটে ব্যাগ ছিনতাই করল দুষ্কৃতীরা
বোনের জন্য টাকা নিয়ে যাচ্ছিলেন যুবক, আঙুল কেটে ছিনতাই দুষ্কৃতীরা। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
বোনের জন্য টাকা নিয়ে যাচ্ছিলেন যুবক, আঙুল কেটে ছিনতাই দুষ্কৃতীরা। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

বোনের জন্য টাকা নিয়ে যাচ্ছিলেন যুবক, আঙুল কেটে ব্যাগ ছিনতাই করল দুষ্কৃতীরা

বোনের জন্য নিয়ে যাওয়া টাকা, দুষ্কৃতীদের হাতে তুলে দিতে ‌চাননি তিনি। আঁকড়ে ধরেছিলেন টাকার ব্যাগটি। ধারাল অস্ত্রের কোপে তাঁর আঙুল কেটে টাকার ব্যাগ লুঠ করে পালাল দুষ্কৃতীরা!

দাদার কাছে টাকা চেয়েছিলেন বোন। সেই টাকা জোগাড় করে নিয়েও যাচ্ছিলেন দাদা। কিন্তু মাঝপথে ঘটে গেল অঘটন। বোনের জন্য নিয়ে যাওয়া সেই টাকা দুষ্কৃতীদের হাতে তুলে দিতে ‌চাননি তিনি। আঁকড়ে ধরেছিলেন টাকার ব্যাগটি। তাতেই ঘটল বিপত্তি। ধারালো অস্ত্রের কোপে তাঁর আঙুল কেটে টাকার ব্যাগ লুঠ করে পালাল দুষ্কৃতীরা।

মঙ্গলবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মালদহের কালিয়াচক থানার আলিনগর এলাকায়। ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে প্রথমে গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে মালদহ মেডিকেল কলেজ এবং হাসপাতালে স্থানান্তর করা হয়। এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, ধারাল অস্ত্রের কোপে ওই যুবকের ডান হাতের একটি আঙুল কাটা পড়েছে। ঘটনায় কালিয়াচক থানায় অজ্ঞাত পরিচয়ের দুই দুষ্কৃতীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার। ঘটনা তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কালিয়াচকের আলিনগরের বাসিন্দা আহত ওই যুবকের নাম রাকিব শেখ (২৯)‌। পরিবার সূত্রে জানা গিয়েছে, রাকিবের স্ত্রী ও দুই মেয়ে রয়েছে। তাঁর বোন কোনও প্রয়োজনে বেশ কয়েকদিন ধরে রাকিবের কাছে ১৬ হাজার টাকা চাইছিলেন। ঘটনার রাতে সেই টাকা যোগাড় করে আলিনগরের বাড়ি থেকে সাইকেলে নিয়ে বের হন রাকিব। উদ্দেশ্য ছিল দোলুটোলা এলাকায় বোনের বাড়িতে গিয়ে তাঁর হাতে সেই টাকা তুলে দেওয়া। কিন্তু মাঝ পথে আমতলা এলাকা দিয়ে যাওয়ার সময় দু’‌জন দুষ্কৃতী তাঁর পথ আটকায়। অভিযোগ, প্রথমে তাঁর কাছে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। ওই যুবক বাধা দিতে গেলে, দুষ্কৃতীরা ধারালো অস্ত্র বের করে তাঁর হাতে কোপ মারে। আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে, রাকিবের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা ও তাঁর মোবাইল ছিনতাই করে চম্পট দেয় দুষ্কৃতীরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

বন্ধ করুন