বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sandeshkhali Update: সন্দেশখালিতে TMC নেতাকে দেখেই তাড়া করলেন প্রতিবাদীরা, ত্রাতার ভূমিকায় পুলিশ

Sandeshkhali Update: সন্দেশখালিতে TMC নেতাকে দেখেই তাড়া করলেন প্রতিবাদীরা, ত্রাতার ভূমিকায় পুলিশ

সন্দেশখালির প্রতিবাদী মহিলারা। ফাইল ছবি

এদিন সকালে হালদার পাড়ায় বিনয় সরদারের পরিবারের সদস্যদের দেখা যেতেই লাঠি সোটা নিয়ে তেড়ে যান কয়েকজন গ্রামবাসী। দুপক্ষের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

শুক্রর পর শনিবার। ফের সন্দেশখালিতে জমি দখলের অভিযোগ তুলে তৃণমূল নেতা ও তাঁর পরিবারকে তাড়া করলেন গ্রামবাসীরা। আবারও অভিযুক্তের বিরুদ্ধে পদক্ষেপ করার বদলে প্রতিবাদীদেরই তুলে নিয়ে গেল পুলিশ। কিছুক্ষণের মধ্যে যদিও তাদের মুক্তি দেওয়া হয়। এই ঘটনায় শনিবার সকালে ব্যাপক উত্তেজনা ছড়ায় সন্দেশখালির হালদার পাড়ায়। স্থানীয়দের অভিযোগ, তৃণমূল নেতা বিনয় সরদার জমি দখল করে শেখ সিরাজউদ্দিনের হাতে তুলে দিতেন।

আরও পড়ুন: মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি?

এদিন সকালে হালদার পাড়ায় বিনয় সরদারের পরিবারের সদস্যদের দেখা যেতেই লাঠি সোটা নিয়ে তেড়ে যান কয়েকজন গ্রামবাসী। দুপক্ষের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। স্থানীয়দের অভিযোগ, বিনয় সরদার স্থানীয়দের জমি দখল করে সিরাজের হাতে তুলে দেয়। এক বধূ বলেন, আমাদের জমি দখল করে ঘর ভেঙে দিয়েছে। তার পর সেই জায়গায় মাটি ফেলে উঁচু করে দোকান বানিয়েছে সিরাজের অনুগামীরা। এর জন্য আমাদের কোনও পয়সা দেয়নি। আমরা এখন সবাই একটা ঘরে ঠাসাঠাসি করে থাকি। এতদিন সিরাজের ভয়ে কাউকে কিছু বলতে পারিনি। বললেই প্রাণনাশের ভয় দেখাত সিরাজের অনুগামীরা। বলত, মেরে গুম করে দেবে। পুলিশের কাছে অভিযোগ করতে গেলে পুলিশ সিরাজ বা শিবু হাজরার সঙ্গে মিটমাট করে নিতে বলত।

খবর পেয়ে ডিআইজি বারাসত রেঞ্জ ভাস্কর মুখোপাধ্যায় ঘটনাস্থলে পৌঁছন। এর পর প্রতিবাদীদেরই ধরপাকড় শুরু করে পুলিশ। বেশ কয়েকজন প্রতিবাদীকে আটক করে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। কিছুক্ষণের মধ্যেই যদিও তাদের মুক্তি দেয় পুলিশ।

আরও পড়ুন: ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর

শুক্রবার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতির বাড়িতে আছড়ে পড়েছিল স্থানীয়দের ক্ষোভ। তৃণমূল নেতাকে মারধর করা হয়, ভাঙচুর করা হয় তাঁর বাড়ি। গণঅভ্যুত্থানের সন্দেশখালিতে এবার জনরোষ টের পেলেন আরও এক তৃণমূল নেতা।

 

বাংলার মুখ খবর

Latest News

ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ India-Pakistan Test Series নিয়ে রোহিত শর্মার দাবিকে সমর্থন করলেন শাহিদ আফ্রিদি সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? শনিবার ২০ এপ্রিলের রাশিফল দেখুন মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে শনিবার কে লাকি? ২০ এপ্রিলের রাশিফল দেখে নিন প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের

Latest IPL News

ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.