বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আসিফের বাবা ও মায়ের গলায় ফাঁসের দাগ! কালিয়াচককাণ্ডে বিস্ফোরক তথ্য
কালিয়াচককাণ্ডে ধৃত আসিফ মহম্মদ।  (ফাইল ছবি)
কালিয়াচককাণ্ডে ধৃত আসিফ মহম্মদ।  (ফাইল ছবি)

আসিফের বাবা ও মায়ের গলায় ফাঁসের দাগ! কালিয়াচককাণ্ডে বিস্ফোরক তথ্য

  • তারা বাঁধা দেওয়ার চেষ্টা করেছিল বলে মনে করা হচ্ছে। শেষ সময়ে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়েছিল বলেও পুলিশ মনে করছে। এর জেরে শরীরের বিভিন্ন জায়গায় তার দাগ মিলেছে।

মহম্মদ আসিফ। কালিয়াচককাণ্ডে মূল অভিযুক্ত। পরতে পরতে রহস্য। তার অপরাধের ধরণ দেখে হতবাক হয়ে গিয়েছিলেন গোয়েন্দারাও। বাবা, মা সহ পরিবারের একাধিক সদস্যকে খুনের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।  এদিকে ময়নাতদন্তের পর দেখা গিয়েছে আসিফের বাবা ও মায়ের শরীরে একাধিক দাগ পাওয়া গিয়েছে। তদন্তকারীদের ধারণা, তাদের শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করা হয়েছিল। তারা বাঁধা দেওয়ার চেষ্টা করেছিল বলে মনে করা হচ্ছে। শেষ সময়ে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়েছিল বলেও পুলিশ মনে করছে। এর জেরে শরীরের বিভিন্ন জায়গায় তার দাগ মিলেছে। 

ময়নাতদন্তের রিপোর্ট দেখে পুলিশের দাবি আসিফের বাবা ও মায়ের শরীরের বিভিন্ন অংশে আঘাতের দাগ রয়েছে। কিন্তু আসিফ বার বার তদন্তকারীদের নানাভাবে ভুল বোঝানোর চেষ্টা করছে বলে অভিযোগ। তাকে বার বার জেরা করেছেন তদন্তকারীরা। কিন্তু সেখানেও সে কার্যত নানাভাবে প্রসঙ্গ এড়িয়ে যাওয়ার চেষ্টা করছে। সূত্রের খবর, বাবা ও মায়ের গলায় ফাঁস দেওয়ার কথা সে বেমালুম চেপে যাচ্ছে। তবে উল্লেখযোগ্যভাবে তার বোন ও ঠাকুমার শরীরে সেভাবে আঘাতের দাগ পাওয়া যায়নি। তবে তদন্তকারীদের অনুমান অত্যন্ত ঠান্ডা মাথায় সে গোটা অপারেশনটা চালিয়েছে। একেবারে নিখুঁত পরিকল্পনায় সে একের পর এক অপরাধ করে গিয়েছে। তবে গ্রেফতার হওয়ার পরে সে তদন্তকারীদের কাছে মূল ঘটনাকে আড়াল করার নানা চেষ্টা করছে। এমনকি ঘটনা পুনর্নির্মানের সময়তেও সে নানা গুরুত্বপূর্ণ পয়েন্টকে চেপে গিয়েছে।

 

বন্ধ করুন