বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জোড়া মৃতদেহ উদ্ধার মন্দিরবাজারে, মহিলার অর্ধনগ্ন দেহ, তদন্তে নামল পুলিশ

জোড়া মৃতদেহ উদ্ধার মন্দিরবাজারে, মহিলার অর্ধনগ্ন দেহ, তদন্তে নামল পুলিশ

মা–মেয়ে খুন। (মৃত দেহের প্রতীকী ছবি)

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার চাঁদপুর–চৈতন্যপুর এলাকায়। তদন্তে নেমেছে পুলিশ।

পুকুরের ধারে পড়েছিল মহিলার অর্ধনগ্ন দেহ। ঠিক তার পাশে পড়ে রয়েছে শিশুকন্যার মৃতদেহ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। একসঙ্গে দুটি মৃতদেহ দেখে মনে করা হচ্ছে মা–মেয়ে। তাদের খুন করে ফেলে রাখা হয়েছে বলে অনুমান স্থানীয়দের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার চাঁদপুর–চৈতন্যপুর এলাকায়। তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আজ দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার চাঁদপুর–চৈতন্যপুর এলাকা থেকে জোড়া মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। মহিলা অর্ধনগ্ন অবস্থায় ছিল। সম্ভবত এই দেহ দুটি মা–মেয়ের। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে অনুমান, খুন করা হয়েছে ওই দু’জনকে।

স্থানীয় সূত্রে খবর, এই এলাকার চাষের জমি সংলগ্ন একটি পুকুরের ধারে দেহ দু’টি অর্ধেক চাপা দেওয়া ছিল। অর্ধনগ্ন অবস্থায় ওই মহিলার দেহ উদ্ধার হয়। স্থানীয় এক বাসিন্দাদেহ দু’টি দেখতে পান। তিনি সিভিক পুলিশকে খবর দেন। এই সিভিক পুলিশ মন্দিরবাজার থানায় খবর দিলে পুলিশ এসে দেহ দুটি উদ্ধার করে।

এই মহিলার পরিবারকে খুঁজছে পুলিশ। কারণ এই খুনে র পিছনে তাঁর স্বামীর হাত থাকতে পারে। আবার মহিলার পরিচয় জানতে পারলেই পুরো বিষয়টি প্রকাশ্যে আসবে বলে মনে করা হচ্ছে। এলাকার কেউ নিখোঁজ কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। নাকি বাড়ি ফেরার পথে ধর্ষণ করে খুন করা হয়েছে সেটাও ভাবিয়ে তুলেছে পুলিশ অফিসারদের।

বন্ধ করুন