বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় স্বামী-সন্তানহীন মহিলাকে বাড়িছাড়া করার চেষ্টার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ফাইল ছবি
ফাইল ছবি

মালদায় স্বামী-সন্তানহীন মহিলাকে বাড়িছাড়া করার চেষ্টার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • লীনাদেবীর দাবি, লাগাতার হুমকির জেরে গত ৩০ জুন তাঁর স্বামী প্রয়াত হন। ইংরেজবাজার থানায় বারবার জানিয়েও কোনও কাজ হয়নি বলে দাবি প্রৌঢ়ার।

স্বামী-সন্তানহীন এক মহিলার বাড়ি দখলের চেষ্টার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনা মালদার ইংরেজবাজার পুরসভা এলাকার। লীনা সরকার নামে ওই প্রৌঢ়ার দাবি বিদায়ী কাউন্সিলর ও তাঁর স্বামী তাঁকে বাড়ি ছাড়ার জন্য হুমকি দিচ্ছেন। অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে তৃণমূল। মহিলার পাশে দাঁড়িয়েছে বিজেপি।

ইংরেজবাজার শহরের ১৪ নম্বর ওয়ার্ডের ফুলবাড়ি এলাকর বাসিন্দা লীনা সরকারে ৫ কাঠা জমির ওপর একটি দোতলা বাড়ি রয়েছে। অভিযোগ, স্বামী – সন্তানহীন মহিলার বাড়ির ওপর নজর পড়েছে স্থানীয় বিদায়ী কাউন্সিলর তৃণমূলের শম্পা সাহা ও তাঁর স্বামী তৃণমূল নেতা মলয় বসাকের। অভিযোগ, বাড়ি ছাড়ার জন্য লীনাদেবীকে হুমকি দিচ্ছেন তাঁরা। 

লীনাদেবীর দাবি, লাগাতার হুমকির জেরে গত ৩০ জুন তাঁর স্বামী প্রয়াত হন। ইংরেজবাজার থানায় বারবার জানিয়েও কোনও কাজ হয়নি বলে দাবি প্রৌঢ়ার। অভিযোগ, স্বামীর মৃত্যুর পর তাঁর কাছে আরও বেশি করে হুমকি ফোন আসতে থাকে। এর পর জেলাশাসক, পুলিশ সুপার ও মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছেন তিনি। 

অভিযোগ অস্বীকার করে মলয় বসাক জানিয়েছেন, মহিলা যে অভিযোগ করছেন তার কোনও প্রমাণ তাঁর কাছে নেই। ভিত্তিহীন অভিযোগ করে কাউন্সিলরের ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করছেন তিনি। 

ইংরেজবাজার পৌরসভার প্রশাসকমণ্ডলীর সদস্য তথা তৃণমূলের কো-অর্ডিনেটর দুলাল সরকার বলেন, ‘অভিযোগ খতিয়ে দেখার পর দোষ প্রমাণিত হলে দল ব্যবস্থা নেবে।’ 

স্থানীয় বিজেপি নেতৃত্বের তরফে জানানো হয়েছে, প্রশাসন লীনাদেবীকে সাহায্য না করলে অসহায় মহিলার পাশে দাঁড়াবে বিজেপি। 

 

বন্ধ করুন