বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Rape accusation against BJP Leader: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহিলাকে ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে
বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। (প্রতীকী ছবি - লাইভহিন্দুস্তান)

Rape accusation against BJP Leader: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহিলাকে ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে

  • জানা গিয়েছে, ওই মহিলা কৃষ্ণনগরে ঘর ভাড়া নিয়ে বছর দশকের একটি পুত্র সন্তানকে নিয়ে থাকেন। অনেকদিন আগেই স্বামীর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়েছে। এরপরেই ওই বিজেপি নেতার সঙ্গে মহিলার সম্পর্ক গড়ে ওঠে। ক্রমেই তা ঘনিষ্ঠ হয়ে ওঠে।

রাজ্যে একের পর এক ধর্ষণের ঘটনায় বরাবরই রাজ্যের মহিলাদের নিরাপত্তা নিয়ে সরব হতে দেখা গিয়েছে বিজেপি নেতাদের। এবার বিবাহ-বিচ্ছিন্না এক মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ উঠল বিজেপি নেতার বিরুদ্ধে। 

নদিয়ার কৃষ্ণনগর উত্তর বিধানসভার বিজেপির প্রাক্তন সহ-সভাপতি অভয় চৌধুরীর বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। ইতিমধ্যে ওই বিজেপি নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলা। যদিও এই অভিযোগের কথা অস্বীকার করেছেন বিজেপি নেতা।

জানা গিয়েছে, ওই মহিলা কৃষ্ণনগরে ঘরভাড়া নিয়ে বছর দশকের একটি পুত্রসন্তানকে নিয়ে থাকেন। অনেকদিন আগেই স্বামীর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়েছে। এরপরেই ওই বিজেপি নেতার সঙ্গে মহিলার সম্পর্ক গড়ে ওঠে। ক্রমেই তা ঘনিষ্ঠ হয়ে ওঠে। 

স্থানীয় বাসিন্দাদের দাবি, এর আগে মালিপাড়ার একটি বাড়িতে ভাড়া থাকতেন ওই মহিলা। তবে সেখানে বিজেপি নেতার সঙ্গে মাঝেমধ্যেই তার ঝামেলা হত বলে অতিষ্ঠ হয়ে বাড়ির মালিক তাঁকে ঘর ছাড়তে বলেছিলেন। এরপর তিনি ঘরভাড়া নিয়েছিলেন। কিন্তু সেখানে ওই বিজেপি নেতা নিয়মিত যাতায়াত করতেন বলে দাবি স্থানীয়দের।

মহিলার অভিযোগ, গত বছরের এপ্রিল মাস থেকে চলতি মাসের জুন পর্যন্ত বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই বিজেপি নেতা তাকে লাগাতার ধর্ষণ করেছেন। মহিলার দাবি, তিনি প্রথম দিকে আপত্তি জানালেও পরে বিয়ের প্রতিশ্রুতি পেয়ে আর আপত্তি করেননি। কিন্তু, তিনি এখন ওই বিজেপি নেতাকে বিয়ে করতে চাইলে তাতে তাদের তিনি রাজি হচ্ছেন না বলে অভিযোগ। এমনকী মহিলার একমাত্র সন্তানকেও প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। এই অবস্থায় তিনি পুলিশের কাছে অভিযোগ জানান।

তবে এই সমস্ত অভিযোগ অস্বীকার করে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেছেন বিজেপি নেতা। তাঁর বক্তব্য, ‘আমাকে ফাঁসানো হয়েছে। আইনি পথে লড়ব। সত্যিটা ঠিক প্রমাণ হবে।’ এ বিষয়ে নদিয়ার বিজেপির উত্তর সাংগঠনিক জেলা সভাপতি অর্জুন বিশ্বাস জানিয়েছেন, ‘দল কোন অপরাধীকে আড়াল করবে না। আইন আইনের পথে চলবে।’ অন্যদিকে, এ নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। দলের কৃষ্ণনগর সাংগঠনিক জেলা সভাপতি কল্লোল খাঁ বলেন, ‘বিজেপি নেতাদের কোন চরিত্র নেই।’

বন্ধ করুন