বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Ranaghat Robbery: রানাঘাটে গ্রেফতার ডাকাত কুন্দন কুমারই রাজু ঝার খুনি, দাবি পুলিশের

Ranaghat Robbery: রানাঘাটে গ্রেফতার ডাকাত কুন্দন কুমারই রাজু ঝার খুনি, দাবি পুলিশের

১ এপ্রিল শক্তিগড়ে কয়লা মাফিয়া রাজু ঝাকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল কুন্দনই। দাবি নদিয়া জেলা পুলিশের। 

রাজু ঝা হত্যাকাণ্ডের মুহূর্ত। 

রানাঘাটে সেনকো গোল্ডের শো রুমে ডাকাতির ঘটনায় গ্রেফতার কুন্দন কুমার সিংই কয়লা মাফিয়া রাজু ঝায়ের খুনি। ধৃতকে জেরা করে এমনই বিস্ফোরক তথ্য পেল নদিয়া জেলা পুলিশ। সেকথা জানতে পেরে কুন্দনকে জেরা করতে নদিয়া আসছে পূর্ব বর্ধমান জেলা পুলিশের দল।

গত ১ এপ্রিল সন্ধ্যায় শক্তিগড়ে ল্যাংচার দোকানের সামনে গাড়িতে বসে থাকা অবস্থায় আততায়ীর গুলিতে খুন হন কয়লা মাফিয়া রাজু ঝা। তাঁকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায় ২ আততায়ী। নদিয়া জেলা পুলিশের দাবি, তাদের একজন রানাঘাটে সেনকো গোল্ডের শো রুমে ডাকাতির মূলচক্রী কুন্দন কুমার শাহ। মঙ্গলবার রানাঘাটে সেনকো গোল্ডের শো রুমে দুঃসাহসিক ডাকাতি হয়। ডাকাতি করে পালানোর সময় তাদের করে পুলিশ। তখন পুলিশের গুলিতে আহত হয় কুন্দন।

পুলিশ সূত্রে খবর, রাজু ঝাকে খুনের পর নিজের বাড়ি বিহারের বৈশালীতে পালিয়ে যায় কুন্দন। সেখানে বসে পশ্চিমবঙ্গে ফের অপরাধের পরিকল্পনা করে সে। সেজন্য রীতিমতো রেইকি করে মঙ্গলবার গয়নার দোকানে হানা দেয় সে।

ওদিকে কুন্দন গ্রেফতার হয়েছে খবর পেয়ে রাজু ঝা হত্যা মামলায় তাকে জেরা করতে নদিয়া রওনা দিয়েছে পূর্ব বর্ধমান জেলা পুলিশের আধিকারিকদের একটি দল। কার নির্দেশে সে রাজু ঝাকে খুন করেছিল। কত টাকায় রফা হয়েছিল। সব প্রশ্নের উত্তর চায় পুলিশ।