বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sheikh Shahjahan Latest Update: গ্রেফতারিতেও 'তেজ' কমেনি শেখ শাহজাহানের, আদালতে ঢোকার সময় কী করলেন 'সন্দেশখালির বাঘ'?

Sheikh Shahjahan Latest Update: গ্রেফতারিতেও 'তেজ' কমেনি শেখ শাহজাহানের, আদালতে ঢোকার সময় কী করলেন 'সন্দেশখালির বাঘ'?

বসিরহাট আদালতে শেখ শাহজাহান

ইডির ওপর হামলার মামলায় গ্রেফতার করা হয় শেখ শাহজাহানকে। এই আবহে শাহজাহানকে ১৪ দিনের জন্য পুলিশি হেফাজতে চান সরকারপক্ষের আইনজীবী। এদিকে রাজ্য পুলিশের তরফে শাহজাহানকে 'প্রভাবশালী' তকমা দেওয়া হয়। এই আবহে শেষ পর্যন্ত শাহজাহানকে ১০ দিনের পুলিশি হেফাজতে পাঠায় আদালত।

গ্রেফতার হয়েছেন। তবে মেজাজে এখনও যেন তিনি 'রাজা'। আজ বসিরহাট আদালতে পেশ করা হয় সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহানকে। আদালতে ঢোকার সময় সাংবাদিরা শেখ শাহজাহানকে অনেক প্রশ্ন করেন। জবাবে শুধুমাত্র আঙুল তুলে না-সূচক ভাবে নাড়াতে থাকেন শেখ শাহজাহান। তাঁর চোখে-মুখে সেই সময় ক্ষোভ স্পষ্ট। এদিকে ধৃত নেতার পিছনে পিছনে আদালতে প্রবেশ করেন পুলিশকর্মীরা। উল্লেখ্য, ইডির ওপর হামলার মামলায় গ্রেফতার করা হয় শেখ শাহজাহানকে। এহেন পরিস্থিতিতে শাহজাহানকে ১৪ দিনের জন্য পুলিশি হেফাজতে চান সরকারপক্ষের আইনজীবী। এদিকে রাজ্য পুলিশের তরফে শাহজাহানকে 'প্রভাবশালী' তকমা দেওয়া হয়। এই আবহে শেষ পর্যন্ত শাহজাহানকে ১০ দিনের পুলিশি হেফাজতে পাঠায় আদালত। (আরও পড়ুন: মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা?)

আরও পড়ুন: 'ভারতীয়ই নন', ট্রেকারের হেল্পার থেকে 'সন্দেশখালির বাঘ', কে এই শেখ শাহজাহান?

আজ আদালতে শাহজাহানকে ধবধবে সাদা পোশাক পরে হাজির হতে দেখা যায়। তাঁর পায়ে ছিল স্নিকার্স। এদিকে তাঁকে নিয়ে আসা পুলিশকর্মীরা ছিলেন তাঁর 'পিছনে'। মুখে কিছু না বললেও শাহজাহান যেন আঙুল নেড়ে আজ দাবি করেন, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ মিথ্যা। তবে আপাতত পুলিশি হেফাজতেই থাকতে হবে শাহজাহানকে। তাঁকে জেরা করে এই মামলার তদন্ত করবে পুলিশ।

আরও পড়ুন: এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের

উল্লেখ্য, বিগত ৫ জানুয়ারি থেকে শাহজাহানের খোঁজ চলছিল। তবে এতদিন তিনি অধরা ছিলেন। এরই মাঝে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে শাহজাহান এবং তার সহযোগীদের বিরুদ্ধে। এই আবহে এখন রাজ্য রাজনীতির সবচেয়ে আলোচ্য বিষয় সন্দেশখালি। প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি রেশন দুর্নীতির তদন্তে শাহজাহানের বাড়িতে গিয়েছিল ইডি। সেখানে আক্রান্ত হয়েছিলেন ইডি আধিকারিকরা। কয়েকদিন পরই সন্দেশখালিতে শাহজাহান, তাঁর ঘনিষ্ঠ শিবু, উত্তমদের বিরুদ্ধে গণঅভ্যুত্থান হয়। সেই শাহজাহান বাহিনীর বিরুদ্ধে সন্দেশখালিতে সন্ত্রাসের রাজ চালানোর অভিযোগ ওঠে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মারধর, হুমকি, অত্যাচার, ধর্ষণ, শ্লীলতাহানির ঘটনায় সরাসরি যুক্ত ছিল শাহজাহান বাহিনী। পরবর্তীতে উত্তম এবং শিবুকে গ্রেফতার করা হয়। পরে অজিত মাইতিকেও গ্রেফতার করে পুলিশ। তবে শাহজাহান এতদিন অধরা ছিল।

এরপর গতকাল গভীর রাতে গ্রেফতার হন শাহজাহান। এরপর আজ সকালে বসিরহাট আদালতের লকআপেই শাহজাহানকে রাখা হয়েছিল বলে জানা যায়। এই আবহে বসিরহাট মহকুমা আদালতকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় আজ। আদালতে ঢোকা-বেরনোর প্রায় সব প্রবেশদ্বারে ব‍্যারিকেড বসানো হয়। এদিকে শাহজাহানের গ্রেফতারির পরই সন্দেশখালিতেও বেড়েছে পুলিশের নিরাপত্তা। একাধিক জায়গায় জারি হয়েছে ১৪৪ ধারা।

বাংলার মুখ খবর

Latest News

'খারাপ স্ত্রী মানেই কু-মাতা নন,' শিশুকে বাবার হাতে দিল না আদালত রাজ্যের ১২টি চিড়িয়াখানাকে নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে, তৈরি হয়েছে মাস্টারপ্ল্যান ২৩ এপ্রিল বিশেষ দিন, করুন এই কাজ, পাবেন শ্রী হনুমান এর সঙ্গে শনিদেবের আশীর্বাদ ভোটের দিন Doodle পরিবর্তন, আঙুলে কালির ছাপ নিয়ে উৎসবে শামিল Google-ও বিকেলেই ঘুরছেন সাতপাক, তার আগে রাতুলের গায়ের হলুদ পড়ল রূপাঞ্জনার গায়ে পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তনের আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ অফিসে টিফিন খাচ্ছিলেন বাবা, ছেলে এসে বলল UPSC'র ফলাফল, দেখুন মন ছোঁয়া সেই Video হতশ্রী দশা ‘পথশ্রী’র, হাত দিয়ে রাস্তার ছাল ছাড়িয়ে ফেললেন স্থানীয়রা পাকিস্তানের করাচিতে ফের আত্মঘাতী জঙ্গি হানা, অল্পের জন্য রক্ষা পেলেন ৫ জাপানি

Latest IPL News

পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.