বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shantipur: ড্রাইভারের WhatsApp স্টেটাসে স্ত্রীর ছবি, বাড়ি থেকে উদ্ধার হল স্বামী - স্ত্রীর দেহ

Shantipur: ড্রাইভারের WhatsApp স্টেটাসে স্ত্রীর ছবি, বাড়ি থেকে উদ্ধার হল স্বামী - স্ত্রীর দেহ

নিহত সমীর ও আঁখি। 

সমীর ও আঁখির ১০ বছর আগে বিয়ে হয়। তাঁদের ৭ বছরের এক ছেলে রয়েছে। সমীর পরিবহণ, পোল্ট্রিসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে যুক্ত। সমীরের গাড়ি চালান দিব্যেন্দু ঘোষ নামে স্থানীয় এক যুবক। সম্প্রতি আঁখির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা হয়।

স্ত্রী পরকীয়ায় জড়িত এই সন্দেহে তাঁকে খুন করে আত্মঘাতী হলেন স্বামী। মঙ্গলবার ফুলিয়ার মালিপোতায় ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয়রা এদিন সমীর আঁখি বিশ্বাস (২৮) নামে ওই বধূকে বিছানায় অচৈতন্য অবস্থায় দেখতে পান। পরে ঘরের ভিতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁর স্বামী সমীর বিশ্বাসকে (৩৫)। দেহ উদ্ধার করে রানাঘাটে পাঠিয়েছে শান্তিপুর থানার পুলিশ।

নিহত দম্পতির এক বন্ধু জানিয়েছেন, সমীর ও আঁখির ১০ বছর আগে বিয়ে হয়। তাঁদের ৭ বছরের এক ছেলে রয়েছে। সমীর পরিবহণ, পোল্ট্রিসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে যুক্ত। সমীরের গাড়ি চালান দিব্যেন্দু ঘোষ নামে স্থানীয় এক যুবক। সম্প্রতি আঁখির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা হয়। গত প্রায় দেড় মাস ধরে এই নিয়ে দম্পতির মধ্যে বিবাদ চলছিল। সোমবার হোয়াটসঅ্যাপে আঁখির ছবি স্টেটাস পিক দেন দিব্যেন্দু। এর পর অশান্তি চরমে ওঠে। মঙ্গলবার বাড়ি থেকে কোনও সাড়া শব্দ না পেয়ে খোঁজ নিতে যান পড়শিরা। তখনই এই ভয়াবহ দৃশ্য দেখতে পান তাঁরা।

খবর পেয়ে শান্তিপুর থানার পুলিশ এসে দেহ দুটি উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্ত্রীর পরকীয়া, না অন্য কোনও কারণ, মৃত্যুর কারণ খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন